বাংলার বুকে সানি লিওন, আসর জমবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর মঞ্চে

জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স সিজন ১১’ এর সঙ্গে স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2) এর জোর টক্কর চলছে এই মুহূর্তে। দুই রিয়েলিটি শো এই মুহূর্তে টিআরপি ধরে রাখার লড়াইয়ে রীতিমতো সম্মুখসমরে! তাই দর্শকদের জন্যেও অপেক্ষা করছে নিত্যনতুন চমক। তবে দর্শকদের নতুন চমক দেওয়ার ক্ষেত্রে ‘ডান্স বাংলা ডান্স’কে জোর টক্কর দিয়ে কয়েক কদম এগিয়ে যেতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়র’। রিয়েলিটি শো’য়ের আগামী পর্বে ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চের বিশেষ বিচারক হিসেবে আসতে চলেছেন সানি লিওন (Sunny leone)।

এই প্রাক্তন পর্ন তারকাকে নিয়ে সাধারণের মধ্যে যেন সর্বদা আলাদাই সেন্সেশন চলে। এই বিদেশী সুন্দরী বেশ কয়েক বছর আগেই বলিউডে পা রেখেছেন। বলিউডের একের পর এক ছবিতে অভিনয় করে অথবা আইটেম সংয়ে দুর্ধর্ষ নাচের পারফরম্যান্স দিয়েছেন সানি। এবার তিনি আসছেন ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চ কাঁপাতে। উল্লেখ্য, এই প্রথম বাংলার কোনও রিয়েলিটি শো’য়ের মঞ্চে আহ্বান পেয়েছেন সানি। অতএব ‘ডান্স ডান্স জুনিয়র’ এর ‘সানি লিওন পর্ব’কে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই দর্শকের উন্মাদনার পারদ চড়ছে।

উল্লেখ্য, বাংলার এই নাচ অথবা গানের রিয়েলিটি শো’য়ের মঞ্চে ইতিপূর্বে বলিউডের বহু তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে। বলিউড তারকাদের বিচারক হিসেবে আমন্ত্রণ করে এনে নিঃসন্দেহে টিআরপি বাড়িয়েছে রিয়েলিটি শো’গুলি। তবে দর্শকদের মনোরঞ্জনের জন্য এবার প্রথমবার টলিউডের পর্দায় ধরা দিতে চলেছেন সানি লিওন। সানির গ্ল্যামারে ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চ আলোকিত করতে এই উদ্যোগ গ্রহণ করেছে নির্মাতা সংস্থা।

‘ডান্স ডান্স জুনিয়ার’ এর সেই বিশেষ পর্বের শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। শুটিংয়ের কিছু ঝলক নেট মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ছে। শুটিংয়ের সময় সানির পরনে ছিল অফ হোয়াইট বিকিনি টপ আর প্যান্ট, এক কাঁধে প্লিট করে ওড়না, কোমরে জড়ানো সোনালি রঙের বেল্ট। বলিউড সুন্দরীর গ্ল্যামারে যেন আলোকিত হয়ে উঠেছে ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চ। এই চোখ ধাঁধানো এপিসোড থেকে চোখ ফেরানোই দায়!

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ তে এবার দেব, মিঠুন এবং মনামীর সঙ্গেই বিচারকের আসনে বসবেন সানি। রিয়েলিটি শো’য়ের খুদে প্রতিযোগিরা কেমন পারফরম্যান্স দিচ্ছে, বিচারকের আসনে বসে তার চুলচেরা বিশ্লেষণ করবেন তিনি। বিদেশের এই প্রাক্তন পর্ন স্টার এই মুহূর্তে বলিউড অভিনেত্রী হিসেবে নিজের নতুন পরিচিতি গড়ে তুলেছেন। সেই ২০১২ সালে পূজা ভাটের পরিচালনায় ‘জিসম ২’ থ্রিলারে অভিনয় করে বলিউডে পা রাখেন তিনি।

অভিনেত্রী সানি লিওনকেও দর্শক সাদরে গ্রহণ করেছেন। বলিউডের একের পর এক ছবিতে অভিনয় করে কার্যত নিজের নামের সঙ্গে সংলগ্ন পর্ন স্টার খেতাব মুছে ফেলেছেন তিনি। একইসঙ্গে ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। তার মাঝেই তিন সন্তানের মা হয়েছেন সানি। যমজ পুত্র সন্তানের পর একটি কন্যা সন্তানকে দত্তক নিয়ে প্রচারের আলোয় চলে আসেন তিনি।