পঞ্চমী এসে ছিনিয়ে নিল স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের স্লট! রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

পঞ্চমী এসে ছিনিয়ে নিল স্লট! কপাল পুড়লো স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের

Star Jalsha's upcoming mega serial Panchami is going to replace Madhabilata

আর খুব বেশি দেরি নয়, আসছে স্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়াল পঞ্চমী (Panchami)। চ্যানেলের তরফ থেকে একমাস আগেই পঞ্চমীর প্রোমো শেয়ার করা হয়। কুটকাচালি ছেড়ে বেরিয়ে নাগ-নাগিনীদের নিয়ে অতিলৌকিক এই সিরিয়ালের প্রমো কার্যত মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের। আর পাঁচটা সিরিয়ালের তুলনায় আলাদা হবে বলেই আশা করছেন দর্শকরা। তাই দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছেন পঞ্চমীর স্লট জানার জন্য।

প্রথমে অনুমান করা হয়েছিল পঞ্চমী সম্ভবত সন্ধ্যে ৭.০০টার সময় গাঁটছড়াকে সরিয়ে সেই জায়গায় আসতে পারে। কারণ গত কয়েক সপ্তাহ ধরে ক্রমাগত খারাপ রেজাল্ট করে চলেছে স্টার জলসার এই সিরিয়ালটি। তবে এবার জানা গেল স্টার জলসার আরও একটি সিরিয়ালের মাথার উপর স্লট হারানোর আশঙ্কা দেখা দিয়েছে। কবে কোন স্লটে আসছে পঞ্চমী? জেনে নিন এক্ষুনি।

সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্তর আনকোরা নতুন জুটিকে নিয়ে স্টার জলসার এই নিবেদন। উল্লেখ্য এর আগে সুস্মিতার ‘বৌমা একঘর’ ধারাবাহিকটি মাত্র তিন মাসের মাথায় বন্ধ হয়ে যায়। অন্যদিকে রাজদীপ গুপ্ত ওগো বধূ সুন্দরী ধারাবাহিকের পর বহু বছর বাদে আবার স্টার জলসার পর্দায় ফিরছেন। সেই সঙ্গে গল্পতেও রয়েছে চমক। সবমিলিয়ে এই সিরিয়াল দর্শকদের পছন্দ হবে বলে আশা করছে চ্যানেল।

প্রোমোতে দেখানো হয়েছে নাগপঞ্চমীর রাতে ঝড় বৃষ্টির মধ্যে এক মহিলা শিব মন্দিরের পুরোহিতের সহায়তায় এক কন্যা সন্তানের জন্ম দেন। তবে সেই মেয়েটি আর পাঁচটা সাধারণ শিশুর মত নয়। তার নাভি থেকে বেরিয়ে আসছে সাপ। এর পরের দৃশ্যে দেখানো হয় সেই মেয়েটি বড় হয়ে গিয়েছে এবং তার নাম রাখা হয়েছে পঞ্চমী। সাপেদের ভাষা সে বুঝতে পারে। এমনকি গ্রামে কাউকে সাপে কাটতে এলে সেটাও সে আগে থেকেই টের পেয়ে যায়।

পঞ্চমী এভাবেই আগে থেকে বিপদ বুঝতে পেরে তাদের গ্রামের জমিদার গিন্নীকে সাপের কামড় থেকে বাঁচিয়ে দেয়। সাপের সামনে হাত জোড় করে অনুরোধ করে ছোবল না মেরে ফিরে যেতে। সাপটি তার কথা শুনছে দেখে গ্রামের লোকরাও অবাক হয়ে যায়। তখনই মন্দিরের পুরোহিত প্রশ্ন করেন “সাপ শুধু সাপেদের ভাষা বুঝতে পারে। সাপ তোর কথা শুনলো কেন? তুই কে?” এই প্রশ্নের মুখে পড়ে পঞ্চমীর মনেও প্রশ্ন জাগে, “কে আমি?’’

madhabilata star jalsha

এই সিরিয়ালটি সন্ধের দিকে নয় বরং রাতের দিকের স্লট পাচ্ছে। অর্থাৎ গাঁটছড়া আপাতত নিরাপদ তবে কপাল পুড়তে চলেছে মাধবীলতার। কারণ মাধবীলতাকে সরিয়ে রাত ৮.৩০টার স্লটেই আসবে পঞ্চমী। আর মাধবীলতাকে সরিয়ে হয়তো রাতের দিকে দেওয়া হতে পারে কিংবা দুপুরের দিকেও দেওয়া হতে পারে। আগামী ৫ই ডিসেম্বর থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত ৮.৩০টার সময় দেখতে পাবেন পঞ্চমী।