স্টার জলসার টাইম স্লটে বিরাট পরিবর্তন, প্রকাশ্যে এল নতুন সময়সূচি

বদলে গেল স্টার জলসার টাইম স্লট, রইলো নতুন সময়সূচি

Star Jalsha Serial's List Timeslot And Repeat Telecasting Time

বাংলা টেলিভিশন (Bengali Telivision) চ্যানেলগুলোর মধ্যে ধারাবাহিকপ্রেমীদের অত্যন্ত পছন্দের চ্যানেল স্টার জলসা (Star Jalsha)। গত দশ বছরের বেশি সময় ধরে এই চ্যানেল দর্শকদের বিনোদন যুগিয়ে এসেছে। শুধু সিরিয়াল (Bengali Mega Serial) নয়, নানা সময়ে নানা স্বাদের রিয়ালিটি শো এনেও প্রতিপক্ষ জি বাংলাকে টেক্কা দিয়েছে স্টার জলসা। আজ অর্থাৎ ৮ ই আগস্ট থেকে নতুন সময় অনুসারে বেশ কিছু ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে।

শুরু হয়েছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। যে কারণে বদলে যাবে কিছু ধারাবাহিকের সম্প্রচারের সময়। তাই আর দেরি না করে জেনে নিন স্টার জলসার সমস্ত ধারাবাহিকের সময়সূচি (Star Jalsha Mega Serial’s Telecasting And Repeat Telecasting Times)। সেই সঙ্গে আজ এই প্রতিবেদনে রইল স্টার জলসার প্রত্যেকটি ধারাবাহিকের রিপিট টেলিকাস্টের সময়ও।

Nabab Nandini

চ্যানেলের একমাত্র ভক্তিমূলক ধারাবাহিক রাধাকৃষ্ণ দুপুর ১.৩০ থেকে যেমন সম্প্রচারিত হত, তেমনই হবে। এই সিরিয়ালের রিপিট টেলিকাস্ট হয় সকাল ৭.০০ টায়। এরপর রয়েছে খড়কুটো। ধারাবাহিকটি দুপুর ২ টোর সময় সম্প্রচারিত হয়। সেই সঙ্গে ভোর ৫.৩০ টা এবং সকাল ৮.০০ টার সময়ও দেখা যায়। খেলাঘর ধারাবাহিকটি বিকেল ৫.০০ টার সময় সম্প্রচারিত হয়। সেই সঙ্গে ভোর ৩.৩০ টে এবং সকাল ৬.০০ টাতেও দেখানো হয়।

গুড্ডি সিরিয়ালটির সম্প্রচার হয় বিকেল ৫.৩০ টার সময়। এছাড়া সকাল ৮.৩০ টা এবং দুপুর ১২.০০ টাতেও ধারাবাহিকের সম্প্রচার হয়। ৮ই আগস্ট থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। এই ধারাবাহিকটিকে সন্ধ্যে ৬.০০ টার স্লট দেওয়া হয়েছে। সেই সঙ্গে রাত ১১.৩০ এবং সকাল ৯.৩০ টার সময়ে রিপিট হবে।

ALTA PHORING

সাহেবের চিঠি সন্ধ্যে ৬.৩০ টার সময় দেখানো হয় সেই সঙ্গে রিপিট হয় রাত ১১.০০ টা, সকাল ৬.৩০ টা ও দুপুর ১.০০ টায়। চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া ধারাবাহিকটি সন্ধ্যে ৭.০০ টা, দুপুর ১.৩০ টা, সকাল ১০.৩০ টা, বিকেল ৩.০০ টের সময় রিপিট দেখতে পাবেন।

আলতা ফড়িং ধারাবাহিকটি দেখবেন সন্ধ্যে ৭.৩০ টায়। সেই সঙ্গে ভোর ৪.৩০ টা, সকাল ৯.০০ টা এবং বিকেল ২.৩০ টার সময় সম্প্রচার হবে। ধূলোকণা ধারাবাহিকটি সন্ধ্যে ৮.০০, রাত ১২.৩০, সকাল ৭.৩০ এবং বিকেল ৪.০০টার সময় দেখতে পাবেন। মন ফাগুন দেখার সময় হল রাত ৮.৩০ টা। ধারাবাহিকের রিপিট হয় ভোর ৩.০০ এবং বিকেল ৩.৩০ টের সময়।

এক্কাদোক্কা রাত ৯.০০ টার পাশাপাশি দেখতে পারেন রাত ২.৩০টে, সকাল ১০.০০ ও বিকেল ৪.৩০ টে’তে। অনুরাগের ছোঁয়া সম্প্রচারিত হয় ৯.৩০ টায়। ধারাবাহিকের রিপিট হয় ভোর ৫.০০ ও দুপুর ১২.৩০ টায়। আয় তবে সহচরী রাত ১০.০০, রাত ১.০০, ভোর ৪.০০ এবং সকাল ১১.০০ টায় দেখানো হয়।

গোধূলি আলাপের সম্প্রচারের সময় হল রাত ১০.৩০। সেই সঙ্গে রাত ২.০০ এবং সকাল ১১.৩০টায় এর রিপিট হয়। ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ শনি এবং রবিবার রাত ৯.৩০ টার সময় সম্প্রচারিত হবে। রবিবার দুপুরের দিকে এর রিপিট হতে পারে।