ফের বদলে গেল স্টার জলসার টাইম স্লট, আসছে নতুন ধারাবাহিক

স্টার জলসার টাইম স্লটে ফের রদবদল, আসছে নতুন ধারাবাহিক

Bangla serial shooting

নতুন ধারাবাহিকের আগমনে বারবার বদলে যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) টাইম স্লট (Time Slot)। যদিও বর্তমানে টিআরপি তালিকাতে নতুনদেরই রাজত্ব চলছে। খুকুমণি হোম ডেলিভারি, গাঁটছড়া তার স্পষ্ট নিদর্শন। প্রথম সপ্তাহ থেকেই টিআরপি তালিকাতে সেরা দশে জায়গা করে নিয়েছে এই দুই নতুন ধারাবাহিক। তবে এবার স্টার জলসার ধারাবাহিকের তালিকাতে ২ নতুন ধারাবাহিকের সংযোজন হতে চলেছে। ফের দুই ভিন্ন স্বাদের ভালোবাসার গল্প নিয়ে আসছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) এবং ‘গুড্ডি’।

গত কয়েক মাস থেকেই ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের রেটিং কমেছে। নতুন ধারাবাহিক এলে এই ধারাবাহিক বন্ধ হয়ে যেতে পারে বলে গুঞ্জন ছড়িয়েছিল দর্শক মহলে। যদিও ধারাবাহিক বন্ধ হওয়া নিয়ে কোনও খবর চ্যানেলের তরফ থেকে জানানো হয়নি। বড়জোর আপাতত দুপুরের স্লটে কিংবা গভীর রাতেও সম্প্রচার করা হতে পারে ধারাবাহিকটি। এদিকে রনজয় বিষ্ণু, শ্যামৌপ্তি মধুরিমা বসাকের ‘গুড্ডি’ প্রোমো দেখা গেলেও সম্প্রচারের সময় নিয়ে কিছুই জানা যায়নি।

তবে স্টুডিও পাড়ায় গুঞ্জন, ‘মিঠাই’কে টেক্কা দিতে ধূলোকণাকে সরিয়ে কোমর কষবে ‘গুড্ডি’। বাস্তবে স্টার জলসার টাইম স্লটে এত বড় পরিবর্তন হয় কিনা সেটাই এখন দেখার। আপাতত ধারাবাহিক শুরু হওয়ার দিনের অপেক্ষায় রয়েছেন দর্শকরা। এই দুই নতুন ধারাবাহিক কোন টাইম স্লটে আসবে সেই নিয়ে সোশ্যাল মিডিয়াতে চলছে জল্পনা। অবশেষে জানা গেল ‘অনুরাগের ছোঁয়া’র সম্প্রচারের দিন এবং সময়। যথারীতি এই নতুন ধারাবাহিক স্টার জলসার টাইম স্লট ফের একবার বদলে দিয়েছে।

চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে আগামী ৭ই ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক। সম্প্রচারের সময়, প্রতিদিন ঠিক রাত ৯.৩০ এ। কাজেই দর্শকের কাছে বেশ স্পষ্ট হয়ে গিয়েছে যে ‘গঙ্গারাম’ (Gangaram)এর জায়গা দখল করে নেবে ‘অনুরাগের ছোঁয়া’। তাহলে কি শেষ হয়ে যাবে ‘গঙ্গারাম’? প্রশ্ন উঠছে দর্শকদের মনে। তবে ‘গঙ্গারাম’ ভক্তদের জন্য রয়েছে সুখবর। ধারাবাহিকের সম্প্রচারের সময় যাচ্ছে বদলে। কিন্তু শেষ হয়ে যাওয়ার মত খবর নেই কোনও।

‘গঙ্গারাম’ এর টাইম স্লট পরিবর্তন করা হয়েছে। তবে খুব বেশি দূরে যাওয়া হয়নি। আধঘন্টা এগিয়ে দেওয়া হয়েছে টাইম স্লট। এবার থেকে রাত ৯.৩০ এর বদলে প্রতিদিন রাত ১০ টায় সম্প্রচারিত হবে ‘গঙ্গারাম’। এতদিন এই সময়ে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের সম্প্রচার হত। সুতরাং ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের জায়গা নিচ্ছে ‘গঙ্গারাম’। অন্যদিকে জি বাংলার ‘কড়ি খেলা’ ধারাবাহিকের সঙ্গে টক্কর দিতে আসছে দিব্যজ্যোতি এবং স্বস্তিকার ‘অনুরাগের ছোঁয়া’।