গঙ্গারামের প্রেমিকা এখন জাঁদরেল খলনায়িকা! বহু দিন পর বাংলা ধারাবাহিকে ফিরলেন এই অভিনেত্রী

স্টার জলসার নতুন ধারাবাহিকে বহুদিন পর খলনায়িকা হিসেবে ফিরলেন গঙ্গারামের প্রেমিকা

Surabhi Mallick coming Back Acting on Star Jalsha new serial Horo Gouri Pice Hotel

একের পর এক নতুন ধারাবাহিক আসছে স্টার জলসাতে (Star Jalsha)। সোমবার থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল (Horo Gouri Pice Hotel)। ভোজনবিলাসী বাঙালির মন নিঃসন্দেহে জয় করে নেবে এই ধারাবাহিক। ‘খুকুমণির হোম ডেলিভারি’ খ্যাত বিহান রয়েছে এই ধারাবাহিকে। রয়েছেন এক নতুন নায়িকা, শুভস্মিতা।

স্টার জলসার এই নতুন ধারাবাহিকের হাত ধরেই বহু বছর বাদে আবারও ধারাবাহিকে ফিরলেন আরও এক জনপ্রিয় অভিনেত্রী। তিনি হলেন সুরভী মল্লিক (Surabhi Mallick)। বাংলা টেলিভিশনের দুনিয়াতে তিনি অত্যন্ত পরিচিত মুখ। স্টার জলসাতেই ‘ইরাবতীর চুপকথা’ দিয়ে শুরু হয়েছিল তার অভিনয় যাত্রা। খুব কম সময়ের মধ্যেই তিনি দর্শকদের মনে জায়গা করে নেন।

এরপরেও স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘ভাগ্য লক্ষ্মী’তে তাকে অভিনয় করতে দেখা যায়। পার্শ্ব চরিত্র হলেও ফারহান ইমরোজের বিপরীতে অভিনয় করে নিজের জাত চিনিয়েছিলেন অভিনেত্রী। এবার তিনি নতুন ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ এর মাধ্যমে আবারও বাংলা টেলিভিশনে ফিরছেন।

কিছুদিন আগে জনপ্রিয় ধারাবাহিক ‘গঙ্গারাম’ এও রিনি নামের একটি চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যায়। উল্লেখ্য এই ধারাবাহিকের নায়ক অভিষেক বসুর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। অভিনয়ের সূত্রে আলাপ হলেও বন্ধুত্ব থেকে তাদের সম্পর্কটা ভালোবাসার দিকে গড়িয়েছে।

‘গঙ্গারাম’ ধারাবাহিকটি টেলিভিশনের পর্দায় বেশ কিছুদিন ধরে চলেছে। তবে সুরভী অভিনীত চরিত্রের মেয়াদ তার আগেই ফুরিয়েছিল। তারপর আর কোনও নতুন ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা যায়নি। এবার তিনি স্টার জলসার নতুন ধারাবাহিকের হাত ধরে আবারও কাজের দুনিয়াতে ফিরে এলেন। এই নতুন ধারাবাহিকের খলনায়িকা হয়েছেন তিনি।

Surabhi Mallick

নতুন ধারাবাহিকে তার অভিনীত চরিত্রের নাম হয়েছে মিতালী। বহুদিন পর আবারও কাজের মধ্যে ফিরতে পেরে তিনি নিজেও বেশ খুশি হয়েছেন। ইনস্টাগ্রামেও তিনি সিরিয়াল সম্পর্কিত অনেক আপডেট শেয়ার করছেন। এই ধারাবাহিকটি সোম থেকে শুক্রবার প্রতিদিন রাত ১০ টার সময় সম্প্রচারিত হবে।