বাংলার গর্ব স্নিগ্ধজিতের গানে মুগ্ধ গোটা দেশ! পুরস্কার হিসাবে ব্ল্যাঙ্ক চেক দিল বলিউড

গান গেয়ে ব্লাঙ্ক চেক পেলেন স্নিগ্ধজিত! পুরস্কার মূল্য হিসাবে চেকে লেখা অঙ্ক দেখে সবাই থ

Subhash Ghai wrote a Blank Cheque to Snigdhajit Bhowmik on SaReGaMaPa 2021

এক ঝাঁক বাঙালি প্রতিভা এই সিজনে জি টিভি (Zee TV) সারেগামাপাতে (Sa Re Ga Ma Pa) প্রতিযোগিতা করার সুযোগ পেয়েছেন। এদের মধ্যে রয়েছেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik), অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা রায়, দীপায়ন ব্যানার্জীরা। বাংলার এই গায়ক প্রতিভারা আজ সারা দেশের কাছে বাংলার মুখ উজ্জ্বল করছেন। তবে সবাইকে ছাপিয়ে গিয়ে বিচারকদের মন জয় করে নিলেন স্নিগ্ধজিৎ।

বাঙালি প্রতিভা স্নিগ্ধজিৎ এতদিন গান শুনিয়ে বাংলার মানুষকে মুগ্ধ করেছেন। এখন তার গানে মুগ্ধ গোটা দেশ। বলিউডের তাবড় তাবড় সঙ্গীত বিচারকরা স্নিগ্ধজিৎয়ের প্রশংসায় পঞ্চমুখ। বাপ্পি লাহিড়ী, সালমান খান থেকে শুরু করে শাহিদ কাপুররা তার গান শুনে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। এবার স্নিগ্ধজিৎ তার গান শুনে মুগ্ধ করে ফেললেন বলিউড পরিচালক সুভাষ ঘাইকে (Subhash Ghai)। সুভাষ ঘাই তার গান শুনে এতটাই মুগ্ধ হলেন যে তার হাতে তুলে দিলেন ব্ল্যাঙ্ক চেক (Blank Check)।

Subhash Ghai wrote a Blank Cheque to Snigdhajit Bhowmik on SaReGaMaPa 2021

স্নিগ্ধজিৎ প্রত্যেক সপ্তাহে নিত্যনতুন চমক রাখছেন তার গানে। সদ্য সারেগামাপার মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুভাষ ঘাই। নতুন বছরের শুরুতেই স্নিগ্ধজিৎ এর গান তাকে এতটাই মুগ্ধ করেছে যে তিনি সই করে তার হাতে তুলে দিলেন একটি ফাঁকা চেক। স্নিগ্ধজিৎকে বললেন, “আমি কোনও টাকার অঙ্ক লিখব না, সেটা তুমি ভরে নাও।” বলিউড পরিচালকের তরফ থেকে কার্যত জীবনের সেরা পাওনাটা পেলেন স্নিগ্ধজিৎ। সুভাষ ঘাইয়ের মতো একজন পরিচালকের থেকে এমন একটি প্রস্তাব পেয়ে কিছুক্ষণের জন্য ভাষা হারিয়ে ফেলেছিলেন। শেষমেষ লজ্জায় লাল হয়ে যান স্নিগ্ধজিৎ। তিনি পরিচালককে জানান, “না স্যার, আমার এত বড় স্টেটাস নয় যে আমি আপনার থেকে কোনও টাকা নেব”।

যদিও পরিচালকের জোরাজুরিতে শেষমেশ চেক গ্রহণ করেন স্নিগ্ধজিৎ। তবে স্নিগ্ধজিৎ এই চেকে টাকার অ্যামাউন্টটা লিখে সবাইকে অবাক করে দিলেন। তিনি মাত্র ১ টাকার অঙ্ক লেখেন ওই শূন্য চেকে। এভাবে তিনি সকলের মন জয় করে নিলেন। স্নিগ্ধজিতের এমন বিনম্র ব্যবহারে মুগ্ধ হয়েছেন সুভাষ ঘাই। তিনি তার প্রশংসা করে বলেন, “এটাই একজন প্রকৃত শিল্পীর পরিচয়”।