সংসারে চরম অভাব, পেট চালাতে বাড়ি বসে সাবান বিক্রি করছেন এই টলি অভিনেত্রী

চরম অর্থাভাবে কাটছে দিন, বাড়িতে সাবান বিক্রি করছেন এই টলি অভিনেত্রী

অভিনয়ের দুনিয়াটা বড়ই অনিশ্চিত দুনিয়া। এখানে আজ যে রানী কাল সে পথের ভিখারীও হতে পারে। হাতে কাজের সুযোগ না থাকলে তাই বড় বড় তারকাকেও বেছে নিতে হয়েছে অন্য পেশা। যেমনটা করলেন এই টলি নায়িকা (Tolly Actress)। একদিকে ডিভোর্সের পর চরম অর্থাভাব, অন্যদিকে হাতে তেমন কাজের সুযোগও নেই। তাই এখন বাড়িতে বসে সাবান বিক্রি করতে হচ্ছে দক্ষিণের (South Indian Film Industry) এই ব্লকবাস্টার অভিনেত্রীকেও।

কথা হচ্ছে জনপ্রিয় তেলেগু নায়িকা (Telegu Actress) তথা টলি অভিনেত্রী ঐশ্বর্য ভাস্করনকে (Aishwarya Bhaskaran) নিয়ে। একটা সময় তিনি তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রিকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। ১৯৯৮ সালে তেলেগু সিনেমা ‘আদিভিলো অভিমন্যুডু’ ছবির হাত ধরে টলি নায়িকা হিসেবে তার আবির্ভাব হয়েছিল। তারপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

অসাধারণ অভিনয়ের গুণে তিনি একের পর এক ছবির পরিচালকদের থেকে ডাক পেয়েছিলেন। আজও তেলেগু ইন্ডাস্ট্রির দর্শকরা ‘মা লক্ষ্মী’ হিসেবে তাকে মনে রেখেছেন। অভিনয় জীবনে তিনি ২০০টির বেশি সিনেমাতে অভিনয় করেছেন। অভিনয়ে অবদানের কারণে পেয়েছিলেন জাতীয় পুরস্কারও। তবে এতো ভাল কেরিয়ার থাকা সত্ত্বেও তিনি ধীরে ধীরে অভিনয় জগতের থেকে দূরত্ব বাড়াতে শুরু করেন।

সফলতার শীর্ষে থাকাকালীন বিয়ে করে অভিনয় ছেড়ে দেন তিনি। তবে এই সিদ্ধান্ত ছিল তার সবথেকে বড় ভুল। বিয়ের পর থেকেই তার ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় আসতে শুরু করে। বিয়ের পর প্রবল আর্থিক সংকটের মুখে পড়ে যেতে হয় তাকে। অতি বড় জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্ত্বেও তখন তার হাতে একটা টাকাও ছিল না।

তবে বিপদের এখানেই শেষ ছিল না। যে বিয়ের জন্য তিনি অভিনয় ছেড়েছিলেন সেই বিয়েটাও মাত্র ২ বছরের মধ্যেই ভেঙে যায়। তবে জীবনের কোনও ঝড় তাকে ভেঙে ফেলতে পারেনি। স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর তিনি আবার অভিনয়ের দুনিয়াতে ফিরে আসেন। টেলিভিশন এবং সিনেমাতে অভিনয়ের জন্য অনেক চেষ্টা করতে থাকেন। তবে এবার আর ভাগ্য তার সহায় ছিল না।

বিয়ের পর তিনি যখন আবার অভিনয়ে ফিরতে চাইলেন তখন আর তাকে সেই সুযোগটাও দিল না ইন্ডাস্ট্রি। এখন নিজের সংসার চালাতে বাড়ি বাড়ি ঘুরে সাবান বিক্রির ব্যবসা করতে হয় তাকে। সোশ্যাল মিডিয়াতে এই খবর প্রকাশিত হতেই শোরগোল পড়ে গিয়েছে। একসময়ের নামী অভিনেত্রীর আজ এই পরিণতিতে দুঃখ প্রকাশ করছেন তার ভক্তরা।