অভিষেক-ঐশ্বর্যের রিসর্টের প্রতি রাতের ভাড়া ১০ লাখ, ঘুরে দেখুন ভিলার অন্দরমহল

মাত্র ৩ জনের রিসর্ট ভাড়া প্রতিদিন ১০ লাখ! ঘুরে দেখুন অভিষেক-ঐশ্বর্যের বিলাসবহুল ভিলা

Step inside Aishwarya Rai-Abhishek Bachchan's Maldives resort where villas cost ₹10 lakh a night

পর্যটনের নিরিখে মলদ্বীপ এখন দেশবিদেশের ভ্রমণ প্রেমীদের প্রধান আকর্ষণ হয়ে উঠছে। টলিউড থেকে বলিউড (Bollywood), তারকাদের প্রথম পছন্দ মলদ্বীপের (Maldives) বিলাসবহুল রিসোর্টে কিছুদিন কাটিয়ে প্রকৃতির সান্নিধ্যে জীবন উপভোগ করা। বলিউডের বচ্চন পরিবারও তার ব্যতিক্রম নয়। অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) মেয়ে আরাধ্যা বচ্চনকে (Aradhya Bachchan) নিয়ে পৌঁছে গিয়েছেন মলদ্বীপের বিলাসবহুল আমিল্লা রিসোর্টে।

প্রাইভেট সুইমিংপুল এবং তার সঙ্গে প্রধান আকর্ষণ হিসেবে সি-ভিউ রয়েছে এমন বিলাসবহুল রিসোর্টে। কাজেই এমন একটি রিসোর্টে রাত কাটানোর খরচ যে আকাশছোঁয়া হবে তা বলার অপেক্ষা রাখে না। অভিষেক এবং ঐশ্বর্য যে রিসোর্টে গিয়ে উঠেছেন, সেখানে নাকি সবথেকে বড় যে ভিলা রয়েছে সেখানে রাত কাটাতে গেলে গুনতে হয় ১০ লক্ষ টাকা! তবে সেখানে অবশ্য ২০ জন একসাথে আরামসে রাত কাটাতে পারবেন।

মেয়ে আরাধ্যার ১০ বছরের জন্মদিনে বচ্চন দম্পতি পৌঁছে গিয়েছেন মলদ্বীপে।আপাতত সেখানেই মেয়ের জন্মদিন পালনের ইচ্ছে রয়েছে তাদের। এই বিলাসবহুল সি রিসোর্টে রয়েছে বিভিন্ন ধরনের ভিলা। এর মধ্যে কোনওটা রিফ ওয়াটার পুল ভিলা, কোনওটা আবার সানসেট ওয়াটার পুল ভিলা। এছাড়াও রয়েছে লেগুন ওয়াটার পুল ভিলা, মাল্টি বেডরুম রেসিডেন্স আরও কত কী!

যদি অভিষেক এবং ঐশ্বর্য এর মধ্যে কোন ভিলাতে রয়েছেন তা জানা সম্ভব হয়নি। তবে আমিল্লা রিসোর্টের ওয়েবসাইটে উল্লেখ করা আছে, এখানে সব থেকে কম দামি ভিলার দাম ৭৬ হাজার টাকা। সবথেকে বড় যে ভিলাতে গোটা পরিবার কিংবা বন্ধুবান্ধবদের নিয়ে রাত কাটানো যায়, তার প্রতি রাতের ভাড়া ১০ লাখ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Amilla Maldives (@amillafushi)

এই রিসোর্টে ৪, ৬ এবং ৮ বেডরুমের ভিলার অপশন রয়েছে। এমন একটি ৬ বেডরুমের ভিলাতে থাকতে হলে প্রতি রাতে ভাড়া গুনতে হবে ১৪ লক্ষ টাকা! অভিষেক এবং ঐশ্বর্য আলাদাভাবে মলদ্বীপের যে সৌন্দর্যের প্রতিচ্ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে তুলে ধরেছেন সেখানে দেখা যাচ্ছে, টুইন সুইমিং পুল, প্রাইভেট বিচ, যাকে ঘিরে আছে কিছু নারকেল গাছ। ‘Sun… Breeze… and Paradise’, এই ক্যাপশনর ছবি শেয়ার করেছেন তারকা দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Amilla Maldives (@amillafushi)

প্রসঙ্গত মাসের শুরুতে মলদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন অভিষেক এবং ঐশ্বর্য। সঙ্গে ছিল তাদের মেয়ে আরাধ্যা। আরাধ্যার ১০ বছরের জন্মদিন পালন করা হয়েছিল সেখানে। তার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেছিলেন অভিষেক। সেখানে মা এবং মেয়ের মাথায় ফুল দিয়ে বানানো টায়রা দেখা গিয়েছিল। অভিষেক পরেছিলেন প্রিন্টেড ক্যাজুয়াল শার্ট।

 

View this post on Instagram

 

A post shared by Jumi (@jumi.mohamed)