স্টার জলসায় আসছে ‘লেডি পুষ্পা’, মেয়ে তো নয় আগুন, ফুল ভাবলে ভুল ‘মাধবীলতা’ ফায়ার

আদিবাসী মেয়ের গল্প নিয়ে আসছে নতুন ধারাবাহিক, স্টার জলসায় আসছে ‘লেডি পুষ্পা’

জি বাংলাকে একদম চুলও জায়গা ছেড়ে দেবে না স্টার জলসা (Star Jalsha)। তাই তো স্লট থাকুক বা না থাকুক, প্রয়োজনে পুরনো ধারাবাহিক বন্ধ করে দিয়েও একের পর এক নতুন ধারাবাহিকের ধামাকা আনছে চ্যানেল। দিনের শেষে টিআরপিই হল শেষ কথা। আর টিআরপি টানতে গেলে নিত্য নতুন ধামাকা তো চাইই চাই। স্টার জলসার এই নতুন ধামাকার নাম ‘মাধবীলতা’ (Madhabilata)।

খবর বহুদিন আগে থেকেই স্টুডিও পাড়ায় ভাসছিল। অপেক্ষা ছিল শুধু প্রোমো রিলিজের। তবে স্টার জলসার আসন্ন ধারাবাহিক যে এত ধামাকাদার হতে চলেছে তা কার্যত আশা করেননি কেউ। বিশেষত অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়াকে (Shrabani Bhunia) এখানে যে রণংদেহী মূর্তিতে দেখানো হয়েছে তা আগে কেউ দেখেননি।

নতুন ধারাবাহিকে এক আদিবাসী সম্প্রদায়ের গল্প তুলে ধরা হয়েছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে রয়েছে এক আদিবাসী মেয়ে যার নাম মাধবীলতা। নাম শুনে ফুল ভাবলে ভুল করবেন, কারণ এই মেয়ে জঙ্গলের রানী। যে গাছের প্রাণ বাঁচাতে নিজের প্রাণ বাজি রাখতে ভয় পায় না।

পুষ্পরঞ্জন চৌধুরী, যিনি মাইলের পর মাইল জঙ্গল কেটে সাফ করে মোটা টাকা কামাচ্ছেন, তার চ্যালা-চামুন্ডাদের শায়েস্তা করতে একাই দা হাতে নিয়ে ছুটে যায় মাধবীলতা। লাঠির আঘাতে মেরে পাট পাট করে দেয় গুন্ডাদের! ধারাবাহিকে নায়িকার সঙ্গে গুন্ডাদের যে অ্যাকশন দেখানো হয়েছে তাও নজর কাড়ছে।

উল্লেখ্য, ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকদের মনে পড়ে যাচ্ছে পুষ্পার কথা। অল্লু অর্জুন অভিনীত এই ব্লকবাস্টার ছবির সঙ্গে মাধবীলতার মিল খুঁজে পেয়ে মাধবীলতাকে নেটিজেনরাই নাম দিলেন লেডি পুষ্পা, পুষ্পী!

আর এইভাবে জঙ্গল বাঁচাতে গিয়েই নায়িকার সঙ্গে নায়কের দেখা হবে। দা-লাঠি হাতে নায়িকা যখন গুন্ডাদের পেটাতে ব্যস্ত ঠিক তখনই ক্যামেরা হাতে নিয়ে গভীর জঙ্গলে ঢুকে পড়ে নায়ক ওরফে সুস্মিত মুখার্জি। এই প্রোমো এক লহমাতেই দর্শকদের মনে তার কাজ করে গিয়েছে।

প্রোমো দেখে মুগ্ধ দর্শকরা লিখছেন, “প্রমো টা ভালো, তবে উড়ন্ত সিঁদুর, আর একটা হিরোর 10 টা বউ না দেখলে আরো ভালো হবে।” তবে কেউ কটাক্ষ করে লিখলেন, “এভাবে শুরু হলেও,পরবর্তীতে গাছ বাচানো ভুলে সংসার বাচানোর লড়াই হবে।” কেউ লিখছেন, “পুষ্পা গাছ কাটছিল আর পুষ্পী গাছ বাঁচাবে”!