রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, অনিন্দ্যর স্ত্রী সৌন্দর্যে হার মানাবে যেকোনও টলিউড নায়িকাকে

Sudip Mukherjee Wife Pritha Chakraborty Photo Gallery

‘শ্রীময়ী’ ধারাবাহিকের দৌলতে ‘অনিন্দ্য সেনগুপ্ত’ ওরফে সুদীপ মুখার্জিকে (Sudip Mukherjee) নিতান্তই চরিত্রহীন এক পুরুষ হিসেবে দেখেছেন দর্শক। যিনি ঘরে স্ত্রী থাকা সত্ত্বেও পরস্ত্রীর প্রতি আকৃষ্ট হন! রূপে-গুণে লক্ষী বউ পেয়েও বাইরের দেখনদারি, কেতাদুরস্ত চটকে ভুলে স্ত্রীর প্রতি অবিচার করেন। স্বভাবতই এমন পুরুষ চরিত্রকে বহু সমালোচনার মুখে পড়তে হয়েছে। পর্দার এ প্রান্তে বসে দর্শক তার দিকে জুতো নিয়েও তেড়ে গিয়েছেন!

তবে পর্দাই অনিন্দ্য সেনগুপ্ত যতই অবিবেচক, প্রতারক হোন না কেন, বাস্তবে কিন্তু সুদীপ মুখার্জি নিতান্তই পত্নিনিষ্ঠ ভদ্রলোক। আর হবে নাই বা কেন? সুদীপের স্ত্রী পৃথা চক্রবর্তী (Pritha Chakraborty) রূপে-গুণে কোনও অংশেই টলিউড নায়িকাদের থেকে কম যান না যে। আজ এই প্রতিবেদন থেকে পরিচয় করে নিন তার সঙ্গে। পৃথা চক্রবর্তী সরাসরি টলিউডের সঙ্গে জড়িত নন। তার পেশা আলাদা। তবুও স্বামী-স্ত্রীর কেমিস্ট্রি কিন্তু নজরকাড়া।

Sudip Mukherjee Wife Pritha Chakraborty Photo Gallery

সুদীপের স্ত্রী পৃথা একজন ওড়িশি নৃত্য শিল্পী। নাচের একটি অনুষ্ঠানেই তারা প্রথম একে অপরকে দেখেন এবং তাদের আলাপ হয়। এরপর কথাবার্তা এগোতে থাকে। দুজনের পরিচয় আরও গাঢ় হয়। একবার একটি সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে পৃথা জানিয়েছিলেন সুদীপ এবং তিনি একে অপরকে পছন্দ করলেও প্রেমের প্রস্তাব কিন্তু প্রথম পৃথাকেই দিতে হয়েছিল।

Sudip Mukherjee Wife Pritha Chakraborty Photo Gallery

আজ থেকে প্রায় ৬ বছর আগে পৃথার সঙ্গে সুদীপের বিয়ে হয়। তাদের দুই সন্তানও রয়েছে। ঋদ্ধি এবং বালি, সুদীপ-পৃথার দুই পুত্র সন্তান। এছাড়াও অবশ্য পরিবারের সদস্য বলতে রয়েছে কয়েকটি পোষ্য। স্ত্রী, দুই সন্তান এবং পোষ্যদের নিয়ে বেশ সুখের সংসার পেতেছেন সুদীপ। তাই পর্দায় তাকে যতই চরিত্রহীন, লম্পট স্বামীর ভূমিকায় দেখা যাক না কেন, বাস্তবে কিন্তু তিনি মোটেও তেমনটা নন। আদতে ভীষণ সংসারী একজন মানুষ সুদীপ মুখার্জি।

Sudip Mukherjee Wife Pritha Chakraborty Photo Gallery

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাকটিভ থাকেন সুদীপ মুখার্জীর স্ত্রী। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে তিনি ভীষণ ভালোবাসেন। আর সময় কাটানোর সেই মিষ্টি মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দি করে রেখে দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এরকমই একাধিক ছবিতে সুদীপ মুখার্জির পুরো পরিবারকে একসঙ্গে দেখা গিয়েছে বহুবার। সুদীপের স্ত্রী পৃথা যে কতটা সুন্দরী, তা সোশ্যাল মিডিয়ার ওই ছবিগুলি থেকেই নেটিজেনদের কাছে বেশ স্পষ্ট হয়ে যায়।

Sudip Mukherjee Wife Pritha Chakraborty Photo Gallery

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, টোটার স্ত্রী সৌন্দর্যে হার মানাবে যেকোনও টলিউড নায়িকাকে

এদিকে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে দুই স্ত্রীকে নিয়ে ভালো-মন্দ মিশিয়ে সংসার করতে দেখা যাচ্ছে ‘অনিন্দ্য সেনগুপ্ত’কে। ‘শ্রীময়ী’কে ছেড়ে একসময় ‘জুন আন্টি’র পেছনে পাগলের মতো ঘুরেছেন ‘অনিন্দ্য’। যদিও খুব তাড়াতাড়িই নিজের ভুল বুঝতে পেরেছেন তিনি। আবার ফিরেছেন ‘শ্রীময়ী’র সংসারে। ‘অনিন্দ্য’র পাশাপাশি ‘জুন’ও আশ্রয় পেয়েছে ‘শ্রীময়ী’র ‘আনন্দ নিকেতন’-এ। সব মিলিয়ে ‘আনন্দ নিকেতন’ আবারও জমজমাট।