ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে প্রেমিককে প্রেম নিবেদন করলেন স্বস্তিকা

করোনার কারণে চারিদিকে অনুপ্রবেশ নিষিদ্ধ। তবে তাতে কি হয়েছে? মনের মানুষের মনে অনুপ্রবেশের ক্ষেত্রে ‌ করোনা কোনও বাধা হয়ে দাঁড়াতে পারে কি? এক অদৃশ্য মারণ শক্তি যখন সারা পৃথিবী জুড়ে রাজত্ব করে বেড়াচ্ছে, তখন চারিদিকে একমুঠো প্রেমের পরশ ছড়িয়ে দিচ্ছেন সেলিব্রিটি মহলের প্রেমিক যুগল। করোনার চোখরাঙানিকে ভয় পান না তারা। একে অপরের সান্নিধ্যে থেকে মৃত্যুভয় জয় করেছেন এই প্রেমিক যুগল। তারা কারা? জানতে মন চাইছে নিশ্চয়ই?

তারা টেলিভিশনের পর্দার (Telivision) অত্যন্ত পরিচিত মুখ। তবে তাদের জগত আলাদা। তাদের মধ্যে একজন সঙ্গীত দুনিয়ার বাসিন্দা। আরেকজন অভিনয় জগতের সঙ্গে জড়িত। এই দুই দুনিয়ার মিলন ঘটিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) এবং জনপ্রিয় গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)। তাদের প্রেম নিয়ে গুঞ্জন এতদিন বন্ধুত্বের আড়ালেই চাপা পড়ে গিয়েছিল। তবে এবার আর কোনও বাধা নেই। স্বস্তিকা এবং শোভনের প্রেম রয়েছে ওপেন ফোরামে।

করোনার আবহেই তাদের পথচলা শুরু। বলতে গেলে করোনার কারণে লকডাউনের জেরে যখন বাইরের দুনিয়ার সঙ্গে সংশ্রব বিচ্ছিন্ন হয়েছে, তখন মনের মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন অনেকেই। তাদের মধ্যেই অন্যতম হলেন শোভন-স্বস্তিকা জুটি। প্রথম প্রথম তারা অবশ্য নিজেদের বিশেষ বন্ধুত্বের সম্পর্ককে জাস্ট ফ্রেন্ড তকমা দিয়েই নেটিজেনের চোখে ধুলো দেওয়ার চেষ্টা করেছিলেন। তবে বিভিন্ন ক্ষেত্রে শোভন-স্বস্তিকাকে সবসময় একসাথে দেখতে দেখতে নেটিজেন অবশ্য তাদের সম্পর্ক আন্দাজ করেই ফেলেছিলেন।

এতদিনে সেই সম্পর্ক প্রকাশ্যে স্বীকার করে নিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ভালোবাসার মানুষটির সঙ্গে নেট মাধ্যমে তিনি শেয়ার করে ফেললেন একটি ছবি। এবং তার সঙ্গেই প্রেমের বহিঃপ্রকাশ হিসেবে নেট মাধ্যমে তিনি লিখে ফেললেন একটি আবেগঘন বার্তা। ছবিতে দেখা যাচ্ছে পেছন থেকে শোভনের গলা জড়িয়ে ধরে আছেন স্বস্তিকা। শোভনের কাঁধে থুতনি রেখে হাসি হাসি মুখে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। হাতে ধরে রয়েছেন একটি জলের বোতল। প্রেমিকার সঙ্গে এই নিজস্বীটি তুলেছেন শোভন।

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “২০২০ সাল। যে দিন থেকে মুখোশ পরা আরম্ভ হল, সে দিন এই মানুষটা মুখোশের এ-পাড়ে এসে দাঁড়াল”। অবশ্য এই প্রথম নয়, সাম্প্রতিককালে তাদের সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই তাদের নতুন প্রেম সম্পর্কে সহজেই আন্দাজ পাওয়া যায়। এই যেমন সাম্প্রতিককালে শোভনের জন্মদিনে ভালোবাসার মানুষটির জন্য নিজের মনোভাব ব্যক্ত করেছিলেন স্বস্তিকা।

১লা এপ্রিল শোভনের জন্মদিনে স্বস্তিকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, “এলাম, দেখলাম, ভালবাসলাম…!” ভালোবাসার বহিঃপ্রকাশে অবশ্য কার্পণ্য করছেন না শোভনও। তিনিও প্রেমিকার একটি পোস্টের নিচে কমেন্ট করেছিলেন, “এই মাঠ, ঝলমলে আলো, ক্যারামেল কেক আর তুমি… আমার রাত পরিপূর্ণ। যেটুকু ফাঁক ছিল, তুমি সেটাও ভরে দিলে!” অতএব বোঝাই যাচ্ছে, শোভন স্বস্তিকার প্রেম তার নিজস্ব উদ্দাম গতিতেই বেশ এগিয়ে চলেছে।