‘ভুড়ি কমাও, ছ’মাসের প্রেগন্যান্ট লাগছে’, ডান্স বাংলা ডান্সের মঞ্চে ট্রোলড শুভশ্রী

Subhasree Ganguly Dancing with Ankush Hazra on Dance Bangla Dance

সোশ্যাল মিডিয়ায় আবারও ট্রোলড হতে হল টলিউড অভিনেত্রীকে। তবে এবার আর টেলিভিশনের পর্দার অভিনেত্রী নন, চেহারা নিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়লেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। অবশ্য শুভশ্রীকে নিয়ে নেটিজেনরা এর আগেও সমালোচনায় মেতে ছিলেন। তার উপযুক্ত জবাবও দিয়েছিলেন অভিনেত্রী। আবার সেই ঘটনারই পুনরাবৃত্তি হলো। শুভশ্রীর ভারী চেহারা নিয়ে তাকে ট্রোল (Trolling) করা হলো নেট মাধ্যমে।

গতবছর সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। রাজ এবং শুভশ্রীর ঘরে এসেছে তাদের পুত্র ইউভান (Yuvaan)। সন্তান জন্ম দেওয়ার পর শুভশ্রীর শারীরিক কাঠামোর অনেকখানি পরিবর্তন হয়েছে। আগের মত সেই ছিপছিপে চেহারা হারিয়ে ফেলেছেন অভিনেত্রী। বদলে তার শরীরের মেদ সুস্পষ্ট হয়ে উঠেছে। যার দরুন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটিজেনদের থেকে ‘মোটা’, ‘মুটকি’, ‘হাতি’ ‘মোটাশ্রী’সহ বহু কটাক্ষ শুনতে হয়েছে।

এবার ডান্স বাংলা ডান্সের প্ল্যাটফর্মে শুভশ্রীর নাচ দেখে তাকে নিয়ে ফের কটাক্ষ করতে শুরু করেছেন একদল নেটিজেন। ডান্স বাংলা ডান্সের হালফিলে সম্প্রচারিত একটি পর্বে অঙ্কুশ হাজরার সঙ্গে স্টেজে নাচের পারফরম্যান্স রাখেন শুভশ্রী। নীল বডিহাগিং ওয়ানপিস পোশাকে তাকে দেখতে লাগছিল বেশ। তবে শুভশ্রীকে নাচতে দেখে জনৈক নেটিজেনের মন্তব্য, “ভুড়ি কমিয়ে নাচুন, আপনাকে ছয় মাসের প্রেগন্যান্ট লাগছে!”

উল্লেখ্য, বর্তমানে ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসেছেন শুভশ্রী গাঙ্গুলী। এই শোয়ের সঞ্চালক হিসেবে রয়েছেন অঙ্কুশ হাজরা এবং বিক্রম চ্যাটার্জী। টলিউডে অভিনয়ের সূত্রে অঙ্কুশ এবং শুভশ্রীর বন্ধুত্ব বহু পুরনো। প্রতিযোগীদের পাশাপাশি দুই বন্ধুর নাচে তাই বেশ মেতে উঠেছিল ডান্স বাংলা ডান্সের প্ল্যাটফর্ম। দর্শকদের থেকে বেশ প্রশংসা কুড়িয়েছেন দুজনে। তবুও কটাক্ষ এড়াতে পারলেন না শুভশ্রী।

তবে টলিউডের এই অভিনেত্রী কিন্তু সমালোচকদের সমালোচনা সেভাবে গায়ে মাখেন না। ইতিপূর্বে ইউভানকে নিয়ে ছবি পোস্ট করেও কটু কথা শুনতে হয়েছিল তাকে। তবে তার পরিপ্রেক্ষিতে আরেকটি পোস্ট করে শুভশ্রী লিখেছিলেন তিনি মাতৃত্বকে উপভোগ করেন। তাই নেটিজেনদের চোখে তার শরীরের এই সমস্ত তথাকথিত যে খুঁত ধরা পড়েছে, তা নিয়ে বিশেষ চিন্তিত নন তিনি। যদিও শরীরের বাড়তি মেদ ঝরানোর জন্য জিমে যাচ্ছেন তিনি।

‘হাবজি-গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’ নামের দুটি ছবি ইতিমধ্যেই করে ফেলেছেন তিনি। ছোট্ট ইউভানকে ঘরে ফেলে রেখে শুটিংয়ে আসতে মন চায় না তার। নিজেকে অপরাধী বলে মনে হয়। তবুও সংসার-সন্তান সামলে নেটিজেনদের কটাক্ষ উপেক্ষা করে আবার টলিউডে ফিরেছেন অভিনেত্রী।