‘এই নাচ দেখলে অজ্ঞান না হয়ে যায় ঐশ্বর্য’, ডান্স বাংলায় নেচে মারাত্বক ট্রোলড শুভশ্রী

'নাচ দেখে ঐশ্বর্য রাই অজ্ঞান না হয়ে যায়', ডান্স বাংলা ডান্সে নেচে ব্যাপক ট্রোলড শুভশ্রী

Subhasree Ganguly Trolled Again for Dancing on Nimbooda Nimbooda on Dance Bangla Dance

জি বাংলা (Zee Bangla) ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) এর জনপ্রিয়তা দিন প্রতিদিন চড়ছে। নাচে-গানে-কমেডিতে ভরা এই নাচের রিয়েলিটি শো যেন বিনোদনের খনি তুলে ধরেছে দর্শকের সামনে। ৫ বছরের বাচ্চা থেকে শুরু করে চল্লিশোর্ধ মহিলাদের দলের নাচ দেখে দর্শকের অন্তর থেকে প্রশংসাবাক্য বেরিয়ে আসে। এই নাচের আসরে প্রতিযোগীদের সঙ্গে সঙ্গে নেচে মঞ্চ মাতান বিচারক জিৎ, শুভশ্রী (Subhashree Ganguly), গোবিন্দা, শ্রাবন্তীরা। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হলো নেট মাধ্যমে।

ডান্স বাংলা ডান্সের বিচারক শুভশ্রীকে এর আগেও বহুবার এই আসরে পারফর্ম করতে দেখেছেন দর্শক। শুভশ্রীর নাচ দেখে দর্শকের একাংশ যেমন মুগ্ধ, অন্যরা আবার ঠিক ততটাই নাক সিঁটকে থাকেন। সদ্য ডান্স বাংলা ডান্সের একটি পর্বে রঙ্গবতী দল ছিটকে গেল প্রতিযোগিতা থেকে। বিচারকদের রায় শুনে তাদের চোখে নেমে এসেছিল জল। তাদের উৎসাহ দিতে জিতের অনুরোধে তাদের সঙ্গে নেচে মঞ্চ মাতালেন শুভশ্রী।

বলিউডের ‘নিম্বুরা নিম্বুরা’ গানের সঙ্গে নাচলেন শুভশ্রী। ছবিতে এই নাচ করে ব্যাপক শোরগোল ফেলে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই। সেই জনপ্রিয় নাচে শুভশ্রীকে নাচতে দেখে দর্শকদের একাংশ বেজায় মুগ্ধ হয়েছেন। শুভশ্রীর সঙ্গে নাচলেন রঙ্গবতী দলের সদস্যরাও। তবে নেটিজেনদের আক্রমনের হাত থেকে এবারেও কার্যত রেহাই পেলেন না শুভশ্রী।

নেটিজেনদের মধ্যে কেউ বলে উঠলেন, শুভশ্রীর মাথা ‘বোয়াল মাছের’ মতো! লিখলেন, এমন নাচ দেখলে ঐশ্বর্য রাই বচ্চন অজ্ঞান হয়ে যেতে পারেন! ‘হিরো জিৎ’য়ের প্রতি তাদের আবেদন, জিৎ যেন একটু বাতাস দিয়ে দেন অভিনেত্রীকে। শুভশ্রী, ‘নাচানোর নামে পচায়’! এমনটাও লিখেছেন জনৈক নেটিজেন। তাকে সমর্থন করে কেউ আবার শুভশ্রীকে ‘কচ্ছপ’ বলে কটাক্ষ করেন।

প্রসঙ্গত, শুভশ্রীকে নিয়ে এই পর্যায়ের কু-মন্তব্য কিন্তু নতুন নয়। ডান্স বাংলা ডান্সের শুরুর দিন থেকেই কার্যত শুভশ্রী এমন কটাক্ষের সম্মুখীন হচ্ছেন। ইউভানের জন্মের পর আগের তুলনায় বেশ খানিকটা ওজন বাড়িয়ে ফেলেছেন শুভশ্রী। সেখানেই নেটিজেনদের যত আপত্তি। যদিও শুভশ্রী কিন্তু সেসব বিশেষ গায়ে মাখেন না। একদিকে সন্তান প্রতিপালন, অপরদিকে ব্যস্ততম শিডিউল সামলে তিনি ক্রমশ নিজের ছিপছিপে ফিগার ফিরিয়ে আনার জন্য কসরত করছেন।