বাংলা সিরিয়ালে এই প্রথম, ‘কথা বলা পুতুল’ হয়ে পর্দায় ফিরছেন ‘রাধিকা’ স্বস্তিকা, আসছে নতুন সিরিয়াল

আসছে নতুন সিরিয়াল, বহুদিন পর পর্দায় ফিরছেন ‘রাধিকা’ স্বস্তিকা, বিপরীতে এই জনপ্রিয় নায়ক

Swastika Dutta is going to play a role of ventriloquist in Zee Bangla upcoming mega serial

কিছুদিন আগেই টলিউড (Tollywood) অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swastika Dutta) সিরিয়ালে কামব্যাক নিয়ে সোশ্যাল মিডিয়াতে কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে অভিনেত্রী অবশ্য সাফ জানিয়ে দিয়েছিলেন নতুন কোনও সিরিয়ালে ফেরার খবর তার কাছে অন্তত নেই। তবে দিন কয়েকের মধ্যেই জানা গেল আসল সত্যিটা। স্বস্তিকা নিজেই জানালেন তার আসন্ন সিরিয়ালের খবর। সত্যি সত্যিই এবার সিরিয়ালে কামব্যাক করতে চলেছেন ‘কি করে বলবো তোমায়’ এর রাধিকা।

প্রায় দেড় বছর পর আবার ক্যামেরার পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। এবার এই বিষয় নিয়ে সংবাদ মাধ্যমের কাছে নিজেই মুখ খুলে সব কিছু জানিয়েছেন তিনি। জি বাংলার (Zee Bangla) আসন্ন এই সিরিয়ালের চরিত্রটি আর ৫ জন নায়িকার চরিত্র থেকে একেবারেই আলাদা। এই সিরিয়ালে স্বস্তিকা একজন ভেন্ট্রিলোকুইস্ট চরিত্রে অভিনয় করবেন। বাংলা সিরিয়াল তো দূর, হিন্দি সিরিয়ালেও কখনও এমন চরিত্রের দেখা মেলেনি এ পর্যন্ত।

ভেন্ট্রিলোকুইজম হল একটা আর্টফর্ম। যেখানে মঞ্চে দাঁড়িয়ে পুতুল হাতে নিয়ে কথা বলতে হয়। এক্ষেত্রে শিল্পীরা নিজেদের গলার স্বর পরিবর্তন করে এমন ভাবে কথা বলেন যেন মনে হয় তিনি নয়, কথা বলছে তার হাতের পুতুলটি। তাই এই চরিত্রটি যে কোনও অভিনেতা কিংবা অভিনেত্রীর পক্ষে যথেষ্ট চ্যালেঞ্জিং। স্বস্তিকা এবার এরকমই এক চরিত্রে অভিনয় করবেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারের অভিনেত্রী জানিয়েছেন দীর্ঘ সময় পর ছোটপর্দায় ফিরে এমন একটি অভিনব চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে তার বেশ ভাল লেগেছে। চরিত্রের জন্য এখন থেকেই তাকে নিয়মিত কণ্ঠস্বরের তালিম নিতে হচ্ছে। সেই ভাবেই চর্চা চালিয়ে যাচ্ছেন তিনি। এই সিরিয়ালে তার বিপরীতে অভিনয় করবেন শুভঙ্কর সাহা। তিনিও বেশ কয়েক বছর পর আবার সিরিয়ালের পর্দায় ফিরছেন।

Where is Jarowar Jhumko actor Subhankar Saha

‘জড়োয়ার ঝুমকো’ খ্যাত এই অভিনেতা মাঝে বেশ কয়েক বছরের জন্য টেলিভিশনের পর্দা থেকে উধাও হয়ে গিয়েছিলেন। নতুন এই ধারাবাহিকের হাত ধরেই স্বস্তিকার বিপরীতে আবার নতুন করে কাজ শুরু করতে চলেছেন তিনি। ধারাবাহিক এই গল্পে দেখানো হবে, দাদা‍-বৌদির মৃত্যুর পর তাদের সন্তানকে দত্তক নিচ্ছেন নায়ক অর্থাৎ শুভঙ্কর। কাকা-ভাইঝির জীবনের সঙ্গে ভেন্ট্রিলোকুইস্ট স্বস্তিকাও কীভাবে জড়িয়ে পড়েন সেই নিয়ে এগোবে গল্প।

১৬ এবং ১৭ই নভেম্বর এই সিরিয়ালের প্রোমো শুটিং হবে। বাবু বনিক, শশী সুমিত প্রোডাকশনের আওতায় আসছে এই নতুন সিরিয়াল। যতদূর জানা যাচ্ছে, জি বাংলাতে রাত ৯.৩০টার স্লটে দেওয়া হতে পারে সিরিয়ালটি। ডিসেম্বর মাস থেকেই স্বস্তিকা-শুভঙ্করের নতুন মেগা সিরিয়ালে যাত্রা শুরু হবে টেলিভিশনের পর্দায়।