ইতিহাসে এই প্রথম! মঞ্চ ছেড়ে ছদ্মবেশে রাস্তায় গান গেয়ে ভিক্ষে করলেন প্রতিযোগী

টেলিভিশনের ইতিহাসে প্রথমবার, ছদ্মবেশে রাস্তায় ভিক্ষা করলেন সুপার সিঙ্গারের প্রতিযোগী

Super Singer 3 Contestant Kumar Gourab Chakraborty Have Done Street Performance in Disguise

এই মুহূর্তে স্টার জলসায় (Star Jalsha) রমরমিয়ে চলছে গানের রিয়েলিটি শো সুপার সিঙ্গার (Super Singer)। কুমার শানু, সোনু নিগাম, কৌশিকী চক্রবর্তীরা প্রতিযোগীর মধ্যে চুলচেরা বিশ্লেষণ করে বেছে নিচ্ছেন সংগীতজগতের মহারথীদের। নিত্য নতুন চ্যালেঞ্জ রাখছেন তাদের সামনে। চ্যালেঞ্জ উতরাতে পারলেই পরের রাউন্ডে টিকবেন প্রতিযোগিরা।

প্রতিযোগীদের কাছে এবারের চ্যালেঞ্জ, ছদ্মবেশে রাস্তায় নেমে সাধারণ মানুষকে গান শোনাতে হবে। বিচারকদের মন জিতে নেওয়ার পাশাপাশি যদি তারা সাধারণ মানুষের মন জিততে পারেন তবেই উতরাতে পারবেন এবারের প্রতিযোগিতায়। এই ছিল চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ নিয়ে তাক লাগিয়ে দিলেন প্রতিযোগী কুমার গৌরব (Kumar Gourav)।

মাথায় জটা, কপালে চন্দনের তিলক, লাল বস্ত্র এবং গলায় রুদ্রাক্ষের মালা পরে রাস্তায় ঘুরে ঘুরে গান শুনিয়েছেন কুমার গৌরব। ভিক্টোরিয়ার সামনে পৌছতেই তাকে ঘিরে ধরেন উৎসাহিত শ্রোতারা। সকলেই তাকে ভেবেছিলেন ভিক্ষুক। শ্রোতাদের মধ্যে থেকে কেউ কেউ আবার এগিয়ে এসে তার হাতে ১০-২০ টাকা গুঁজেও দিয়েছেন। এই ভিডিও দেখে চোখের জল ধরে রাখতে পারেননি বিচারকরা।

ভিডিওতে দেখা যাচ্ছে গিটার হাতে নিয়ে পথচলতি মানুষকে গান শোনাচ্ছেন গৌরব। গৌরবের গান শুনে মুগ্ধ হচ্ছেন সকলে। পথচলতি মানুষেরা তার গান শুনে থমকে দাঁড়িয়ে পড়ছেন। এমন এক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কুমার গৌরব এক অভিনব অভিজ্ঞতা পেয়েছেন। তিনি মঞ্চে ফিরে এসে জানিয়েছেন ভিক্ষা করে প্রাপ্ত উপার্জন থেকে তিনি ১১ টাকা নিজের মেয়ের জন্য রেখে দিয়েছেন।

সুপার সিঙ্গারের মঞ্চে এসে গৌরব বলেন, “গান গেয়ে যে টাকা পেয়েছিলাম তার থেকে ১১টাকা আমি নিজের কাছে রেখেছি। আমার একটা ছোট্ট মেয়ে আছে ওকে এটা দেব”। গৌরবের কথা শুনে তাকে জড়িয়ে ধরেন যীশু সেনগুপ্ত। দেখে চোখ ভিজে আসে বিচারকদের। চ্যানেলের তরফ থেকে শেয়ার করা এই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।