কবে কোন স্লটে আসছে নীল-তিয়াসার ‘বাংলা মিডিয়াম’, রইল সম্প্রচারের দিন ও তারিখ

এই জনপ্রিয় ধারাবাহিক সরিয়ে আসছে ‘বাংলা মিডিয়াম’, জেনে নিন বিস্তারিত

BANGLA MEDIUM

প্রায় এক বছর পর আবার পর্দায় ফিরতে চলেছেন কৃষ্ণকলি (Krishnokoli) ধারাবাহিকের নায়িকা তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। জি বাংলাতে তিয়াসার প্রথম সিরিয়াল দারুণ হিট হয়েছিল। নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তিয়াসা লেপচার জুটিতে কৃষ্ণকলি ধারাবাহিক টানা তিন বছরেরও বেশি সময় ধরে চলেছিল। হালফিলের আর কোনও ধারাবাহিকের এই রেকর্ড নেই। তাই তাদের জুটির উপর ভরসা রেখেই স্টার জলসা (Star Jalsha) আনছে নতুন সিরিয়াল বাংলা মিডিয়াম (Bangla Medium)।

ইতিমধ্যেই এই আসন্ন ধারাবাহিকের ২টি প্রোমো শেয়ার করেছে স্টার জলসা। প্রথমটিতে দেখানো হয়েছে গ্রামের মেয়ে ইন্দিরা শহরের একটি ইংরেজি মিডিয়াম স্কুল থেকে চাকরির অফার লেটার পেয়েছে। সে বাংলা মিডিয়াম স্কুলে থেকে পড়াশোনা করেছে। যে কারণে নাকি তার বিয়েও ভেঙে গিয়েছিল। সেই মেয়েই এবার ইংরেজি মিডিয়াম স্কুলের ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান পড়াবে।

দ্বিতীয় প্রোমোতে দেখা গিয়েছে ইন্দিরা শহরের ওই বিখ্যাত ইংরেজি মিডিয়াম স্কুলে ইন্টারভিউ দিতে চলে এসেছে। বাংলা মিডিয়ামে পড়া গ্রামের মেয়ে শহরের আধুনিক ইংরেজি মিডিয়াম স্কুলে ইন্টারভিউ দিতে এসে হাসির খোরাকে পরিণত হয়। তাকে চ্যালেঞ্জ করে ওই স্কুলের সব থেকে অবাধ্য ক্লাস নাইনের ছাত্র-ছাত্রীদের সামলানোর দায়িত্ব দেওয়া হয়। ইন্দিরা অভিনব কায়দায় ক্লাসকে নিয়ন্ত্রণে আনে।

নেচে গেয়ে ছাত্র-ছাত্রীদের পড়িয়ে একেবারে শান্ত করিয়ে দেয় ইন্দিরা। অন্যদিকে তার এই জেদ দেখে তাকে আরও অপদস্থ করার জন্য ওই ইংরেজি মিডিয়াম স্কুলের কর্ণধাররা তাকে চাকরিতে বহাল করে স্রেফ মজা দেখার জন্য। উল্লেখ্য এই স্কুলের কর্ণধারই হলেন ধারাবাহিকের নায়ক নীল ভট্টাচার্য এবং তার দিদির চরিত্রে অভিনয় করছেন সম্পূর্ণা লাহিড়ী।

নীল এবং সম্পূর্ণার মায়ের ভূমিকাতে অভিনয় করছেন রত্না ঘোষাল। ইন্দিরার সম্পর্কে জেনেই তার মনে পড়ে যায় অতীতের কিছু কথা। যতদূর আন্দাজ করা যায়, বাংলা মিডিয়ামের ইন্দিরার সঙ্গেই একসময় বিয়ে ঠিক হয়েছিল ওই শহুরে ইংরেজি স্কুলের কর্ণধার তথা নায়ক তথা নীলের। কিন্তু মেয়ে বাংলা মিডিয়াম থেকে পড়াশোনা করেছে বলে নায়ক শেষমেষ বিয়েটা ভেঙে দেয়।

এখন সেই ইন্দিরা তাদেরই স্কুলে বিজ্ঞান শিক্ষিকা হিসেবে যোগদান করতে আসছে। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, এই সিরিয়ালটি নাকি স্টার জলসাতে সন্ধ্যা ৭.৩০টার সময় আসবে। ওই সময় এখন সম্প্রচারিত হচ্ছে আলতা ফড়িং। নতুন ধারাবাহিক এলে আলতা ফড়িংকে সরিয়ে দেওয়া হতে পারে দুপুর কিংবা বিকেলের স্লটে। এখন চ্যানেল শেষমেষ কী সিদ্ধান্ত নেয়, সেটাই দেখার।