প্রয়াত সুশান্ত সিং রাজপুত, মিলল ঝুলন্ত দেহ, শোকের ছায়া বলিউডে

চলে গেলেন বলিউডের রাইসিং স্টার সুশান্ত সিং রাজপুত। বলিউডের নতুন প্রজন্মের নায়কদের মধ্যে প্রথম সারির অভিনেতা ছিলেন তিনি। আজ রবিবার বান্দ্রায় তার ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বাড়ির পরিচারিকা প্রথম তার ঝুলন্ত দেহ দেখতে পান।

জানা যাচ্ছে মানসিক অবসাদের দরুন এই চরম সিদ্ধান্ত নেন সুশান্ত। জানা যায় বেশ কিছুদিন আগে বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান।তারপর কিছুদিনের মধ্যেই এই চরম সিদ্ধান্তে নেন অভিনেতা।

২০০৮ থেকে ২০১১ ছোট পর্দায় দিস দেশে মে হ্যায় মেরা দিল, জারা নচকে দিখা ঝলক দিখলা যা নামের টিভি শোতে কাজ করেছেন সুশান্ত। পরবর্তীকালে ছোট পর্দায় পবিত্র রিশতা শো থেকে নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। ২০১৩ সালে কাই পো চে সিনেমার মধ্যে দিয়ে বলিউডে আত্মপ্রকাশ তার।

তারপর দেখতে দেখতে বলিউডের প্রথম সারির তরুণ অভিনেতাদের একজন হয়ে ওঠেন তিনি। একের পর এক অসাধারণ ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার মধ্যে এম এস ধোনি, শুধ দেশি রোম্যান্স, ছিছোড়ে,কেদারনাথ ইত্যাদি সুপারহিট সিনেমা আছে।

জানা যাচ্ছে ম্যানেজার দিয়ার মৃত্যুর পরই ভীষন ভাবে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। পাবলিক রিলেশন ম্যানেজার থেকে সেলিব্রিটিদের ট্যালেন্ট ম্যানেজার হয়ে ওঠা দিয়া সুশান্ত এরও ম্যানেজার ছিলেন। ফিয়ন্সে এর সাথে থাকাকালীন কিছুদিন আগে, ৮ জুন ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি, তবে তার কারণ এখনো অজানা।আজ, ১৪ তারিখ আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুতও। সম্পূর্ণ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

জানা যায় সুশান্ত সিং রাজপুতের কেরিয়ার দিশার সাথে জড়িত ছিল। একসাথেই সাফল্যের দিকে এগিয়েছে তাদের কেরিয়ার। পর পর দুটি মর্মান্তিক ঘটনায় শোকস্তব্ধ বলিউড। ইতিমধ্যেই এই বছর ইরফান খান, ঋষি কাপুরের মতন অভিনেতাদের হারিয়েছিল বলি টাউন। এবার সুশান্ত সিং রাজপুতের এহেন অকস্মাৎ মৃত্যুতে শোকস্তব্ধ বলি টাউন।