কুটকাচালী-পরকীয়া আর নয়, স্টার জলসায় আসছে নতুন ভক্তিমূলক ধারাবাহিক, রইল প্রোমো

গাঁটছড়ার স্লট ছিনিয়ে আসছে সুস্মিতা-রাজদীপের নতুন সিরিয়াল, প্রোমো দেখে হাঁ হয়ে গেল সবাই

Star Jalsha upcoming mega serial Panchami starring Rajdeep Gupta and Susmita Dey released on 11th November

খবর অনেক আগেই এসেছিল, এবারে এল প্রোমো। প্রায় এক মাস আগে থাকতেই খবর মিলেছিল জি বাংলার ‘অপরাজিতা অপু’ সুস্মিতা (Susmita Dey) নাকি এবার নাগকন্যা হিসেবে আবার নতুন করে ধারাবাহিকের পর্দায় পা রাখতে চলেছেন। এই খবর শুনেই বেশ থ্রিল অনুভব করছিলেন দর্শকরা। টেলিভিশনের পর্দায় কুটকাচালি ছেড়ে এবার অন্য স্বাদের কিছু দেখার জন্য কৌতুহল বাড়ছিল তাদের।

অবশেষে স্টার জলসা (Star Jalsha) দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটাল। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta) এবং সুস্মিতা দে-র আসন্ন সিরিয়াল ‘পঞ্চমী’র (Panchami) প্রোমো। তিন মিনিটের এই প্রোমো ভিডিও রীতিমত রোমাঞ্চ জাগিয়েছে দর্শকদের মনে। এই প্রোমো দেখেই তারা বলছেন এবার সমস্ত পুরোনো ধারাবাহিককে পেছনে ফেলে দিয়ে পর্দায় ঝড় তুলতে আসছেন সুস্মিতা।

প্রোমোতে দেখা যাচ্ছে ঝড়-বৃষ্টির রাতে এক সন্তানসম্ভবা মহিলা এক শিব মন্দিরের পূজারীর কাছে আসেন সাহায্য প্রার্থনা করতে। তার সন্তান আগমনের আর খুব বেশি দেরি নেই। তাই তিনি মন্দিরের পুরোহিতকেই প্রসবে সহায়তা করার অনুরোধ করেন। মহাদেবের কৃপায় মন্দিরের পুরোহিতের সহায়তায় সুষ্ঠুভাবে সন্তানের জন্ম দেন ওই মহিলা। কিন্তু এরপর দেখা যায় অবাক করার মত ঘটনা।

সদ্যোজাত শিশুর নাভি থেকে বেরিয়ে আসছে সাপ! এটা দেখেই ভীত হয়ে ওঠেন পুরোহিত। এরপর দৃশ্য বদলে যায়। দেখা যায় ওই কন্যা সন্তান বড় হয়ে গিয়েছে। নাগপঞ্চমীর রাতে জন্ম বলে তার নাম রাখা হয়েছে পঞ্চমী। পঞ্চমী সাপেদের ভাষা বুঝতে পারে। সাপ কখনও কাউকে কামড়াতে গেলে বিপদের কথা সে আগে থেকেই আন্দাজ করতে পারে। কিন্তু সে জানে না সে কীভাবে সাপেদের ভাষা বোঝে। সে নিজের আসল পরিচয়টাও জানে না।

এভাবে এক অতিলৌকিক গল্পের আশ্রয়ে স্টার জলসা একেবারেই ভিন্ন স্বাদের একটি ধারাবাহিক নিয়ে আসছে। সাধারণত সাপ নিয়ে এমন অতিলৌকিক কল্পকাহিনী ভিত্তিক সিনেমা কিংবা সিরিয়াল দর্শকদের মধ্যে ভালই জনপ্রিয়তা পেয়েছেন। জনপ্রিয় হিন্দি চ্যানেলের ‘নাগিন’ ধারাবাহিক প্রমাণ করে দেয় এখনও দর্শকরা সাপেদের নিয়ে ঠিক কতটা আগ্রহী। এবার স্টার জলসাও এমনই এক সিরিয়াল উপহার দিতে চলেছে দর্শকদের।

এই ধারাবাহিকে পঞ্চমী ওরফে সুস্মিতার মায়ের ভূমিকাতে অভিনয় করেছেন অভিনেত্রী স্নেহা চ্যাটার্জী। মন্দিরের পুরোহিতের ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক ব্যানার্জি। পঞ্চমীর ভূমিকাতে অভিনয় করছেন সুস্মিতা দে। স্টার জলসাতে এই নিয়ে এটা তার দ্বিতীয় সিরিয়াল। তার আগের সিরিয়াল ‘বৌমা একঘর’ মাত্র তিন মাসের মাথাতেই বন্ধ হয়ে গিয়েছিল। ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করবেন রাজদীপ গুপ্ত। তাকে অবশ্য প্রমোতে দেখানো হয়নি।