শ্রীময়ীকে লুকিয়ে জুন আন্টির সঙ্গে প্রেম করছে অনিন্দ্য, ধরা পরলেন হাতেনাতে

Shreemoyee June Aunty

‘জুন আন্টি’কে (June Aunty) নিয়ে বিতর্ক যেন কখনও শেষ হওয়ার নয়। আবারও নেটিজেনের নিশানায় উঠে এলেন দর্শকের প্রিয় ‘জুন আন্টি’। ‘শ্রীময়ী’র (Sreemoyee) বিরুদ্ধে ষড়যন্ত্র করতে করতেই এবার ‘জুন আন্টি’ সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন একেবারেই নতুন রূপে। যা দেখে কার্যত বেশ অবাক নেটিজেন। আর হবে নাই বা কেন? ষড়যন্ত্রকারীনী ‘জুন আন্টি’কে প্রেম করতে দেখলে নেটিজেনের তো অবাক হওয়ারই কথা। হ্যাঁ, প্রেম করছেন ‘জুন আন্টি’। তাও আবার ‘অনিন্দ্য’ এর সঙ্গে!

‘আনন্দ নিকেতন’ এ এখন বিয়ের সানাই বাজছে। সামনেই ‘অর্ণা’র সঙ্গে ‘ডিংকা’র বিয়ে। বাড়ি ভর্তি লোকজন। বাড়িতে নতুন বউ আসবে বলে কথা, সবাই এখন তাদের নিয়েই ব্যস্ত। এদিকে দীর্ঘ দিন জেল খেটে আবারও স্বামীর কাছে ফিরে এসেছেন ‘জুন আন্টি’। ফলে তার মনেও বইছে প্রেমের জোয়ার। কিন্তু ‘শ্রীময়ী’র সামনে তা প্রকাশ করার জো নেই। তাই তো ‘শ্রীময়ী’ একটু আড়াল হতেই ‘জুন-অনিন্দ্যে’র প্রেমের রসায়ন ধরা পড়লো ক্যামেরার সামনে।

ভিড় ঠাসা বাড়িতে স্বামীকে একটু আড়ালে পেয়ে কাছে আসার সুযোগটা আর হাতছাড়া করেননি ‘জুন আন্টি’। ‘অনিন্দ্য’ এর গলা জড়িয়ে ধরে প্রেমে মশগুল ‘জুন’ গেয়ে উঠলেন ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডের ছবি ‘ইয়ে ওয়াদা রহা’র ‘তু তু হ্যায় ওহি, দিল নে জিসে আপনা কহাঁ’। ঋষি কপূর-পুনম ধিঁলোর পর্দার প্রেম আরও একবার ধরা পড়লো ‘জুন-অনিন্দ্য’ এর রোমান্সে।

‘জুন-অনিন্দ্য’ এর এমন রোমান্স দেখে তাজ্জব নেটিজেন। আর হবে নাই বা কেন? ‘শ্রীময়ী’র সামনে যে ‘অনিন্দ্য’ ‘জুন’কে সহ্যই করতে পারেন না! তবে এই ভিডিওতে তাদের প্রেমের রসায়ন দেখলে কে বলবে সে কথা? অবশ্য রিল এবং রিয়েলিটির মধ্যে যে বিস্তর ফারাক থাকে। সে কথা অবশ্য কারোর অজানা নেই। তাইতো পর্দায় সবসময় ঝগড়া করতে দেখা গেলেও পর্দার বাইরে কিন্তু ‘জুন আন্টি’ অর্থাৎ উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) এবং ‘অনিন্দ্য’ অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায়ের (Sudip Mukherjee) মধ্যে সম্পর্কটা যে বেশ ভালোই, তা এই ভিডিও থেকেই বেশ স্পষ্ট।

তবে পর্দার আড়ালে ‘শ্রীময়ী’কে লুকিয়ে ‘জুন অনিন্দ্য’ এর এমন প্রেম দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনের। এমনিতেই ‘অনিন্দ্য’ এর পাশে জুনকে দেখলেই তেলে বেগুনে জ্বলে ওঠেন শ্রীময়ীর অনুরাগীরা। এখন তো আবার ‘অনিন্দ্য’ এর গলা জড়িয়ে প্রেম নিবেদন করেছেন ‘জুন’! তাই তারা অভিযোগ নিয়ে সটান হাজির ‘অনিন্দ্য’ এর মা ‘পত্রলেখা’র কাছে। জনৈক নেটিজেন কমেন্ট বক্সে লিখেছেন, “মাসি এসে দেখে যাও, তোমার আদরের বুয়া আবার জুনের পাল্লায় পড়েছে! এ কী সব্বোনেশে কাণ্ড হল গো মাসি….?”

‘শ্রীময়ী’র অনুরাগীদের মধ্যে একজন আবার ‘শ্রীময়ী’কে লুকিয়ে ‘জুন’কে ‘অনিন্দ্যে’ এর সঙ্গে প্রেম করতে দেখে তাকে সতর্কও করে দিলেন। ‘জুন আন্টি’কে সতর্ক করে তিনি লিখলেন, “জুন আন্টি! ‘শ্রীময়ী’ দেখলে কিন্তু খবর আছে”। উল্লেখ্য, ‘জুন আন্টি’ মানেই দর্শকের কাছে যেন এক অভূতপূর্ব সেনসেশন। ইতিপূর্বে ধারাবাহিকের আর কোনও খলচরিত্রের প্রতি দর্শক কখনও এতটা টান অনুভব করেননি।

পর্দায় ‘জুন’কে দেখতে না পেলে সিনে অনুরাগীদের যেন ঠিক জমে না। দর্শকের কাছে ‘শ্রীময়ী’র থেকেও ‘জুন আন্টি’র জনপ্রিয়তা বেশি। বলতে গেলে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের প্রধান ইউএসপিই হলেন ‘জুন আন্টি’। আর এহেন ‘জুন আন্টি ’কয়েক বছর জেল খেটে আবার ‘শ্রীময়ী’র ‘আনন্দ নিকেতন’ এ ফিরে আসাতে স্বভাবতই দর্শক বেশ খুশি।