ছেলের সামনেই বিকিনি পরে নাচ শুভশ্রীর, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

Subhasree Ganguy Shared a Video Dancing with Her Son

সদ্য এক বছর বয়স পেরিয়েছে তার। টলিউড (Tollywood) পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) একমাত্র পুত্র ইউভান (Yuvaan)। প্রথম জন্মদিন এবং দ্বিতীয় দুর্গোৎসব কাটানোর পর সদ্য সে তার বাবা-মার সঙ্গে ঘুরতে গিয়েছিল মলদ্বীপে। মলদ্বীপের সফর অবশ্য শেষ হয়েছে। সপ্তাহ খানেক আগেই তারা ফিরেছেন কলকাতায়। তবে মলদ্বীপে কাটানো বিভিন্ন বিশেষ মুহূর্তগুলিকে একে একে ইনস্টাগ্রামের শেয়ার করছেন রাজ।

সম্প্রতি তিনি ভ্যাকেশন মোমেন্টস থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। রাজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে মা শুভশ্রীর সঙ্গে ইংরেজি গানে জমিয়ে নাচছে ইউভান। মলদ্বীপের সমুদ্রের ধারের রিসোর্টে উঠেছিলেন রাজশ্রী। ভিডিওতে ধরা পড়েছে সমুদ্রের দৃশ্য। ভিডিওটি যে রাজই তুলেছেন, তা আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

ভিডিওতে দেখা যাচ্ছে মায়ের কোলে চেপে রয়েছে ইউভান।শুভশ্রী তাকে কোলে নিয়ে আপন মনে নাচছেন। মা-ছেলের এমন মিষ্টি মুহূর্তের ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা। ঋতাভরী চক্রবর্তীসহ টলিউডের অন্যান্য তারকারাও এই পোস্টে ভালোবাসার প্রতিক্রিয়া দিয়েছেন। মা-ছেলের বন্ডিং নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে।টলিউডের একজন ব্যস্ততম অভিনেত্রী হয়েও শুভশ্রী যেভাবে তার সন্তানের দেখভাল করছেন তাতে কার্যত তাকে অনুপ্রেরণা হিসেবে মানছেন অনেকেই।

কমেন্ট বক্সে শুভশ্রী এবং ইউভানের জন্য ভালোবাসা উজাড় করে দিলেও অনেকেই শুভশ্রীর পোষাক নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। ‘ছেলের সামনে এই পোশাকে নাচা উচিত নয়’ বলে মন্তব্য করেছেন বেশ কয়েকজন নেটিজেন। এই মন্তব্যে পাল্টার জবাবে অনেকেই তাকে সমর্থনও করেছেন।

দুর্গাপূজার মরসুমে অষ্টমীর দিন সকালবেলা দুর্গা মন্ডপে ইউভানকে দেখা গিয়েছিল কাঠি হাতে নিয়ে ঢাক বাজাতে! খুদেকে ঢাক বাজাতে দেখে নেটিজেনরা বেশ মজা পেয়েছিলেন। এর আগেও মামা জিৎ গাঙ্গুলীর সঙ্গে গিটার বাজিয়ে শুনিয়েছিল ইউভান। এবার রাজশ্রীপুত্রকে বিদেশি গানের ছন্দে নাচতেও দেখলেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)