মেয়ের ছবিতে অশ্লীল মন্তব্য! মোক্ষম জবাব দিয়ে ধুয়ে দিলেন স্বস্তিকা

মেয়ের ছবিতে অশ্লীল মন্তব্য! স্বস্তিকার ঝাঁজালো জবাবে পালাবার পথ পেল না বাংলাদেশি

স্পষ্ট কথায় কষ্ট কী? নেটিজেনরা যেখানে সিনেপাড়ার অভিনেত্রীদের নিয়ে কুমন্তব্য করতে ছাড়েন না সেখানে তাদের যোগ্য জবাব দিতেও পিছপা হন না একালের তারকারা। টলিউডের (Tollywood) তেমনই এক সাহসী অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee)। স্বস্তিকার বিভিন্ন ছবি নিয়েও চলে কাটাছেঁড়া, কুৎসিত মন্তব্যের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। তবে তার উপযুক্ত জবাব দিয়ে বরাবর নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী।

সদ্য স্বস্তিকার মেয়েকে নিয়ে কুৎসিত মন্তব্য করেও কার্যত পার পেলেন না এক যুবক। স্বস্তিকার মেয়ের ছবিতে মন্তব্য করাতে পাল্টা জবাব পেতে হলো তাকে। আসলে স্বস্তিকা তার এই বছরের জন্মদিনের মাসে পথপশুদের জন্য কিছু করতে চেয়েছেন। তাই তিনি ফান্ড তুলছেন নেটিজেনদের থেকে। যদিও অবশ্য বিনামূল্যে নয়, নিজের ব্যবহৃত কিছু অতি প্রিয় সামগ্রী তিনি টাকার বদলে তুলে দিতে চান নেটিজেনদের হাতে।

স্বস্তিকা তার আগের পোস্টে জানিয়েছিলেন তিনি তার প্রিয় ‘ভৌ ভৌ’দের শীতের জামা এবং ভালো ট্রিটমেন্ট দেওয়ার জন্য তার জিনিসপত্র নিলামে রাখবেন। স্বস্তিকা ইতিমধ্যেই তার প্রয়াত বাবার দেওয়া একটি কানের এবং নিজের পছন্দের কালেকশন থেকে দুটি নেকলেস বিক্রি করেছেন। তবে নেটিজেনরা অবশ্য তার এই চ্যারিটির মনোভাব বিশেষ বুঝতে চাইছেন না। উল্টে তাদের দাবি, বেশি দাম নিয়ে নিজের জিনিস বিক্রি করছেন স্বস্তিকা!

গয়না, অ্যাক্সেসরিজ, কিছু পোশাকের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন স্বস্তিকা। সেগুলির মডেল হয়েছিল তার মেয়ে। কিছু কিছু ক্ষেত্রে স্বস্তিকা নিজেও চুড়ি কিংবা কানের দুল পরে নেটিজেনদের সামনে প্রদর্শন করেছেন। প্রতিটি সামগ্রীর দাম তিনি পোস্টে ছবির উপর উল্লেখ করে দিয়েছেন। সেই নিয়ে শুরু হয়েছে সমালোচনা। নেটিজেনরা এই সামগ্রীর এত দাম দেখে স্বস্তিকাকে ট্রোল করতে ছাড়ছেন না। তবে তার মাঝেই শালীনতার মাত্রা ছাড়িয়ে গেলেন কেউ কেউ।

স্বস্তিকার মেয়ের ছবির পোস্টের নীচে কমেন্ট বক্সে একজন লিখে বসলেন, “১৯০০ টাকায় মেয়েসহ পেয়ে যাবো দিদি”! এই মন্তব্য স্বস্তিকার নজর এড়ায়নি। তিনি তার পাল্টা জবাবে লিখলেন, বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়? তোমরা কেনো? বিক্রিও করো? সেটা আবার সোশ্যাল মিডিয়াতে বলে নাম কিনছো। কি দারুন ব্যাপার!!” স্বস্তিকার মোক্ষম জবাবে পালাবার পথ পেলেন না ওই নেটিজেন।

আরও পড়ুন :- প্রসেনজিত্‍ থেকে ঋতুপর্ণা কার মেয়ে কেমন দেখতে, রইলো ফটোগ্যালারি

আবার অতিরিক্ত দাম নিয়েও স্বস্তিকাকে বিঁধলেন কেউ কেউ। “নিউমার্কেটে এই বেল্ট ১৫০ টাকায় পাওয়া যায়”!, এমন মন্তব্যের জবাবে অভিনেত্রী লিখলেন, “উনি ভাবছেন আমি আমার জিনিস বিক্রি করে নিজে লাভ করছি, বিজনেস করছি। বিষয়টা এর চেয়ে ভালোভাবে কীভাবে বোঝানো সম্ভব আমার জানা নেই… চ্যারিটি মানে বিজনেস নয় এটা উনি বুঝতে পারছেন না”।