মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি, দেখে নিন দিনক্ষণ

জুন মাসের ১৪ তারিখ পৃথিবী ছেড়ে চলে গেছেন বলিউডের অন্যতম উঠতি তারকা সুশান্ত সিং রাজপুত। রিয়েল লাইফে ভারতের প্রাক্তন ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ফুটিয়ে তোলার পাশাপাশি আরও বেশ কয়েকটি হিট ছবি দেওয়ার পর এই তারকার দিকে দেশের কোটি কোটি অনুরাগী তাকিয়েছিলেন আরও কিছু পাওয়ার আশায়। কিন্তু সেই কোটি কোটি মানুষের আশাকে পূর্ণ না করেই চলে গেলেন সুশান্ত। আর এই সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি এবার মুক্তি পেতে চলেছে।

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাবে জুলাই মাসের ২৪ তারিখ। দেশে লকডাউন চলাই এই ছবি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্মে। আগামী ২৪ শে জুলাই ছবিটি দেখতে পাওয়া যাবে ‘ডিজনি প্লাস হটস্টার’-এ। এই ছবিতে সুশান্ত সিং রাজপুত ছাড়াও অভিনয়ে দেখা যাবে সঞ্জনা সঙ্ঘী, সইফ আলি খানকে।

এছাড়াও রয়েছেন বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ছাড়াও অন্যান্যরা। সুশান্তের শেষ এই ছবির পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। আগামী ২৪ শে জুলাই ছবি মুক্তির বিষয়ে ডিজনি হটস্টারের পক্ষ থেকে লেখা হয়েছে, “ভালোবাসা, আশা আর অন্তহীন স্মৃতির গল্প এই ছবি। সুশান্ত সিং রাজপুত আমাদের কাছে চির স্মরণীয় হয়ে থাকবেন।”

এই ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারের রিলিজ হলেও সুশান্ত সিং রাজপুতের শেষ ছবির কথা মাথায় রেখে ছবিটি দেখতে পাবেন সাবস্ক্রাইবার ও নন সাবস্ক্রাইবার সকল ধরনের গ্রাহকেরা। আর এমনটা জানিয়েছেন এই ছবির অন্যতম আর এক অভিনেতা সঞ্জনী সঙ্ঘী।

‘দিল বেচারা’ ছবিটি তৈরি হয়েছে জনপ্রিয় উপন্যাস ও হলিউড ছবি জন গ্রিন-এর লেখা, ‘দ্যা ফল্ট ইন আওয়ারস স্টারস’ অবলম্বনে। এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল মে মাসের ৮ তারিখ। কিন্তু দেশে সেসময় লকডাউন জারি হওয়ায় ছবির মুক্তি করা সম্ভব হয়নি। ছবিটিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ.আর. রহমান।

এই সম্পর্কিত আরও খবর :-

খাওয়া বন্ধ, সুশান্তের ছবি আকড়ে ধরে অঝোরে কাঁদছে তার প্রিয় কুকুর

আত্মহত্যা নাকি ‘পরিকল্পিত খুন’? কতদূর এগোল সুশান্ত সিং রাজপুতের তদন্ত

সুশান্ত সিং রাজপুতের ৫০টি স্বপ্ন যেগুলি পূরণ হলো না

এই ৭টি ছবির অফার সুশান্তের কাছে এলেও চলে যায় অন্য নায়কের কাছে

ফিল্মি ক্যারিয়ারে এযাবৎ সুশান্ত সিং রাজপুতের ১১ টি ছবি মুক্তি পেয়েছে। আর এই ১১ টি ছবি মুক্তি পাওয়ার পরেই তিনি পৃথিবী ছেড়ে চলে যান। আর তার চলে যাওয়ার পর ১২ নম্বর ছবি হিসাবে ‘দিল বেচারা’ মুক্তি পেতে চলেছে। ‘দিল বেচারা’ সিনেমা মুক্তি পেতে চলেছে এমন খবর ছড়িয়ে পড়তেই সুশান্ত অনুরাগী সেলিব্রিটিরা একের পর এক টুইট করতে শুরু করেন সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও দেশের কোটি কোটি সুশান্ত অনুরাগীরা তাকিয়ে রয়েছেন সুশান্ত সিং রাজপুতের এই শেষ ছবির দিকে।