দিদিকে নিজের হাতে কনে সাজালেন শুভশ্রী, প্রকাশ্যে এলো ভিডিও

চৈত্র মাসেও বিয়ের সানাই শোনা গেল বি-টাউনে। সৌজন্যে টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী তথা টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhasree Ganguly) দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly)। নিয়মের বেড়াজাল ভেঙে চলতি মরসুমেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেইমতো মাত্র ২৮ দিনের পরিচয়ে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেই পড়লেন তিনি। ২৮ দিনের প্রেম পেল পরিণতি।

বি-টাউন সূত্রে খবর, দেবশ্রীর বর্তমান প্রেমিক তথা স্বামীর নাম অমিত ভাটিয়া (Amit Bhatiya)। জাতিতে তিনি পাঞ্জাবি। চৈত্র মাসে বিয়েতে তাই বরপক্ষের তরফে কোনো বাধাই ছিল না। শোনা যাচ্ছে, প্রেমের মেয়াদ মাত্র ২৮ দিন হলেও অমিত এবং দেবশ্রী একে অপরকে সেই ২০১৪ সাল থেকেই চিনতেন।

তারা এতদিন একে অপরের বন্ধু হিসেবেই ছিলেন। তবে দেবশ্রী শেষমেষ অমিতের হাত ধরেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিলেন।

দিদির বিয়ের বিশেষ কিছু মুহুর্ত শুভশ্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তুলে ধরেছেন। এর মধ্যে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছে দেবশ্রীর বিয়ের মেকআপ ভিডিও। আর হবে নাই বা কেন? দিদিকে যখন সাজিয়ে দিচ্ছেন স্বয়ং শুভশ্রী, তখন সেই ভিডিও ভাইরাল হতে বাধ্য।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাদা ও দুধে আলতা রঙের বেনারসি, গা ভর্তি সোনার অলংকারে সেজে বসে আছেন দেবশ্রী। তার সিঁথিতে শোভা পাচ্ছে লাল রংয়ের সিঁদুর। যা কনের সৌন্দর্য আরও বৃদ্ধি করেছে। সোনার অলংকারের পাশাপাশি গলায় রয়েছে গোলাপি-সাদা রংয়ের গোলাপ ফুলের মালা।

Deboshree Ganguly

রেজিস্ট্রি করে নিতান্তই সাদামাটাভাবে দেবশ্রী এবং অমিতের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এমন শুভদিনে পরিবারের সকল সদস্য উপস্থিত থাকলেও বাড়ির ছোট জামাই অর্থাৎ রাজ চক্রবর্তী কিন্তু বড় শ্যালিকার বিবাহ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। নির্বাচনী প্রচারের জন্য বাইরে রয়েছেন রাজ। তাই তাঁর আর দেবশ্রী-অমিতের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত থাকা হলো না।