এত অপমান, তবুও দেখনদারি গেল না! ছেলেকে রুপোর থালায় খেতে দিয়ে ট্রোলড রান্নাঘরের সুদীপা

রুপোর থালায় খাচ্ছে ছেলে, আদিদেবের জন্মদিনে রাজকীয় আয়োজন করায় ট্রোলড রান্নাঘরের সুদীপা

sudipa chatterjee adidev birth day

সদ্য ৪ বছরে পা দিয়েছে সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee) একমাত্র সন্তান আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee)। রান্নাঘরের (Rannaghor) সঞ্চালিকা তাই তার আদরের রাজপুত্রের জন্য জন্মদিনের খাওয়া-দাওয়ার এলাহী আয়োজন করেন। তারই কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। ছোট্ট আদির জন্মদিনের সেলেব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেও কটাক্ষ করতে ছাড়লেন না নেটিজেনরা।

ছেলের জন্য রুপোর থালায় পাঁচ রকমের ভাজা, পায়েস মিষ্টি থেকে শুরু করে নানান পদ সাজিয়ে তুলে ধরেছিলেন সুদীপা। ছেলেকে ফুলের মালা পরিয়ে সাজিয়েছিলেন জন্মদিনের সাজে। প্রদীপ, ধান-দুর্বা নিয়ে আদিদেবকে আশীর্বাদ করছেন সুদীপা, সেই ছবিটিও রয়েছে এই একগুচ্ছ ছবির মধ্যে। একেবারে ষোলআনা বাঙালিয়ানা বজায় রেখেই ঘরে সুদীপা তার একমাত্র ছেলের জন্মদিনের অনুষ্ঠান পালন করেন।

তবে শুধু ছবি নয়, সোশ্যাল মিডিয়াতে ছেলের খাওয়া-দাওয়ার একটি ভিডিও শেয়ার করেন তিনি। সুদীপার শেয়ার করা এই পোস্টে নেটিজেনরা জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন আদিদেবকে। তবু এখানেও সুদীপাকে কটাক্ষ করতে ছাড়লেন না কেউ কেউ। সুদীপাকে উদ্দেশ্য করে কেউ লিখেছেন তিনি ছেলের জন্মদিন নিয়েও শো অফ করছেন। মায়ের পাশাপাশি ট্রোল্ড হচ্ছে ছোট্ট আদিও।

কেউ কেউ আবার পরামর্শ দিচ্ছেন এত খাবার তো আর আদি একা খেতে পারবে না, তাই খাবারের বেঁচে যাওয়া অংশ যেন পথ শিশুদের বিলিয়ে দেওয়া হয়। বিতর্ক আর সুদীপা চ্যাটার্জী যেন সমানে সমানে চলেন। সুদীপাকে নিয়ে নেটপাড়ায় এর আগে অনেক অসন্তোষ লক্ষ্য করা গিয়েছে। তার ‘অতিরিক্ত অহংকার’, শাড়ি-গয়নার ‘দেখনদারি’ নাকি মোটেই সহ্য করতে পারেন না নেটিজেনদের একাংশ।

Sudipa Chatterjee trolled for celebrating her son Adidev Chatterjee's birthday

কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়াতে সুদীপা চ্যাটার্জী ডেলিভারি বয়দের নিয়ে তার করা মন্তব্যের জন্য ট্রোল হয়েছিলেন। ডেলিভারি বয়দের পাশাপাশি দারোয়ানদের নিয়ে করা মন্তব্যের জেরে সোশ্যাল মিডিয়াতে তাকে ধুয়ে দিয়েছিলেন নেটিজেনরা। পরে এই বিষয় নিয়ে সংবাদ মাধ্যমের কাছে সাফাই দিতে গিয়ে তিনি বলেন তিনি দামি দামি শাড়ি-গয়না পরেন বলেই নাকি অনেকের সেটা সহ্য হয় না!

সুদীপা একবার অভিমান করে বলেছিলেন তিনি মারা গেলেও তার চিতায় ফুল গুনবেন, খুঁত ধরবেন নেটিজেনরা! মাঝে কিছুদিন রান্নাঘর থেকে বিদায় নিয়েছিলেন সুদীপা। তার জায়গাতে সঞ্চালনা করতে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে। এটা দেখে অনেকেই ভেবেছিলেন সুদিপা হয়ত রান্নাঘর ছেড়েছেন। তবে নিন্দুকদের ভুল প্রমাণ করে তিনি আবার সসম্মানে ফিরে এসেছেন নিজের জায়গায়।