সুবর্ণলতা’র ‘সুবর্ণ’ এখন কেমন দেখতে হয়েছে দেখুন

Zee Bangla-র জনপ্রিয় ধারাবাহিক “সুবর্ণলতা”র (Subarnalata)“ছোট সুবর্ণ”কে নিশ্চয়ই ভুলে যাননি আপনি? ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অনন্যা চ্যাটার্জি (Ananya Chatterjee)। তবে তার ছোটবেলার চরিত্রটির জন্য চ্যানেল কর্তৃপক্ষ বেছে নিয়েছিল ইপ্সিতা মুখার্জিকে (Ipsita Mukherjee)। সেই “ছোট সুবর্ণ”ও এখন আর ছোটটি নেই। সিরিয়াল অনুরাগীরা জানেন এখন সে রীতিমতো তন্বী হয়ে উঠেছে। একের পর এক ধারাবাহিকে কাজ করে চলেছেন সেই “ছোট সুবর্ণ” অর্থাৎ ইপ্সিতা মুখার্জি।

হ্যাঁ, আপনার অত্যন্ত প্রিয় সেই “সুবর্ণলতা” ধারাবাহিকে “সত্যবতী”র মেয়ে এবং “সুবর্ণলতা”র বাল্য অবস্থার অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন ইপ্সিতা মুখার্জিই। বিশ্বনাথ বসুর বিপরীতে বালিকা বধূ হিসেবে ধারাবাহিকের পর্দায় দেখা গিয়েছিল ইপ্সিতা মুখার্জিকে। সেটিই ছিল টেলিমিডিয়ায় তার প্রথম কাজ। এরপর একের পর এক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

কলকাতাতেই ১৯৯৮ সালে জন্ম ইপ্সিতার। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেছেন ইপ্সিতা। মাত্র ২৩ বছর বয়সের মধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন ইপ্সিতা। ২০১৩ সালে সুবর্ণলতা ধারাবাহিক মারফত সিনে ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। “সুবর্ণলতা” ছাড়াও তার সাফল্যের ঝুলিতে রয়েছে স্টার জলসার আরও বেশ কিছু ধারাবাহিক।

ইপ্সিতাকে “কেয়া পাতার নৌকো” ধারাবাহিকে “কিরণমালা” হিসেবে, “চোখের তারা তুই” ধারাবাহিকে “তুতুল” এর চরিত্রে, “ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ” এ “রুক্মিণী”র চরিত্রে এবং হালফিলের ধারাবাহিকগুলির মধ্যে “আলো ছায়া” ধারাবাহিকে “আকাশ” এর “বউ মনি”র চরিত্রে ও “মহাপীঠ তারাপীঠ” ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। অভিনয় ছাড়াও ইপ্সিতার কিন্তু ভ্রমণ, ফটোগ্রাফির প্রতি প্রবল আগ্রহ রয়েছে।

এহেন সুন্দরী অভিনেত্রীর সম্পর্কে নেট দুনিয়ায় নানা কথাই রটে। বিশেষ করে তার ব্যক্তিগত জীবন এবং প্রেমিক সম্পর্কে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নানান তরজা চলছে।

Ipsita Mukherjee and Arnab

শোনা যাচ্ছে ইপ্সিতা নাকি “আলোছায়া” ধারাবাহিকে তার সহ-অভিনেতা অর্ণব মুখার্জির (Arnab Banerjee) সঙ্গে গোপনে প্রেম করছেন। অর্ণব এবং ইপ্সিতা অবশ্য এই খবরের সত্যতা এখনও প্রকাশ্যে স্বীকার করেননি। তবে সোশ্যাল সাইটে তাদের পোস্ট দেখে এমনটাই আন্দাজ করছেন সিনে অনুরাগীরা।

আরও পড়ুন : সর্বকালের সেরা ১৩ বাংলা সিরিয়াল, যা কোনওদিনও ভুলবেন না দর্শকরা

সম্ভবত ২০২২ সালেই বিবাহ সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন তারা। প্রসঙ্গত, অর্ণবকে এখন স্টার জলসার ধারাবাহিক “শ্রীময়ী”তে “ছোটু”র ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন : “দেশের মাটি”র “এসিপি সাহেব” আসলে কে, রইলো তার আসল পরিচয়

তাহলে কি অর্নবের সঙ্গেই আগামী বছর গাঁটছড়া বাঁধবেন ইপ্সিতা? প্রশ্ন উঠছে অনুরাগীদের মনে। ইপ্সিতা এবং অর্ণব নিজে কিন্তু এখনও এই বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি। সোশ্যাল মিডিয়ায় তাদের পোস্ট দেখে কার্যত সবটাই অনুমান করছেন নেটিজেন।