বয়কটের মাঝেও বক্সঅফিসে বাজিমাত সানির, প্রথম দিনের উপার্জন দেখে করণের মুখ হল চুন

সানির ছবিতে বক্স অফিসে উপচে পড়ছে টাকা, বয়কটের মাঝেও রেকর্ড গড়ে ফেললেন সানি

বহু বছর বাদে আবার একগুচ্ছ নতুন ছবি নিয়ে বলিউডে ফিরে এসেছেন সানি দেওল। তার মধ্যে একটি ছবি মুক্তি পেল জাতীয় সিনেমা দিবসে। ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতেই কার্যত রেকর্ড গড়ে ফেলেছে এই ছবিটি। জাতীয় সিনেমা দিবস উপলক্ষে ভারতের সব ছবির ক্ষেত্রে টিকিটের মূল্য ছিল মাত্র ৭৫ টাকা। তাই দর্শকরা হল ভরিয়ে দেখতে এসেছিলেন তাদের পছন্দের নায়ককে। ‘বয়কট বলিউড’ ট্রেন্ডের মাঝেও কিন্তু দারুণ ভাল সাড়া পেয়েছে সানি দেওলের ছবিটি।

এই বছর সানি দেওলের বেশ কিছু ছবি মুক্তি পাবে। তালিকায় রয়েছে ‘গদর ২’ এর মত বহু প্রতিক্ষিত সিনেমাও। তবে তার আগেই কার্যত ধামাকা দিয়ে ওপেনিং করলেন সানি দেওল। তার ‘চুপ’ ছবিটি মুক্তি পেতেই বলিউডের মুখ বন্ধ করে দিয়েছে। সানির এই ছবিটি সারাদেশে মাত্র ১০০০টি সিনেমা হলেই মুক্তি পেয়েছিল। তারই মধ্যে কামাল করে দিয়েছেন সানি দেওল।

‘চুপ’ দেখার জন্য মুক্তির দিনই প্রায় চার লক্ষ দর্শক এসেছিলেন বলে জানা যাচ্ছে। প্রথম দিনের আয়ের নিরিখে ‘রান ওয়ে ৩৪’, ‘জার্সি’, ‘জয়েশভাই জোরদার’ এর মত ছবির তালিকায় নাম লিখিয়ে ফেলেছে এই ছবি। তবে এর জন্য কিন্তু বলিউডের বাণিজ্য বিশেষজ্ঞরা সমস্ত ক্রেডিট দিচ্ছেন জাতীয় সিনেমা দিবসকেই। তাদের মতে ওইদিন টিকিটের দাম কম ছিল বলেই সানির সিনেমার শুরুটা এত ভাল হয়েছে।

ট্রেড অ্যানালিসিস থেকে জানা গিয়েছে এদিন কিন্তু সিনেমা হলের বাকি দুটি সিনেমা অর্থাৎ রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ এবং আর মাধবনের ‘ধোকা’ও ভাল ব্যবসা করেছে। টিকিটের দাম যদি কম না হতো তাহলে সানির সিনেমা এত ভাল ওপেনিং পেত না। টিকিটের মূল্য আবার বেড়ে গেলে দর্শক আবার হলবিমুখ হয়ে যাবেন বলেই আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা।

Gadar 2 Movie Highlights Casts Release Date & Plot

‘গদর’ এর সিকুয়্যেল নিয়ে ফেরার আগে সানি দেওলের তরফ থেকে উৎসবের উপহার ছিল এই থ্রিলার ড্রামামূলক ছবিটি। বক্স অফিসে প্রথম দিন এই ছবিটি ২.৭৫ কোটি টাকা তুলে নিয়েছে। বয়কট ট্রেন্ডে যেখানে অন্যান্য সিনেমাগুলি রীতিমত ধুঁকছে সেখানে সানির এই রেজাল্ট অনেকটাই ভাল বলা যেতে পারে। ছবির এমন পারফরম্যান্স দেখে বেশ খুশি ছবি নির্মাতারাও।

উল্লেখ্য, কিছুদিন আগেই বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ বলেছিলেন দর্শকের কাছে ছবি দেখার মত টাকা নেই বলে তারা ছবি দেখতে আসছেন না। তার কথা শুনে রে রে করে উঠেছিলেন নেটিজেনরা। এরপর আরেক পরিচালক বিবেক অগ্নিহোত্রীও বলেন ছবির টিকিটের দাম কম রাখতে হবে যাতে তা সাধারণের নাগালের মধ্যে থাকে। ২ পরিচালকের কথার গুরুত্ব এবার যেন হাড়ে হাড়ে টের পাচ্ছে বলিউড।