সুদিপার কারণে বন্ধ হচ্ছে সুদিপার রান্নাঘর, নেটিজেনদের মধ্যে তুঙ্গে জল্পনা

সুদিপার কারণে বন্ধ হচ্ছে সুদিপার রান্নাঘর, নেটিজেনদের মধ্যে তুঙ্গে জল্পনা

করোনার (Corona) দাপট যত বাড়ছে, পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। তৃতীয় ঢেউয়ে বিনোদন জগতের বহু তারকার করোনা পজিটিভ রিপোর্ট আসছে। ঋতুপর্ণা সেনগুপ্তর থেকে শুরু করে শ্রীলেখা মিত্র, ঋদ্ধি সেন, রুক্মিণী মৈত্র, দেব, মিমি চক্রবর্তী, জিৎ গাঙ্গুলীরা। তারকাদের আক্রান্ত হওয়ার খবরে দুশ্চিন্তা বাড়ছে দর্শকদেরও। এবার দুশ্চিন্তার খবর শোনালেন জি বাংলার (Zee Bangla) রান্নাঘরের (Rannaghor) সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)।

করোনা আক্রান্ত হয়েছেন সুদীপা। এই প্রথমবার তিনি করোনা আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তিনি জানালেন তার অসুস্থতার খবর। সুদীপা জানিয়েছেন তিনি এই মুহূর্তে হোম আইসোলেশনে রয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন, “সবাইকে জানাই, আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমি বাড়িতে নিজেকে আলাদা করে নিয়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসাও করছি”।

তিনি আরও জানিয়েছেন, তার করোনা হলেও তার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং ছেলে আদিদেব চট্টোপাধ্যায় করোনামুক্ত। তিনি সকলের প্রতি আবেদন করেছেন, “এতদিন আমার সংস্পর্শে যারা এসেছেন তারা দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নেবেন”। সুদীপা করোনা আক্রান্ত হওয়াতে স্বভাবতই আপাতত বন্ধ হয়ে যাচ্ছে রান্নাঘর শুটিংয়ের কাজ। কারণ যতদিন না তিনি পুরোপুরি সুস্থ হচ্ছেন শুটিং ফ্লোরে ফিরতে পারবেন না।

এখন দর্শকের মনে একটাই প্রশ্ন, তাহলে আপাতত বন্ধ থাকবে সুদীপার রান্নাঘরের সম্প্রচার? নাকি সুদীপার রান্নাঘরের দায়িত্ব সামলাবেন অন্য কোনও তারকা? সুদীপার অবর্তমানে প্রায় সময় টেলিভিশনের অন্যান্য তারকাদের রান্নাঘরের সঞ্চালনা করতে দেখা যায়। কাজেই আপাতত সেই পথেই হয়তো হাঁটতে বাধ্য হবেন নির্মাতারা। তবে জি বাংলা পুরনো এপিসোডের সম্প্রচার চালাতে পারে যতদিন না সুদীপা ফিরে আসছেন।

বর্তমানে রাজনীতিবিদ থেকে শুরু করে সঙ্গীত দুনিয়া, বিনোদনের দুনিয়াতেও করোনা ছড়িয়ে পড়ছে। টলিউডে আক্রান্ত হয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পার্নো মিত্র, সৃজিত মুখোপাধ্যায়, উজ্জয়িনী মুখোপাধ্যায় এবং আরও অনেকে। সংগীতের কিংবদন্তি লতা মঙ্গেশকরও করোনায় আক্রান্ত। বর্তমানে তিনি মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি হয়েছেন।