ভবতারিণীর আশীর্বাদে মা হচ্ছেন তনুশ্রী, প্রকাশ্যে এলো বেবি বাম্পের ছবি

করুণাময়ী রানী রাসমণি (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকের গদাধর এবং ভবতারিণীর মধ্যের মা-ছেলের সম্পর্ককে খুব সুন্দর ভাবে পর্দায় উপস্থাপন করেছেন তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) এবং সৌরভ সাহা। এবার ভবতারিণী তনুশ্রীর বাস্তব জীবনেও এসেছে মা হয়ে ওঠার সুযোগ। করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব শুরু হওয়ার প্রাকমুহুর্তেই ধারাবাহিক ছেড়েছেন তনুশ্রী। সন্তানের জন্ম দেওয়ার জন্যই কার্যত এমন সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

অনুরাগীদের সঙ্গে সেই সময় শুভসংবাদটি তিনি আগেই শেয়ার করে নিয়েছিলেন। জানিয়েছিলেন, মা ভবতারিণীর আশীর্বাদে তিনি প্রথম সন্তানের জননী হতে চলেছেন। তারপর থেকেই কার্যত ক্যামেরার আড়ালে চলে গিয়েছিলেন তনুশ্রী। আর এবার সরাসরি বেবি বাম্প নিয়ে সামাজিক মাধ্যমে ছবি আপলোড করলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেবি বাম্প সমেত ছবি দিয়েছেন তিনি। পেয়েছেন অগুন্তি দর্শক এবং নেটিজেনদের ভালোবাসা ও শুভেচ্ছা।

একটি নীল গাউন পরে চোখেমুখে মাতৃত্বের একরাশ আনন্দ নিয়ে ক্যামেরার সামনে হাসিমুখে ধরা দিয়েছেন অভিনেত্রী। দুহাতে আগলে রেখেছেন গর্ভস্থ সন্তানকে। চোখেমুখে মাতৃত্বের আভা যেন ফেটে বেরোচ্ছে। এমন মিষ্টি একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “জীবনের সবচেয়ে বড় পাওনা হল তোমার মধ্যে একটা প্রাণ বেড়ে উঠছে”। এমন ছবি যে লাইক এবং কমেন্টে ভরে উঠবে, তা আলাদা করে লেখার অপেক্ষা রাখে না।

তনুশ্রীর গর্ভস্থ সন্তানের জন্ম নেওয়ার দিন এগিয়ে আসছে। কাজেই তার অনুসারীরা এখন তাকে শুভেচ্ছা বার্তা পাঠানোর পাশাপাশি নিজের যত্ন নেওয়ারও পরামর্শ দিচ্ছেন। সম্পূর্ণা মণ্ডল, গীত রায়, শ্রুতি দাস, দিয়া চক্রবর্তীর মতো টেলি তারকারাও এই ছবিতে তনুশ্রীকে ভালোবাসা জানিয়েছেন।

আড়াই বছর আগে টলিউডের পরিচালকের শমীক বোসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তনুশ্রী। এরপর করুণাময়ী রানী রাসমনির শুটিং করতে করতেই সন্তানের আগমনের খবর পান তনুশ্রী। নেটিজেনদের সঙ্গে সেই খবর শেয়ার করে নেওয়ার সময় তিনি জানিয়েছিলেন, তারা সন্তানের জন্য আশা করেননি। আচমকাই এই সুখবর পেয়ে এই সেলিব্রিটি দম্পতি ভীষণ খুশি। সন্তানের আগমনের খবর পেয়ে শুটিং ফ্লোর থেকে সাময়িক বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

গত আগস্ট মাসেই করুণাময়ী রানী রাসমনির সেট থেকে ফেয়ারওয়েল দেওয়া হয় তনুশ্রীকে। গদাধর অর্থাৎ সৌরভ সাহা এবং সারদামণি অর্থাৎ সন্দীপ্তা সেনসহ রাসমনির সেটের সদস্যরা ছোট একটি অনুষ্ঠানের মাধ্যমে তনুশ্রীকে ফেয়ারওয়েল দেন। সহকর্মীদের থেকে এমন ফেয়ারওয়েল পেয়ে আপ্লুত তনুশ্রী সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, “এমন একটা টিম পেয়েছিলাম, তাই আমি আশীর্বাদধন্য। এই পরিবারের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ”।