স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক, স্লট হারানোর ভয়ে কাঁপছে জনপ্রিয় ধারাবাহিক

নতুন ধারাবাহিকের আগমনে কপাল পুড়তে পারে জনপ্রিয় ধারাবাহিকের, চরম উদ্বিগ্ন দর্শকরা

Bangla serial shooting

দর্শকদের জন্য আবার এক নতুন চমক নিয়ে হাজির স্টার জলসা (Star Jalsha)। একের পর এক নতুন ধারাবাহিকের ভিড়ে ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছে পুরনো ধারাবাহিকগুলো। এই মুহূর্তে প্রাইম টাইম বলতে গেলে নতুন এবং জনপ্রিয় ধারাবাহিকে ঠাসা। তবুও বেঙ্গল টপার হওয়ার লড়াইয়ে জিততে একের পর এক নতুন ধারাবাহিকের চমক দিচ্ছে স্টার জলসা।

স্টার জলসাতে শীঘ্রই আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ (Nabab Nandini)। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রচারের ঝলকের শুটিং হয়ে গিয়েছে। এই ধারাবাহিকের হাত ধরে ফিরছেন জনপ্রিয় নায়ক এবং নায়িকা।

Shooting of Star Jalsha`s New Serial Nabab Nandini will Start Soon

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের নায়ক আর্য ওরফে রেজওয়ান রাব্বানি শেখের সঙ্গে জুটি বেঁধেছেন ‌‘বরণ’ ধারাবাহিকের নায়িকা তিথি ওরফে ইন্দ্রানী পাল। স্টার জলসার এই নতুন চমকে দর্শকরা দারুণ খুশি। তবে নেটিজেনদের মধ্যে আবার অন্য রকমের আশঙ্কাও ভর করেছে।

নতুন এই ধারাবাহিক কোন স্লট দখল করবে? কোন ধারাবাহিকের মাথায় এখন স্লট বদলের খাঁড়া ঝুলছে? আপাতত এই প্রশ্ন ভিড় করছে দর্শকদের মনে। দর্শকদের অনুমান সম্ভবত এস ভি এফ প্রোডাকশন হাউজের এই নতুন ধারাবাহিক প্রাইম টাইমই পাবে। তবে তার জন্য ‘গাঁট ছড়া’, ‘আলতা ফড়িং’, ‘ধূলোকণা’ কিংবা ‘মন ফাগুন’ এর কোনও পরিবর্তন হবে না।

Aay Tobe Sohochori Poster

তাহলে বাকি রইল আর কোন ধারাবাহিক? আপাতত এই মুহূর্তে রাত নটায় ‘আয় তবে সহচরী’ই একমাত্র দুর্বল স্লট বলা যেতে পারে। তাই সম্ভবত ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকটি এই স্লটে দেওয়া হতে পারে। আবার রাত ১০.০০ টায় গঙ্গারাম ধারাবাহিকটিও এবার শেষের পথে। স্টার জলসার স্লট বদলে নতুন করে কী কী পরিবর্তন হয় জানতে উদগ্রীব দর্শকরা।

এই মুহূর্তে এস ভি এফের ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি বেশ ভালই টিআরপি দিচ্ছে। তাই অনুমান করা হচ্ছে আসন্ন ধারাবাহিকটিকে রাত ১০.০০ টায় পাঠানোর সম্ভাবনা কম। তাই হয়তো বা এবার ‘আয় তবে সহচরী’কে সরিয়ে সেই জায়গায় নতুন ধারাবাহিক আনা হতে চলেছে। শীঘ্রই নতুন প্রোমো দিয়ে ‘নবাব নন্দিনী’র সম্প্রচারের দিনক্ষণ জানানো হবে।