৮ মাসেই বন্ধ সিরিয়াল! হয়ে গেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের শেষ শুটিং

হয়ে গেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের অন্তিম শুটিং, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

গত বছর থেকেই যেন জি বাংলা আর স্টার জলসায় (Star Jalsha) একের পর এক সিরিয়াল বন্ধের ধুম পড়েছে। কোনোটি ৩ মাস কোনোটিই আবার টেনেটুনে ৬ মাস, কোনটি আবার খুব জোর এক বছর। এবার বন্ধের দামামা বেজে গেল স্টার জলসার আরো একটি ধারাবাহিকের। মাত্র ৮ মাসের মাথাতেই বন্ধ হয়ে গেল এই সিরিয়ালের যাত্রা।

হয়ে গেল শেষ দিনের শুটিং

২০২৩ সালের মে মাসে শুরু হয়েছিল এই সিরিয়াল। ১ বছর হওয়ার আগেই বন্ধ হতে চলল সিরিয়ালটি। মঙ্গলবার অর্থাৎ আজ ছিল এই সিরিয়ালের শেষ দিনের শুটিং। মেকআপ রুম থেকে অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায় সে কথাই জানালেন সকলকে। সহকর্মীদের সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে বললেন নিজের খারাপ লাগার কথা।

TUNTE

নায়ক বদলই কাল হলো …

এই সিরিয়ালে প্রথম একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল সৈয়দ আরেফিন এবং দীপান্বিতার রক্ষিতকে। খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন রূপসা। প্রথম দিকে টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করলেও ধীরে ধীরে কমতে শুরু করে জনপ্রিয়তা। এই জনপ্রিয়তা কমার পেছনে অনেকেই দায়ী করেন নায়ক পরিবর্তনের ব্যাপারটিকে। প্রথমদিকে সৈয়দ আরেফিন অভিনয় করলেও পরে তাকে সরিয়ে আনা হয় গৌরব মন্ডলকে, যা অনেকেই মেনে নিতে পারেননি।

বারবার স্লট বদল…

যেকোনো ধারাবাহিকের জনপ্রিয়তা যখনই কমতে শুরু করে তখনই তার স্লট বদল হয়। এই সিরিয়ালটির ক্ষেত্রেও এই একই জিনিস হয়েছে। সিরিয়ালটি প্রথমে দেখানো হতো সন্ধ্যে সাড়ে সাতটায়। পরে যখন সাড়ে দশটায় বদলে দেওয়া হল সিরিয়ালটির সময়সূচী, তখন অনেকেই ধারাবাহিকটির বন্ধের আশঙ্কা করেছিলেন।

CHEENI

চিনি কেড়ে নিল এই ধারাবাহিকের স্লট …

সিরিয়ালটির জনপ্রিয়তা ভালো থাকা সত্ত্বেও কেন সরে যেতে হচ্ছে এই ধারাবাহিকটিকে? অনেকেই মনে করছেন আগামী ১২ই জানুয়ারি থেকে আসন্ন সিরিয়াল চিনিকে জায়গা করতেই সরে যেতে হল এই ধারাবাহিকটিকে। আগামী ১২ই জানুয়ারি থেকে সাড়ে দশটার স্লটে আসতে চলেছে চিনি, যার ফলে বন্ধ করে দিতে হলো ধারাবাহিকটিকে।

আরও পড়ুন : চাকরি ছেড়ে অভিনয়ে এসে অবিরাম জুটছে অভিশাপ! ‘বাবুউউ’র মা হয়ে রাস্তাঘাটেও ভুগছেন অরিজিতা

Tunte

আরও পড়ুন : ডিভোর্সের পরই অন্তঃসত্ত্বা নবনীতা! জিতু কমলের প্রাক্তন স্ত্রীকে নিয়ে শোরগোল নেটপাড়ায়

এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন, বলছি স্টার জলসার অন্যতম ধারাবাহিক তুঁতের (Tunte) কথা। একটি গ্রামের মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্নকে ঘিরে তৈরি হয়েছিল এই সিরিয়ালের গল্প। প্রথমে গল্পটি মানুষের বেশ ভালো পছন্দ হলেও ধীরে ধীরে জনপ্রিয়তা কমতে শুরু করে। তারপর পরিণতি যা হবার তাই হল। নতুন ধারাবাহিকের আগমনে বিদায় জানাতে হল তুঁতেকে।