বাড়িতে সুন্দরী বউ থাকতেও কাজের মেয়ের প্রেমে পড়লেন সুবান

টলিউড (Tollywood) থেকে ইদানিং সংসারে এবং সম্পর্ক গড়ার তুলনায় ভাঙার খবরই পাওয়া যাচ্ছে বেশি। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’ অর্থাৎ তিয়াসা রায় (Tiyasha Roy) এবং তার স্বামী সুবান রায়ের (Suban Roy) দাম্পত্য সম্পর্ক নিয়েও এরকমই কিছু গুঞ্জন উঠেছে। যদিও প্রকাশ্যে তা অস্বীকার করেছেন দুজনেই। কিন্তু স্টুডিও পাড়ায় গুঞ্জন, কেরিয়ারে তিয়াসার অতিরিক্ত সাফল্যই নাকি সম্পর্কের তিক্ততার কারণ হয়ে দাঁড়িয়েছে। এখন আবার জানা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন সুবান! সুবান রায়কে ইদানিং তেমনভাবে পর্দায় দেখা না গেলেও একটা সময় কিন্তু সিনেপর্দার বেশ পরিচিত মুখ ছিলেন তিনি। ‘নটবর নটআউট’ (Notobor Notout) থেকে তার টলিউডের যাত্রা শুরু। তারপর অঞ্জন দত্তের সঙ্গে ‘ম্যাডলি বাঙালি’ (Madly Bangalee)তে অভিনয় করেছিলেন তিনি। ‘দ্য বং কানেকশন’ (The Bong Connection) এও তার সঙ্গে দর্শকের কানেকশন বেশ ভালোমতোই গড়ে উঠেছিল।

তবে তারপরেই যেন আচমকা কেমন টলিউড থেকে হারিয়ে গেলেন তিনি। যদিও টেলিভিশনের পর্দাতে বেশকিছু ধারাবাহিকে খলনায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। আবার শোনা যাচ্ছে নতুন ধারাবাহিক ‘সুন্দরী’তেও নাকি খলচরিত্রে অভিনয় করবেন তিনি। তবে এতকিছুর পরেও কেরিয়ারটা যেন ঠিক জমছে না সুবানের। কেরিয়ারের এই চড়াই-উৎরাইয়ের আঁচ নাকি দাম্পত্য সম্পর্কের উপরেও গিয়ে পড়ছে! টলিউড সূত্রে অন্তত তেমনটাই খবর পাওয়া গিয়েছে। যদিও সব জল্পনা উপেক্ষা করে চলারই প্রয়াস চালাচ্ছেন তিয়াসা এবং সুবান। একে অপরের হাতে হাত রেখে বুঝিয়ে দিচ্ছেন, তারা এখনও একে অপরের সঙ্গে আছেন। দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে আজও জ্বলজ্বল করছে ভালবাসায় ভরা ছবিগুলি। তবে হলে কি হবে? নতুন করে নাকি আবার প্রেমে পড়েছেন সুবান। তিনি প্রেম করছেন বাড়ির কাজের মেয়ের সঙ্গে! এই খবর কিন্তু একেবারেই মিথ্যে নয়।

আসল ঘটনাটা তাহলে কী ঘটে চলেছে? আসুন জেনে নেওয়া যাক। কেরিয়ারে এতদিন খরা চললেও টলিউড এতদিনে মুখ তুলে চেয়েছে। জি বাংলা অরিজিনালস-এর প্রযোজনায় আসছে (Zee Bangla Originals) নতুন ছবি ‘আমি তুমি আর মালতী’ (Ami Tumi Ar Malati)। এই ছবির সূত্রেই নাকি তিয়াসাকে ছেড়ে নতুন প্রেমের ফাঁদে পা দিয়েছেন সুবান! ছবিতে সুবানের চরিত্রের নাম রণ। যে কিনা বাড়ির কাজের মেয়ে ‘মালতি’র প্রেমে হাবুডুবু খাবে!

তাহলে এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন সুবান নয়, আসলে ‘রণ’ই নতুন প্রেম করছে। নতুন ছবি প্রসঙ্গে সুবান সংবাদমাধ্যমের কাছে জানালেন, “কাজের মেয়ের প্রেমে বহু ছেলেই ছেলেই পড়ে। আমার চরিত্রটা এখানে সেরকমই। এটা আদ্যোপান্ত ফ্যামিলি ড্রামা।” তার কাছ থেকেই জানা গেল এই ছবিতে তার দিদির চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের পর্দার আরেক অভিনেত্রী মিমি দত্ত (Mimi Dutta)।

“আসলে দিদির বাড়ির কাজের মেয়ের সঙ্গে জামাইবাবুর সম্পর্ক নিয়ে দিদির খানিক সন্দেহ। তাই আমাকে সমস্যার সমাধানে হাজির করা হয়। আর ভাই, অর্থাৎ রণ, ধুপ করে কাজের মেয়ের প্রেমে পড়ে যায়। বেশ মিষ্টি গল্প কিন্তু!”, ছবির মূল বিষয়বস্তু সম্পর্কে জানালেন সুবান। একদিকে ছবি, অপরদিকে নতুন ধারাবাহিক। কাজের মধ্যে ডুবে রয়েছেন অভিনেতা। ছবিতে নায়ক, ধারাবাহিকে খলনায়ক, কোন চরিত্রে অগ্রাধিকার দেবেন অভিনেতা?

সুবান কিন্তু খলনায়কের ভূমিকাকেই অগ্রাধিকার দিচ্ছেন। “ভিলেনের চরিত্রে অভিনয় করতে দারুণ মজা পাচ্ছি। ভিলেনের চরিত্রে সবই থাকে। ফলে শুধুই প্রেম করব বা গান গাইব, সেটা আর ভাল লাগে না। দর্শকের কাছে সুবান কিন্তু সুইট! সে যে পর্দায় এতটা নীচে নামতে পারে, সেটা দর্শকের থেকে শুনতে ভাল লাগে”, জানালেন অভিনেতা।