কবে কোন স্লটে আসছে ’পঞ্চমী’, এবার বন্ধ হবে এই জনপ্রিয় ধারাবাহিক

আসছে পঞ্চমী, নতুন ধারাবাহিকের জন্য স্লট হারাতে বসেছে এই জনপ্রিয় সিরিয়াল

Star Jalsha upcoming mega serial Panchami is going to replace popular old serial

অবশেষে স্টার জলসা (Star Jalsha) দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়েছে। গতকালই চ্যানেলের তরফ থেকে এসে গিয়েছে আসন্ন অতিলৌকিক কাহিনীনির্ভর ধারাবাহিক ‘পঞ্চমী’র (Panchami) প্রথম প্রোমো। প্রোমোতেই কার্যত বাজিমাত করে দিয়েছে ‘পঞ্চমী’। স্টার জলসার দর্শকদের মধ্যে এখন এই ধারাবাহিক নিয়ে তুমুল চর্চা চলছে।

প্রোমো থেকে দর্শকরা নিশ্চিত হয়েছেন এই ধারাবাহিকের নায়িকা জি বাংলার ‘অপরাজিতা অপু’ এবং স্টার জলসার ‘বৌমা একঘর’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে। তার বিপরীতে নায়ক হিসেবে থাকবেন রাজদীপ গুপ্ত। তবে তাকে অবশ্য ‘পঞ্চমী’র প্রোমোতে দেখানো হয়নি। সুস্মিতা ছাড়াও ধারাবাহিকে পার্শ্বচরিত্র হিসেবে রয়েছেন স্নেহা চ্যাটার্জী, কৌশিক ব্যানার্জীরা।

এই ধারাবাহিকের গল্পের প্লট প্রধানত সাপেদের নিয়ে। গল্পের নায়িকা একজন ইচ্ছাধারী নাগিন। তবে তার জন্ম রহস্য তার নিজেরও অজানা। এক ঝড়জলের রাতে সন্তানসম্ভবা একজন মহিলা একটি শিব মন্দিরের পুরোহিতের কাছে আশ্রয় চান। নাগপঞ্চমীর রাতেই সন্তানের জন্ম দেন ওই মহিলা। সন্তানকে কোলে নিতেই চমকে ওঠেন পুরোহিত।

নবজাত শিশুর নাভি থেকে বেরিয়ে আসছে সাপ! অর্থাৎ এই মেয়ে কোনও সাধারণ মানবী নয়। কী তার আসল পরিচয়? তা ক্রমশ প্রকাশ্য। এই মেয়ে বড় হয়ে অনেক অলৌকিক কান্ড ঘটায়। বিশেষত সে সাপেদের ভাষা বুঝতে পারে। এমনকি গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারের কর্ত্রীকে সাপ কামড় দেওয়ার চেষ্টা করলে সে তাকে অনুরোধ করে এবং ওই মহিলার প্রাণ বাঁচায়।

ইচ্ছাধারী নাগিনকে নিয়ে এই সিরিয়ালের গল্প লিখেছেন সাহানা দত্ত। তাই অনুমান করা হচ্ছে এই সিরিয়াল প্রাইম স্লট অর্থাৎ সন্ধে ৬.০০ টা থেকে রাত ১০.০০ টার মধ্যে কোনও স্লট পাবে। স্টার জলসার বর্তমান স্লটের যা পরিস্থিতি তাতে সন্ধ্যে ৭.০০ টার সময় গাঁটছড়াকে সরিয়ে নতুন ধারাবাহিক আসার সম্পূর্ণ সম্ভাবনা দেখা দিচ্ছে।

gantchhora

টিআরপি তালিকাতে এখন বেশ পিছিয়ে পড়েছে গাঁটছড়া। তাই এই সম্ভাবনা বেশি জোরালো হয়ে দেখা দিয়েছে। এছাড়াও সন্ধ্যা ৬.৩০ টার সময় সাহেবের চিঠির স্লটটাও পেতে পারে ‘পঞ্চমী’। অন্য দিকে আবার বাংলা মিডিয়ামের স্লট ঘোষণা হওয়া এখনও বাকি। কাজেই নতুন ২ ধারাবাহিকের জন্য চ্যানেল পুরনো ২টি ধারাবাহিক নিয়ে চরম সিদ্ধান্ত নিতে চলেছে খুব তাড়াতাড়ি।