বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকাদের আসল বয়স কত, রইলো সম্পূর্ণ তালিকা

টলিউড নায়িকাদের আসল বয়স কত, রইলো সম্পূর্ণ তালিকা

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সুন্দরী নায়িকাদের নাম পরিচয় তো সকলেই জানেন। তবে তাদের আসল বয়স জানেন কি? একসময় নায়িকা (Actress) বলতে কেবল অষ্টাদশীদেরই বুঝতেন দর্শকরা। তবে ধীরে ধীরে বাংলা ধারাবাহিকের কনটেন্টের পরিবর্তন এসেছে। এখন বাংলা ধারাবাহিকের নায়িকাদের বয়সের বিচারে নয়, গল্পের ভিত্তিতে হিট হয় ধারাবাহিক। আজকের এই প্রতিবেদনে রইল বাংলার বেশকিছু ধারাবাহিকের নায়িকাদের আসল বয়স (The Real Age of Popular Tollywood Actressess)। এক নজরে দেখে নিন তালিকা।

গুনগুন : স্টার জলসার খড়কুটো ধারাবাহিকের প্রাণ ভোমরা গুনগুন। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। অভিনেত্রীর জন্ম হয়েছিল ১৯৯৩ সালের ২৭শে জুন। সেই হিসেবে অভিনেত্রীর বয়স এখন প্রায় ২৯ বছর।

বিনি : স্টার জলসার ফেলনা ধারাবাহিকে ফেলনার মা বিনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য (Roshni Tonni Bhattacharya)। ১৯৯৮ সালের ২১শে সেপ্টেম্বর তার জন্ম হয়। সেই হিসেবে তার বয়স এখন ২৪ বছর।

জেসমিন : জি বাংলার ত্রিনয়নী ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী জেসমিন রায় (Jesmine Roy)। তার অভিনীত চরিত্রের নামও ছিল জেসমিন। বেশ কিছু বাংলা ধারাবাহিকে জেসমিন অভিনয় করেছেন খলনায়িকার ভূমিকায়। অভিনেত্রী এখন কালার্স বাংলার ‘জয় জগন্নাথ’ ধারাবাহিকে অভিনয় করছেন। ১৯৯১ সালের ৩০শে জুলাই জন্মগ্রহণ করেছিলেন অভিনেত্রী। তার বয়স এখন ৩২ বছর।

শ্রীময়ী : শ্রীময়ী ধারাবাহিকের অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder) বাংলার একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। ১৯৭১ সালের ৬ই জানুয়ারি তিনি জন্মগ্রহণ করেন। ৫০ বছরের অভিনেত্রী আজও সম্পূর্ণ একটি ধারাবাহিক একার দায়িত্বে এগিয়ে নিয়ে যেতে পারেন।

সর্বজয়া : দেবশ্রী রায় (Debashree Roy) বহু বছর পর ক্যামেরার সামনে ফিরেছেন। বলিউডের এই অভিনেত্রী তার অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন সর্বজয়া ধারাবাহিকের হাত ধরে। ১৯৬১ সালে ৮ই আগস্ট তার জন্মদিন। সেই হিসেবে তার বয়স প্রায় ৬১ বছর।

সহচরী : স্টার জলসার আয় তবে সহচরী ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeka Banerjee)। তিনি জন্মগ্রহণ করেছিলেন ১৯৮০ সালের ২১শে মে। বর্তমানে তার বয়স প্রায় ৪২ বছর।

বরফি : ওই একই ধারাবাহিকে সহচরীর বান্ধবী কাম বউমার ভূমিকায় অভিনয় করছেন অরুনিমা হালদার (Arunima Halder)। ২০০২ সালে তার জন্ম। বর্তমানে তার বয়স ২০ বছর।

যমুনা ঢাকি : ১৯৯২ সালে জন্মগ্রহণ করেন যমুনা ঢাকি ওরফে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। সেই হিসেবে তার বয়স বর্তমানে ৩০ বছর।

ফুলঝুরি : ধূলোকণা ধারাবাহিকের ফুলঝুরি ওরফে অভিনেত্রী মানালি দে (Manali Dey) দীর্ঘদিন যাবৎ বাংলা ধারাবাহিকের সঙ্গে যুক্ত। তিনি জন্ম গ্রহণ করেছিলেন ১৯৯১ সালের ৬ই মে। বর্তমানে তার বয়স প্রায় ৩১ বছর।

পরী : কড়ি খেলা ধারাবাহিকের অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriporna Roy) জন্মগ্রহণ করেছিলেন ১৯৯২ সালে। সেই হিসেবে তার বয়স বর্তমানে ৩০ বছর।