তলানিতে টিআরপি! জানুয়ারিতেই বন্ধের মুখে এই জনপ্রিয় সিরিয়াল

৭ মাসেই বন্ধ! জানুয়ারিতেই শেষ সম্প্রচার হবে এই জনপ্রিয় সিরিয়ালের

বছরের শুরুতেই দর্শকদের জন্য যেমন একদিকে একাধিক ভাল খবর রয়েছে, তেমনই রয়েছে কিছু দুঃসংবাদ। স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla) দর্শকরা ইদানিং নতুন সিরিয়াল আসার খবরে বেশ ভয়ে ভয়েই থাকেন। আর হবে নাই কেন? যেভাবে একের পর এক সিরিয়াল বন্ধের রেষারেষিতে নেমেছে বাংলা চ্যানেলগুলো! আরও একগুচ্ছ নতুন সিরিয়াল আসছে। কাজেই বন্ধ হতে বসেছে কোন কোন সিরিয়াল? দেখে নিন।

স্টার জলসার নতুন সিরিয়াল ‘বধুঁয়া’

কিছুদিন আগেই স্টার জলসাতে এসেছে নতুন সিরিয়াল চিনি (Cheeni)। জন্মান্তর, প্রেম, প্রতিজ্ঞা এবং রহস্য নিয়ে এই নতুন সিরিয়ালের ঠাঁই হয়েছে রাত সাড়ে দশটার সময়। সিরিয়ালটি আসার ফলে তুঁতে মাঝপথেই বন্ধ করা হয়েছে। তবে এখানেই শেষ নয়। স্টার জলসা আজই নতুন সিরিয়াল ‘বধুঁয়া’র (Badhua) প্রোমো দিয়েছে। কোন স্লট নিতে পারে এই নতুন ধারাবাহিক?

Tumi Asheypashey Thakle

বন্ধ হবে কোন কোন সিরিয়াল?

আপাতত যেমনটা দেখা যাচ্ছে রাত ৮.০০ টার স্লটে ‘তুমি আশেপাশে থাকলে’, ৮.৩০টায় ‘লাভ বিয়ে আজকাল’ ও রাত ৯:৩০ টায় ‘অনুরাগের ছোঁয়া’র টিআরপি এখন তলানিতে। এই তিনটি সিরিয়ালের মধ্যে যেকোনও একটিকে সরিয়ে সেই জায়গা নিতে পারে নতুন এই ধারাবাহিক। এমনটাই অনুমান করছেন দর্শকরা। সেই জায়গায় এর মধ্যে যে কোনওটির অন্তিম সম্প্রচার হতে পারে এই জানুয়ারি মাসেই।

অন্যদিকে আবার শোনা যাচ্ছে দেবচন্দ্রিমা সিংহ রায়ও একটি নতুন সিরিয়াল নিয়ে আসছেন স্টার জলসাতে। যার প্রোমো এখনও আসেনি। তবে এই নতুন সিরিয়ালটিও আরেকটি পুরনো সিরিয়ালের জায়গা নেবে। স্টার জলসা একা শুধু নয়, জি বাংলাও আরও একগুচ্ছ নতুন সিরিয়াল আনার পরিকল্পনা করছে।

Biyer Phool

বন্ধ হবে ‘বিয়ের ফুল’

স্টার জলসা এবং জি বাংলার পাশাপাশি সান বাংলাও তাদের এক জনপ্রিয় সিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত নিয়ে ফেলল। জানুয়ারি মাসেই শেষ হতে পারে চ্যানেলের জনপ্রিয় কমেডি ধারাবাহিক ‘বিয়ের ফুল’ (Biyer Phool)। রাজা গোস্বামী, নবনীতা দাস অভিনীত এই সিরিয়ালটি বিগত বেশ কিছুদিন ধরে টিআরপি তালিকাতে নাকি পিছিয়ে পড়ছিল। তাই চ্যানেল এমন সিদ্ধান্ত নিতে পারে।

আরও পড়ুন : চলে এল ‘হাবলি’ পুতুলের নায়ক! ‘কার কাছে কই মনের কথা’য় পা রাখলেন এই অভিনেতা

Biyer Phool

আরও পড়ুন : আসছে নতুন সিরিয়াল ‘বধুঁয়া’! রইল স্টার জলসার নতুন সিরিয়ালের প্রোমো

টিআরপি কমে যাওয়ার কারণে মাঝে টাইম স্লট পরিবর্তন করা হয়েছিল ‘বিয়ের ফুল’ সিরিয়ালের। কিন্তু তাতেও রেটিংয়ের কোনও পরিবর্তন আসেনি। আগে ৮.০০টার স্লটে দেখানো হত বিয়ের ফুল। আর এখন রাত ৯.০০ টার স্লটে দেখানো হয় এই সিরিয়াল। তবে সাত মাসের মাথাতেই সিরিয়ালের সম্প্রচার বন্ধের সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ। সেই জায়গাতে আসতে পারে ‘কনস্টেবল মঞ্জু’ নামের নতুন এক ধারাবাহিক।