২০২১ সালে এই ৭ রাশির বাড়ি-গাড়ি-সম্পত্তির স্বপ্ন পূরণ হবে

এই পৃথিবীতে প্রত্যেকটি মানুষই ধনবান হতে চান। প্রতিটি মানুষই জীবনে  অর্থ প্রতিপত্তি সম্পত্তি গাড়ি বাড়ি পেতে চান। কিন্তু সম্পত্তি গড়ে তুলতে গেলে অর্থ উপার্জনের ইচ্ছা যেমন দরকার তেমনি ভাগ্য ও কিছুটা দরকার। জ্যোতিষ শাস্ত্র মতে মানুষের আর্থিক অবস্থা অনেকখানিই রাশি দ্বারা নিয়ন্ত্রিত হয়।

২০২১ সালে এমন কিছু কিছু রাশি আছে যাদের স্বপ্ন পূরণ হবে। এই বছর কিছু রাশির জাতক-জাতিকাদের অর্থ ভাগ্য তুঙ্গে থাকবে। তাদের সম্পত্তি -গাড়ি-বাড়ি ইত্যাদি ক্রয় করার মত সামর্থ্য তৈরি হবে।জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে ২০২১  সালে সাতটি রাশির অর্থভাগ্য তুঙ্গে রয়েছে। এই সাতটি রাশি কী কী? এই রাশির মধ্যে আপনার জন্ম রাশি আছে কি না  জানতে হলে এই প্রতিবেদনটি মন দিয়ে পড়ুন।

১। বৃষ রাশি :- ২০২১ সালে বৃষ রাশির জাতক-জাতিকাদের অর্থ ভাগ্য অত্যন্ত শুভ। এই রাশির জাতক-জাতিকাদের এই বছর ‌ গাড়ি কেনার ইচ্ছা  পূরণ হতে পারে এপ্রিল- মে মাস নাগাদ। এই রাশির জাতক-জাতিকারা এই বছর বাড়ি অথবা যে কোন সম্পত্তি তৈরি করার ক্ষেত্রে হাত দিতে পারেন। নিঃসন্দেহে যে কোন সম্পত্তি তৈরীর ক্ষেত্রে এই বছর বৃষ রাশির ভাগ্য শুভ হবে।

২। কর্কট রাশি :- এই রাশির জাতক-জাতিকারা যদি দীর্ঘ পারিবারিক বিবাদের কারণে পৃথক সম্পত্তি তৈরি করতে চান তাহলে এবছর তা সম্ভব। এই রাশির কোনও জাতক যদি বাড়ি অথবা সম্পত্তি বিক্রয় করতে চান তাহলে বছরের প্রথম ৬ মাসে তা করতে পারবেন। কারোর যদি গাড়ি কেনার মত পরিকল্পনা থাকে বছরের শেষ ছয় মাসে তা সম্ভব। সম্পত্তি বা গাড়ি কেনার জন্য এই বছর খুব সহজে লোন পেয়ে যাবেন। তবে এই বছর নানান ক্ষেত্রে  ব্যয় হতে পারে তাই  লগ্নির ক্ষেত্রে একটু বিশেষজ্ঞদের পরামর্শ নিন।

৩। কন্যা রাশি :- এই বছর এই রাশির জাতক-জাতিকাদের স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক-জাতিকারা যদি সম্পত্তি বা গাড়ি কিনতে চান তাহলে বছরের শেষের দিকে চার মাসের মধ্যে কিনতে পারেন। বছরের প্রথম দিকে তিন মাস সম্পত্তি সংক্রান্ত কিছু সমস্যায় ভুগবেন তাই এই সময় একটু সম্পত্তি বিষয়ে সাবধান থাকুন।অন্যথায়  সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য এই রাশির জাতক জাতিকাদের জন্য বছরটি শুভ।

৪। তুলা রাশি :- এই রাশির জাতক-জাতিকারা যদি লোন বা ঋন নেওয়ার চেষ্টা করেন তাহলে এইবছর তা সহজেই পেয়ে যাবেন। এই বছর গাড়ি কেনার স্বপ্ন ও পূরণ হতে পারে। সম্পত্তি ক্রয় বিক্রয়ের আগে ভালোমতো খোঁজখবর নিন, অন্যথায়  ক্ষতি হতে পারে।

৫। বৃশ্চিক রাশি :- এই রাশির জাতক-জাতিকাদের  এই বছর অর্থ সঞ্চয়ের সম্ভাবনা বিপুল। বাড়ি ও গাড়ি কেনার স্বপ্ন এই বছর পূরণ হতে পারে। এই বছর নিজের পছন্দমত সম্পত্তিতে লগ্নি করতে পারবেন। যদি ভাল কোন সম্পত্তি কিনতে চান তাহলে ৬ এপ্রিলের পর তা সম্ভব।

আরও পড়ুন : ২০২১ সালে কর্মক্ষেত্রে নানান সমস্যায় ভুগবে এই ৩ রাশির জাতকরা

৬। ধনু রাশি :- এই রাশির জাতক-জাতিকাদের এই বছর গাড়িও বাড়ির স্বপ্ন পূরণ হবে। তবে হঠকারিতার বশে কোনো সিদ্ধান্ত নেবেন না। ভালোমতো যাচাই করে লগ্নি করবেন। ৬ এপ্রিল থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত সময়কালের মধ্যে এই রাশির সম্পত্তি প্রাপ্তির যোগ আছে।

আরও পড়ুন : কেমন কাটবে নতুন বছর, দেখে নিন আপনার এবছরের রাশিফল

৭। মকর রাশি :- এই রাশির জাতক-জাতিকারা এই বছর খুব সহজেই লোন পাবেন। দীর্ঘদিন ধরে চলতে থাকা পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো মামলায় এইবছর সহজে নিষ্পত্তি হবে। এই রাশির জাতক-জাতিকাদের গাড়ি কেনার ইচ্ছা থাকলে এপ্রিল মাসের ৬ তারিখের পর সেই ইচ্ছা পূর্ণ হবে।