এই বাঙালি মেয়ের সঙ্গে ছেলের বিয়ে দিচ্ছেন, সানি দেওলের বাঙালি বউমার পরিচয় চমকে দেবে

বাঙালি এই মেয়ের সঙ্গে ছেলের বিয়ে দিচ্ছেন, সানি দেওলের বাঙালি বউমার আসল পরিচয় চমকে দেবে

দেওল পরিবারে বাজছে খুশির সানাই। বিয়ে করতে চলেছেন সানি দেওল (Sunny Deol) -র ছেলে করণ দেওল (Karan Deol)। দীর্ঘদিনের বান্ধবী দ্রিশা আচার্যে (Drisha Acharya) -র সঙ্গে প্রাকবিবাহ অনুষ্ঠান সেরে ফেললেন করণ। এই বিবাহ উপলক্ষে সোমবার থেকে শুরু হয়েছে তিনদিন ব্যাপী বিশেষ অনুষ্ঠান। সোমবার করণ এবং দ্রিশার রোকা অনুষ্ঠান ছিল। যেখানে উপস্থিত হয়েছিল দুই পরিবার। সেলিব্রেশনও হয়েছে জমিয়ে।

ছেলের বিয়েতে সানিকে জমিয়ে নাচতে দেখা গেল। এদিনের অনুষ্ঠানের কালো শার্ট, প্যান্ট ও বুট জুতো পরে পাঞ্জাবি গানের সঙ্গে নাচলেন তিনি। তার সঙ্গে দেখা যাচ্ছে এক বর্ষিয়ান অতিথিকে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি। তবে নেটপাড়ায় এখন চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন সানির পুত্রবধূ।

SUNNY DEOL ON HIS SON`S WEDDING

দ্রিশা আচার্য একজন বাঙালি মেয়ে। বাংলার সঙ্গে রয়েছে তার গভীর টান। তিনি হলেন প্রখ্যাত বাঙালি পরিচালক বিমল রায়ের নাতনি চিম্মু ভট্টাচার্যের মেয়ে। চিম্মু বিমল রায়ের মেয়ে রিঙ্কির মেয়ে। সেই সূত্রে দ্রিশা হলেন বিমল রায়ের প্রপৌত্রী। যদিও দ্রিশার সঙ্গে সরাসরি গ্ল্যামার ওয়ার্ল্ডের কোনও যোগাযোগ নেই। তিনি দুবাইতে একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করেন।

বিয়ের জন্য আপাতত মুম্বাইতে এসে রয়েছেন দ্রিশা। তার সঙ্গে করণের খুব ছোটবেলার বন্ধুত্ব। বড় হওয়ার সঙ্গে সঙ্গে এই বন্ধুত্ব প্রেমে বদলে যায়। খুব শীঘ্রই তাদের সম্পর্কটা এবার পরিণতির দিকে এগোতে চলেছে। আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। তারপরেই খাতায় কলমে দেওল পরিবারের বৌমা হবেন এই বাঙালি মেয়ে।

DRISHA AND KARAN DEOL

উল্লেখ্য, সানির ছেলে করণকেও বেশ চেনেন বলিউড সিনেমাপ্রেমীরা। তিনি ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ছবিতে সহকারি পরিচালক হিসেবে কাজ করেছিলেন। তারপর ২০১৯ সালে ‘পল পল দিল কে পাস’ ছবির মাধ্যমে তিনি অভিনয় দুনিয়াতে পা রাখেন। শীঘ্রই তাকে ‘আপনে ২’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে।

karan deol and drisha

আরও পড়ুন : কত টাকায় ‘মন্নত’ কিনেছিলেন শাহরুখ খান? এখন এর দাম কত? জানলে চমকে যাবেন

এই ছবিতে করণের সঙ্গে সহ অভিনেতা হিসেবে থাকছেন তার বাবা সানি দেওল, কাকা ববি দেওল এবং ঠাকুরদা ধর্মেন্দ্র। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সানি দেওলের আসন্ন ছবি ‘গদর ২’। শোনা যাচ্ছে ‘গদর ২’ ছবিতেও নাকি থাকছেন সানি দেওলের পুত্র। আগামী আগস্ট মাসে মুক্তি পেতে চলেছে দর্শকদের বহু প্রতিক্ষিত ছবি ‘গদর ২’ (Gadar 2)।

আরও পড়ুন : ভারতের প্রথম রাষ্ট্রপতির প্রপৌত্রী, ছিলেন রণবীর কাপুরের নায়িকা, চেনেন এই বলিউড সুন্দরীকে?