জন্মদিনে সোনামণিকে শুভেচ্ছা-বার্তা প্রাক্তন ‘স্বামী’র, এড়িয়ে গেলেন ‘মোহর’

বাংলা টেলি দুনিয়ার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো “মোহর’। এই ধারাবাহিকটি সিরিয়াল প্রেমীরা কিন্তু বেশ পছন্দ করেছেন। টিআরপি রেটের নিরিখে সাধারণত প্রথম দশেই থাকে “মোহর’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রাভিনেত্রী অর্থাৎ মোহরের চরিত্রে অভিনয় করছেন সোনামনি সাহা। এই চরিত্রে তার অভিনয় দর্শকদের মধ্যে বেশ সমাদৃত হয়েছে।

অনস্ক্রিন তো “শঙ্খ’ স্যারের সঙ্গে প্রেমের রসায়নে বেশ ভালই মেতেছে মোহর। বি-টাউনে গুঞ্জন, অফস্ক্রিনেও টেলি পর্দায় তার বিপরীতে যিনি রয়েছেন সেই “শঙ্খ’ স্যারের সঙ্গে অর্থাৎ প্রতীক সেনের সঙ্গে গাঢ় বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে সোনামণির। এই বিষয়ে অবশ্য প্রতীক কিংবা সোনামণি  মিডিয়ার কাছে কোনো প্রতিক্রিয়া জানাননি।

উল্লেখ্য, সোনামণি কিন্তু বিবাহিতা। ইদানীং তিনি তার জীবনসঙ্গী সুব্রত রায়ের সঙ্গে সেপারেশনে রয়েছেন। বিশিষ্ট সূত্রে খবর, সোনামণির স্বামী কিন্তু এখনো প্রেয়সীর প্রতীক্ষায় দিন গুনছেন। তিনি চান তাদের সম্পর্কের এই চড়াই-উৎরাই কাটিয়ে সোনামণি ফের তার জীবনে ফিরে আসুন। অর্থাৎ তার দিকের দরজা খোলাই রয়েছে।

ঠিক কি কারণে তাদের সম্পর্কে এমন দূরত্ব সৃষ্টি হয়েছে তা অবশ্য স্পষ্ট নয়। সুব্রত রায় অর্থাৎ সোনামণির স্বামী নিজেও তা জানেন না। তবে সোনামণির দাবি, নিতান্ত বাধ্য হয়েই শ্বশুর বাড়ি ছাড়তে হয়েছে তাকে। আপাতত ফেরার কোনও পরিকল্পনা নেই। তবে সুব্রত কিন্তু এখনো সোনামণির জন্য অপেক্ষা করছেন।

সম্প্রতি সোনামণির জন্মদিন গিয়েছে। জন্মদিনে সোনামণিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন সুব্রত। নিজেদের পুরনো কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুব্রত লিখেছেন, “ভালো থেকো, আরও ভালো কাজ করো। অনেক বড় হও”। তিনি জানিয়েছেন তার ভালোবাসা সর্বদাই সোনামণির সঙ্গে রয়েছে।

আরও পড়ুন : পাঁচ বছরের সম্পর্ক ভেঙে স্বামীকে ডিভোর্স, নতুন প্রেমে মজলেন ‘মোহর’-এর সোনামণি

আবার এই পোস্ট মারফত সুব্রত স্ত্রীকে জানতে চেয়েছেন, “আজকে মোমো খেয়েছ?” এই প্রশ্নের জবাব অবশ্য মেলেনি। কারণ সোনামণির দৃষ্টি এড়িয়ে গিয়েছে এই পোস্ট। সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী এমনটাই জানিয়েছেন।