সর্বসমক্ষে অপমানিত সুদীপা চ্যাটার্জী, ফাঁস হয়ে গেল স্বামীর কুকীর্তি

প্রতারণার দায়ে অভিযুক্ত সুদিপার স্বামী, কুকীর্তি ফাঁস করে সুদীপাকে সর্বসমক্ষে অভিশাপ দিলেন যুবক। ‘স্বামীকে বলুন গরীবের টাকা মেরে ফুর্তি না করতে’, সুদীপাকে কুৎসিত আক্রমণ নেটমাধ‍্যমে

ইদানিং টলিউডের (Tollywood) অভিনেত্রীদের নিয়ে সমালোচনার মাত্রা যেন অনেকখানিই বেড়েছে। তবে ‘রান্নাঘর’ এর (Rannaghar) সুদীপাকে (Sudipa Chatterjee) নিয়ে নেটিজেনের আক্রোশ যেন কিছুতেই থামছে না। নিত্যদিন সাজগোজ, পোশাক-আশাক, গয়নাগাঁটি নিয়ে নেট মাধ্যমে চরম সমালোচিত হতে হয় সুদীপাকে। এখন আবার তার স্বামী অগ্নিদেব চ্যাটার্জির (Agnidev Chatterjee) বিরুদ্ধে সরাসরি প্রতারণার অভিযোগ আনলেন এক যুবক। নেট মাধ্যমে সরাসরি সুদীপাকে নিজের অভিযোগ জানিয়েছেন তিনি।

ঘটনার সূত্রপাত গতকাল সন্ধ্যেতে। ফেসবুকের পাতায় মেদিনীপুরের মধ্যে গয়না বড়ি বানাতে জানা শিল্পীর খোঁজ করছিলেন সুদীপা। যত তাড়াতাড়ি সম্ভব গয়না বড়ি বানাতে পটু শিল্পীর নাম এবং ফোন নাম্বারসহ ইনবক্সে মেসেজ করার আবেদন জানিয়েছিলেন তিনি। এই পোস্টে নেটিজেনদের তরফ থেকে বেশ সাড়াও পাচ্ছিলেন সুদীপা। অনেকেই তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। তবে তার মধ্যে থেকে এক যুবকের পোস্টে নেটিজেনদের চোখ আটকে যায়।

ঋক মজুমদার নামের জনৈক এক যুবক সরাসরি সুদীপাকে উদ্দেশ্য করে লেখেন, “সুদিপা চ্যাটার্জী, আপনার হাজব্যান্ডকে বলুন গরিব লোকের টাকা মেরে যেন ফুর্তি না করে। লজ্জা লাগা দরকার উনার”। ওই যুবক কমেন্ট বক্সে আরও লিখেছেন, “আর আপনার অ্যাকাউন্ট মিস্টার সঞ্জয়কে বলে দেবেন যেটা উনি করলো ঠিক করলো না। গরিব লোকের ভাত মেরে যদি আপনি খুশি হন তাহলে আপনারা মানুষের পর্যায়ে পড়েন না। আপনাদের কোনদিনও ভালো হবে না। এটা আমার অভিশাপ”।

নেট মাধ্যমে ঠিক এই ভাষাতেই সর্বসমক্ষে কটাক্ষ করা হলো সুদীপাকে। অবশ্য এখানেই শেষ নয়। ওই যুবক রীতিমতো জোর দিয়ে বলেছেন, “আমার কাছে সব কল রেকর্ডস আছে। আমি যদি মিথ্যা কথা বলে থাকি তাহলে যা শাস্তি দেবেন মাথা পেতে নেব। এটুকু শিক্ষা আমার আছে”। পরে অবশ্য সুদীপার কাছে ক্ষমা প্রার্থনা করে তিনি আরও লিখেছেন, “সরি আমি আপনার পোস্টে কমেন্ট করলাম। বিকজ আপনার হাজব্যান্ড আমাকে ব্লক করে রেখেছেন এফবিতে”।

ওই যুবকের এই বিস্ফোরক অভিযোগের পরিপ্রেক্ষিতে সুদীপার তরফ থেকে অবশ্য এখনও কোনও প্রতিক্রিয়া আসেনি। সুদীপার স্বামী অগ্নিদেব চ্যাটার্জিকে নিয়ে যে অভিযোগ উঠেছে, তার পরিপ্রেক্ষিতে চুপ থেকেছেন তিনিও। উল্লেখ্য, নেট মাধ্যমে এতদিন সুদীপাকে সরাসরি আক্রমণ করে এসেছেন নেটিজেনরা। এর আগে এক অনুরাগী প্রশ্নের পরিপ্রেক্ষিতে “আমি ইমিটেশন পরিনা” জবাব দিয়ে বেজায় বিপাকে পড়েছিলেন তিনি।

সুদীপার ওই উত্তরে অনেকেই তাকে এক বাক্যে “অহংকারী” বলেছিলেন। যদিও সুদীপা তার প্রতিবাদ করে বলতে বাধ্য হয়েছিলেন, “ভদ্রতা, সৌজন্যতাবোধ যেটা বাঙালির গর্ব, সেটাই মানুষ এখন ভুলে যেতে বসেছে”। যদিও তার পরেও অবশ্য সুদীপা এবং তার পরিবারকে নিয়ে সমালোচনা এড়ানো যায়নি। এবার তার স্বামী অগ্নিদেব রয়েছেন নেটিজেনের নিশানায়। যুবকের ওই কমেন্ট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অভিযোগের পরিপ্রেক্ষিতে সুদীপার স্বামীকে নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। যদিও ঘটনা সম্পর্কে এর থেকে বেশি কিছু জানা যায়নি।