রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়াল, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

চরম দুঃসংবাদ! নতুন সিরিয়ালের জন্য রাতারাতি বদলে গেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের স্লট

Love Biye Aaj Kal Time Slot : ওম সাহানি (Om Sahani) এবং নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার (Moumita Sahani) -র নতুন সিরিয়াল লাভ বিয়ে আজকাল (Love Biye Aaj Kal) পর্দায় আসতে আর খুব বেশি দেরি নেই। কিছুদিন আগেই স্টার জলসা (Star Jalsha) -র তরফ থেকে নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ করা হয়। হরগৌরী পাইস হোটেলের সাফল্য দেখে যিশু সেনগুপ্তের প্রোডাকশন হাউজ আরও একটি সিরিয়াল আনার পরিকল্পনা করেছে। অবশেষে ঘোষণা হল নতুন সিরিয়ালের স্লট।

নতুন সিরিয়াল আসা মানেই পুরনো কোনও সিরিয়ালের ঘাড়ে বসবে কোপ। লাভ বিয়ে আজকাল আসার কারণেও ঘটলো সেই একই ঘটনা। নতুন সিরিয়াল যেহেতু, তাই প্রাইম টাইমেই আসবে তা নিশ্চিত। সন্ধ্যা ৭ টা থেকে রাত নটার মধ্যেই স্লট পেয়েছে এই নতুন সিরিয়ালটি। চ্যানেলের তরফ থেকে সম্প্রতি নতুন সিরিয়ালের স্লট এবং সম্প্রচারের দিনক্ষণ জানানো হলো।

LOVE BIE AAJ KAL

এই মুহূর্তে বিচার করলে দেখা যাবে টিআরপি তালিকায় স্টার জলসার বেশ কিছু সিরিয়ালের স্লট দুর্বল রয়েছে। এর মধ্যে রয়েছে তুঁতে, পঞ্চমী, এক্কাদোক্কা, গুড্ডি। এই তিনটি সিরিয়ালের মধ্যে তুলনামূলকভাবে গুড্ডির রেটিং খুবই কম এবং সেই সঙ্গে বেশ পুরনো এই সিরিয়াল। তবে গুড্ডির বদলে পঞ্চমীকেই সরানোর সিদ্ধান্ত নিয়ে ফেলল চ্যানেল কর্তৃপক্ষ।

সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্তর জুটিতে হিন্দির ‘নাগিন’ সিরিয়ালের অনুকরণে অতিপ্রাকৃত বিষয়বস্তু নিয়ে স্টার জলসায় শুরু হয়েছিল নতুন সিরিয়াল পঞ্চমী। সিরিয়ালটি প্রথম প্রথম ভালো টিআরপি পেলেও এখন বিপরীতে জি বাংলার রাঙা বউয়ের কাছে পেরে উঠছে না। তাই চ্যানেল কর্তৃপক্ষ পঞ্চমী (Ponchomi) -কেই সরানোর সিদ্ধান্ত নিয়ে ফেলল। অর্থাৎ রাত সাড়ে আটটার সময়ই আসছে লাভ বিয়ে আজকাল।

PONCHOMI

বিগত বেশ কয়েক সপ্তাহের মত এই সপ্তাহেও পঞ্চমী সিরিয়ালের টিআরপি ছিল খুবই কম। টিআরপির সেরা ১০ এ থাকা তো দূরের কথা, রাঙা বউয়ের কাছে স্লট লিড করতে পারছে না এই সিরিয়াল। জি বাংলাকে হারাতে অগত্যা নতুন সিরিয়াল আনা ছাড়া স্টার জলসার কাছে কোনও পথ খোলা নেই। অতএব পঞ্চমীকেই সরানো হল। তবে এখনো পর্যন্ত পঞ্চমীর নতুন কোনও টাইম স্লট ঘোষণা হয়নি।

Ponchomi

আরও পড়ুন : মিঠাই-দীপা কেউ নয়! TRPতে সবথেকে বেশিবার ‘বেঙ্গল টপার’ সিরিয়াল কোনটা জানেন?

আসলে স্টার জলসাতে নতুন কোনও সিরিয়াল এলে তাকে প্রাইম টাইম দেওয়া হয়। যে সিরিয়ালের জায়গাতে নতুন সিরিয়াল আনা হচ্ছে সেই সিরিয়ালকে অন্য কোনও স্লটে পাঠানো হয়। কিন্তু এই পর্যন্ত পঞ্চমীর নতুন কোনও স্লট ঘোষণা হয়নি। তাই দর্শকদের আশঙ্কা সিরিয়ালটিকে হয়তো বন্ধ করে দেওয়া হতে পারে। আগামী ২৮ তারিখ থেকে পঞ্চমীর জায়গায় সম্প্রচারিত হবে নতুন সিরিয়াল। ২৭ তারিখই কি তবে শেষ হবে পঞ্চমীর যাত্রা? আশঙ্কা দর্শকদের।

আরও পড়ুন : লীনা গাঙ্গুলীর নতুন চমক! জনপ্রিয় টলিউড নায়িকাকে নিয়ে স্টার জলসাতে আসছে নতুন সিরিয়াল