নুসরত এখন অতীত, নুসরতের বিকল্প খুঁজে নিলেন নিখিল জৈন

২০১৯ সালে তুরস্কে গিয়ে রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন নিখিল নুসরত,তবে তাদের বিয়ের সেই সুখ দীর্ঘস্থায়ী হয়নি। বিয়ের পর এক বছর হতে না হতেই  দুজনের দাম্পত্য সম্পর্কে  চিড় ধরেছে। দীর্ঘদিন ধরে তারা আর এক ছাদের তলায় থাকছেন না। একে অপরকে ইনস্ট্রাগ্রামে আনফলো করা ছাড়াও বিয়ের যাবতীয় ছবি তারা  অ্যাকাউন্ট থেকে ডিলিট করে ফেলেছেন। ফলে দুজনের দাম্পত্য সম্পর্কের জটিলতা নিয়ে পেজ থ্রি’র পাতা সরগরম হয়ে রয়েছে।

নিখিল জৈন (Nikhil Jain) শুধু টলিউডের অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) স্বামী হিসেবেই পরিচিত নন, তিনি একজন নামী কাপড়ের ব্যবসায়ী। এতদিন নিখিলের কাপড়ের সংস্থার প্রধান মুখ ছিলেন তার স্ত্রী নুসরত জাহান তবে এখন পরিস্থিতি অন্যরকম তাই নিজের বস্ত্র বিপণি কেন্দ্রের জন্য নতুন মুখ খুঁজছেন নিখিল।

এসবকিছুর মধ্যেই টলিউডের অপর জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের নাম ও জড়িয়েছে, যদিও এ সম্পর্কে কেউই প্রকাশ্যে মুখ না খুললেও সবমিলিয়ে পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে নিখিল নুসরতের বিবাহবিচ্ছেদের সম্ভাবনাই স্পষ্ট  হচ্ছে।

Tollywood Actress Nusrat Jahan Nikhil Jain Divorce

বিবাহ-বিচ্ছেদের প্রসঙ্গে নুসরত মুখ না খুললেও নিখিল জানিয়েছিলেন, “যেদিন বিবাহবিচ্ছেদ হবে সেদিন আমি ঠিক জানিয়ে দেবো এখনও সে সময় আসেনি”। তাই সম্পর্ক যখন ভাঙ্গনের মুখে নুসরত যে আর নিখিলের বস্ত্র বিপণি কেন্দ্রের মুখ হবেন না তা বোঝাই যাচ্ছিলো।

সামনেই ‘সামার কালেকশন’ আসছে,ফলে নিখিল তার বস্ত্র বিপণির জন্য নুসরত জাহানের বিকল্প মুখ খুঁজছিলেন। জোর গুঞ্জন ছিল যে নুসরতের বদলে নিখিলের বস্ত্র বিপণির মডেল হতে পারেন টলিউডের অপর জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এ নিয়েও নিখিল মুখে কুলুপ এঁটেছিলেন তবে ইনস্টাগ্রাম স্টোরিতে নিখিল  সমস্ত প্রশ্নের জবাব দিয়েছেন বলেই মনে করছেন নেটিজেনরা।

 

ইনস্টাগ্রম স্টোরি অনুযায়ী বোঝা যাচ্ছে যে নিখিলের বস্ত্র বিপণির আগামী প্রচার মুখ হতে চলেছেন দুই জনপ্রিয় অভিনেত্রী সৌরসেনী মিত্র (Sauraseni Maitra) ও তনুশ্রী বিশ্বাস (Tanusree Biswas)। কী আছে সেই ইনস্টাগ্রাম স্টোরিতে?

নিখিলের শুক্রবার সকালের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে যে বেনারসি শাড়ি পরেছেন তনুশ্রী, অন্যদিকে সান্ধ্য পোশাকে সেজে উঠেছেন সৌরসেনী।‘পানাস’ সম্ভারের পোশাক সেজেছেন তিনি। উল্লেখ্য তনুশ্রী নিখিলের সংস্থা ছাড়াও শহরের একাধিক প্রথম সারির পোশাক ও গহনা সংস্থার জনপ্রিয় মডেল।