‘আপনার আঁকার হাত চমৎকার’, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর প্রশংসায় পঞ্চমুখ রান্নাঘরের সুদীপা

মুখ্যমন্ত্রীর আঁকার হাতের প্রশংসায় পঞ্চমুখ রান্নাঘরের সুদীপা, তুলে ধরলেন ‘বহু মূল্য’ ভিডিও

Sudipa Chatterjee Praised Chief Minister Mamata Banerjee for Her Precious Painting

আকাশে বাতাসে এখন পুজোর গন্ধ। মহালয়ার পর পিতৃতর্পণ করে দেবীপক্ষের শুভারম্ভ হয়েছে। সেই সঙ্গে রাজ্যের বড় বড় পুজো কমিটিগুলোতেও পূজোর উদ্বোধন চলছে জোরকদমে। বিশেষত কলকাতার বড় বড় পূজা মন্ডপগুলিতে সেলিব্রিটিদের দিয়ে উদ্বোধন হচ্ছে। পুজো মন্ডপের উদ্বোধন দেখতে উপচে পড়ছে ভিড়। কলকাতার বিভিন্ন পূজোর উদ্বোধন করছেন মুখ্যমন্ত্রী (Cheif Minister) মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)।

সম্প্রতি বালিগঞ্জের ২১ পল্লীর পুজোর উদ্বোধনে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তিনি ছিলেন এই অনুষ্ঠানের প্রধান অতিথি। অবশ্য তিনি একা নন, তার সঙ্গেইষ এদিন হাজির ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী তথা রাজ্য শাসক দলের সংসদ বাবুল সুপ্রিয়। আবার জি বাংলার (Zee Bangla) রান্নাঘরের (Rannaghor) সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীকেও (Sudipa Chatterjee) এদিন তাদের সঙ্গে উপস্থিত থাকতে দেখা গিয়েছে।

অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ভিডিও করেছেন সুদীপা। তারপর তিনি সেগুলিকে ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন। একটি ভিডিওতে দেখা গেল মুখ্যমন্ত্রী হাতে তুলি নিয়ে ক্যানভাসে ছবি আঁকছেন। তার পাশেই রঙের বাক্স নিয়ে দাঁড়িয়ে রয়েছেন বাবুল সুপ্রিয়। বিভিন্ন রঙের মিছিলে একটা ফুলের তোড়া আঁকতে দেখা গেল মুখ্যমন্ত্রীকে। তাদের পাশেই ছিলেন সুদীপা।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে সুদীপা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, “কিছু বহুমূল্য মুহূর্ত… এত সুন্দর ছবির জন্য আপনাকে যথোপযুক্ত ধন্যবাদ জানাতে পারছি না। মাত্র কয়েক মিনিটের মধ্যেই আপনি আপনার হাতের জাদুকাঠি দিয়ে অসাধারণ পেইন্টিং তুলে ধরেছেন।” ভিডিওটি এপর্যন্ত প্রায় তিন হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। তবে কেউ কোনও মন্তব্য করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

রান্নাঘরে সুদীপার পোস্ট নিয়ে সাধারণত সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে ঝড় বয়ে যায়। এর আগে যেমন সুইগির ডেলিভারি বয়দের নিয়ে আলটপকা মন্তব্য করে সোশ্যাল মিডিয়াতে ট্রোলের পাত্রী হতে হয়েছিল তাকে। সেই সময় তার ‘অহংকারী’ মানসিকতার পরিচয় পেয়ে তাকে রীতিমত ধুয়ে দেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

পরে অবশ্য নিজের বক্তব্যের জন্য ক্ষমাও চেয়ে নেন সুদীপা। তবে এরপর টিভি নাইন বাংলার কাছে মুখ খুলতে গিয়ে তিনি বলেন যেহেতু সাধারণ মানুষ দেখেন তিনি অনেক সোনার গয়না পরেন, টাকা আছে তাই তাকে সকলে আক্রমণ করেন। সুদীপার বক্তব্য নিয়ে টলিউড থেকে শ্রীলেখা মিত্র এবং অরিত্র দত্তরাও তার বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন।