বয়স ১ পেরোলো না, তার আগেই হাঁটি হাঁটি পা পা করছে ইউভান

বয়স এখনো ১ বছরও হয়নি। এরই মধ্যে হাঁটতে শিখে গেল রাজশ্রীপুত্র! রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) তুলনায় তাদের ছোট্ট সন্তান ইউভানের (Yuvaan) জনপ্রিয়তা কিন্তু নেট মাধ্যমে কোনও অংশে কম নয়। রাজশ্রীর প্রেম পর্ব থেকে শুরু করে বিয়ে, সন্তান সবকিছুর উপরেই নেটিজেনদের কড়া নজর থাকে। বিশেষত যেদিন থেকে রাজশ্রীপুত্র ইউভানের জন্ম হয়েছে, নেটিজেনদের মধ্যে খুদেকে নিয়ে উৎসাহের পারদ তুঙ্গে। সে যেন এক জলজ্যান্ত কিউটের ডিব্বা!

বলিউডে যেমন সাইফিনার পুত্র তৈমুরের জনপ্রিয়তা রয়েছে, টলিউডে তেমনই জনপ্রিয় ইউভান। তার জন্মের পরপরই তার নামে একটি ফ্যান পেজ খুলে গিয়েছিল। রাজ এবং শুভশ্রী নেটিজেনদের সেই উৎসাহ বেশ টের পান। তাইতো তারাও ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল সাইটে আপলোড করেন। যা দেখে নেটিজেনরা বেশ মজা পান। ইউভানকে এক নজর দেখার জন্য চাতকের মতো অপেক্ষা করেন তার অনুরাগীরা।

তবে নেটিজেনদের সম্প্রতি বেশ বড়সড় চমক দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। হাটতে শিখে গিয়েছে ইউভান। ছেলের প্রথম হাঁটার দৃশ্যটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, টলমলো পায়ে হাঁটছে ছোট্ট ইউভান। ক্রিম কালারের একটি টি-শার্ট আর ধুসর রঙের প্যান্ট পরে, মাথায় ঝুঁটি বেঁধে প্লে এরিয়ার মধ্যে নিজের পায়ে হেঁটে ঘোরাঘুরি করছে সে!

এমন মিষ্টি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল না হয়ে যায় কোথায়! বয়স ১ বছর হতে এখনো একমাসের দেরি। তার আগেই হামাগুড়ি ছেড়ে হাঁটতে শিখে গিয়েছে সে। প্রথম প্রথম নিজের পায়ে হাঁটার মজাটাই আলাদা! সেই মজা উপভোগ করছে ছোট্ট খুদে। আর তাকে দেখে আনন্দে আপ্লুত হয়ে পড়ছেন নেটিজেনরা। ইউভানের প্রতি ভালোবাসা উজাড় করে দিচ্ছেন তারা। কমেন্ট বক্সে তার প্রতি শুভেচ্ছা বার্তা দিচ্ছেন অনুরাগীরা।

Yuvan with Subhasree New

২০১৮ সালের ১১ই মে রাজ এবং শুভশ্রী সাত পাকে বাঁধা পড়েন। এরপর ২০২০ সালে দ্বিতীয় বিবাহ বার্ষিকীর দিনেই ইউভানের আসার সুসংবাদটি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তারা। গত বছর সেপ্টেম্বর মাসের ১২ তারিখে শুভশ্রীর কোল আলো করে জন্ম নেয় ইউভান। ছোট থেকেই সে সেলিব্রিটি। তার মিষ্টি চেহারা, ততোধিক মিষ্টি স্বভাবে জন্মের পর থেকেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে সে।

 জুনিয়র রাজ ইতিমধ্যেই ‘বাবা’ বলতে শিখে গিয়েছে। আবার সুইমিংপুলে নেমে মায়ের সঙ্গে জলকেলি করতেও সে ভীষণ পছন্দ করে। তার যেকোনো ছবি এবং ভিডিও মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। ইউভানের প্রথম হাঁটার এই মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শুভশ্রী। ভিডিওটি দেখে নিন এই প্রতিবেদন মারফত।