কোন চ্যানেলে মহালয়ায় কে হবে দুর্গা, রইলো সম্পূর্ণ তালিকা

কোন চ্যানেলে কে হবে মা দুর্গা? জোরদার টক্কর কোয়েল, শুভশ্রী, দিতিপ্রিয়ার

Subhashree Ganguly Koyel Mallik and Ditipriya Roy Who will play Maa Durga`s Role on Mohaloya

আকাশে বাতাসে ছড়িয়ে পড়েছে পুজোর গন্ধ। আশ্বিনের শারদপ্রাতে যখন দিকে দিকে বেজে উঠবে আলোর বেণু, তখন প্রত্যেক বাঙালির ঘরে ঘরে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের (Birendra Krishna Bhadra) কন্ঠে মুখরিত হবে মহিষাসুরমর্দিনী (Mahishasura Mardini)। আগে তো মহালয়া বলতে শুধু রেডিও আর দূরদর্শনই ছিল একমাত্র ভরসা। তারপর যখন একাধিক চ্যানেল হলো, তখন সেই চ্যানেলগুলিতেও মহালয়ার সম্প্রচার শুরু হয়।

স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla) এবং কালার্স বাংলা (Colours Bangla), বাংলার প্রথম সারির এই তিন চ্যানেলে প্রতিবছর মহালয়া সম্প্রচার করা হয়। এবার এই তিন চ্যানেলের তরফ থেকে দর্শকের জন্য রয়েছে নতুন চমক। কারণ এই তিন চ্যানেলই টলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের দেবী দুর্গা সাজে উপস্থাপন করতে চলেছে নির্দিষ্ট দিনে। শুটিংয়ের কাজ আপাতত শেষ। সম্প্রতি প্রতিটি চ্যানেলের তরফ থেকে মহালয়ার প্রমো প্রকাশ করা হয়েছে। জেনে নিন উক্ত দিনে কোন চ্যানেলে দেবী সাজে ধরা দেবেন কোন অভিনেত্রী।

কোয়েল মল্লিক (Koel Mallick) : চলতি বছরে কালার্স বাংলা চ্যানেলে দেবী দুর্গা রূপে ধরা দেবেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। কোয়েলকে এর আগেও অবশ্য দেবী দুর্গার সাজে দেখেছেন দর্শক। চ্যানেলের তরফ থেকে যে নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে সেখানে কোয়েল মল্লিককে ফের দেবীরূপে দেখে আপ্লুত কোয়েলের অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় তারা তাদের উচ্ছ্বাস প্রকাশ করছেন।

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) : এই বছর জি বাংলা টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে দেবী সাজে তুলে ধরেছে। কোয়েলের মত শুভশ্রীকেও এর আগে দেবীর সাজে দেখেছেন দর্শক। কালার্স বাংলা এবং জি বাংলা এইবার একে অপরকে জোরদার টক্কর দিতে চলেছে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন : জি বাংলার মহালয়ায় এবার দুর্গা শুভশ্রী, প্রকাশ্যে এলো দুর্গারূপে শুভশ্রীর নতুন লুক

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) : ওই দিন টিআরপির লড়াইয়ে পিছিয়ে থাকবে না স্টার জলসাও। কারণ স্টার জলসা এবার দেবীরূপে দিতিপ্রিয়া রায়কে উপস্থাপন করতে চলেছে। উল্লেখ্য এর আগেরবার জি বাংলাতে দিতিপ্রিয়াকে মহালয়ায় দেখা গিয়েছিল। স্টার জলসাতে এই প্রথমবার দুর্গা সাজে ধরা দেবেন তিনি। কাজেই তার মনে এখন আলাদা এক্সাইটমেন্ট কাজ করছে। এবার স্টার জলসাতে শোভন গাঙ্গুলি এবং ইমন চক্রবর্তীর কন্ঠে মহালয়ার গান শুনবেন দর্শক।

আরও পড়ুন : মা দুর্গার প্রতিমা বানাতে বেশ্যালয়ের মাটি লাগে কেন?