স্টার জলসার সমস্ত সিরিয়ালের নতুন সময়সূচী

0
Star Jalsha Serial Timetable Changed

একগুচ্ছ নতুন ধারাবাহিক দর্শককে উপহার দিতে চলেছে স্টার জলসা (Star Jalsha)। যার মধ্যে ‘ধূলোকণা’ (Dhulokona), ‘মন ফাগুন’ (Mon Phagun)এবং ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’র (Shree Krishna Bhakto Meera) সময়সূচী সম্প্রতি প্রকাশ্যে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। নতুন সময়ে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক। নতুনকে জায়গা করে দিতে তাই স্টারের পুরনো ধারাবাহিকগুলির সময়সূচিতে বিশেষ পরিবর্তন আনা হলো। এবার থেকে আর আগের স্লটে নয়, স্টার জলসার সব ধারাবাহিক দেখবেন নতুন সময়ে।

আজ অর্থাৎ ১৯ শে জুলাই থেকে রাত ৮-৮.৩০টার স্লটে সম্প্রচারিত হয়েছে নতুন ধারাবাহিক ‘ধূলোকণা’। এবার থেকে প্রতিদিন ওই সময়েই সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। এতদিন এই টাইম স্লট জুড়ে ছিল ‘বরণ’ (Boron)। তাই ‘বরণ’ এর সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। এবার থেকে আর রাত ৮-৮.৩০টার স্লটে নয়, ‘বরণ’ ধারাবাহিকটি দেখতে পাবেন বিকেল ৫.৩০-৬টার স্লটে। উল্লেখ্য, ৫.৩০-৬টার স্লটেই এতদিন সম্প্রচারিত হয়ে এসেছে ‘ওগো নিরুপমা’ (Ogo Nirupoma)। ফলে ’ওগো নিরুপমা’ ধারাবাহিকের সম্প্রচারণের সময়ও বদলে গেল।

Dhulokona Serial Poster

আপাতত সোম থেকে রবি প্রতিদিন বিকেল ৪.৩০-৫টার স্লটে সম্প্রচারিত হবে ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকটি। নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’কে কেন্দ্র করেও এতদিন দর্শক মহলে বহু জল্পনা রটছিল। দীর্ঘ প্রায় কয়েক মাস ধরে ধারাবাহিকের প্রোমো প্রকাশ হলেও ধারাবাহিকের সম্প্রচারণ সম্পর্কে কিছুই জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ। তবে এতদিনে মন ফাগুন সম্প্রচারণের সময়সূচী জানানো হলো। আগামী ২৬শে জুলাই থেকে সোম থেকে রবি রাত ৮.৩০-৯ টার স্লটে আসছে ঋষিরাজ এবং পিহুর প্রেম কাহিনী, মন ফাগুন।

Mon Phagun Serial Poster

এতদিন সোম থেকে রবি রাত ৮.৩০-৯ টার স্লটে ‘ফেলনা’ (Falna) ধারাবাহিকটি দেখার সুযোগ পেয়েছেন দর্শক। তবে স্টার জলসার নতুন সময়সূচী অনুসারে ‘ফেলনা’কে দুপুরের স্লটে নিয়ে যাওয়া হয়েছে। আগের মতোই সোম থেকে রবি ‘ফেলনা’ দেখতে পাবেন অনুরাগীরা। শুধু এবার থেকে রাত ৮.৩০-৯ টার স্লটের বদলে প্রতিদিন দুপুর ২.৩০-৩টার স্লটে সম্প্রচারিত হবে ‘ফেলনা’। নতুন ধারাবাহিকের মধ্যে ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ও আসছে ওই ২৬ শে জুলাইয়েই।

#ShreeKrishnabhaktoMeera

‘মন ফাগুন’ এর মতো ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ও পুরনো ধারাবাহিকের স্লট ছিনিয়ে নিয়েছে। এবার থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত ৯-৯.৩০ এর স্লটে ‘গ্রামের রানী বীণাপাণি’ (Gramer Rani Binapani) কে সরিয়ে নতুন এই ধারাবাহিক সম্প্রচারণ করা হবে। তাহলে কি ‘গ্রামের রানী বীণাপাণি’ বন্ধ হয়ে যাবে? না, দর্শকের উদ্বিগ্ন হওয়ার কোনও কারণ নেই। কারণ ওই একই ডেট থেকে ‘গ্রামের রানী বীণাপাণি’ প্রতিদিন রাত ১০.৩০-১১ টার স্লটে সম্প্রচারিত হবে।

উল্লেখ্য, এতদিন রাত ১০.৩০-১১ টার স্লট ধরে রেখেছিল ‘তিতলি’ (Titli)। তবে না, ‘তিতলি’ ধারাবাহিকটিকেও এখনই বন্ধ করে দেওয়ার কোনও পরিকল্পনা নেই চ্যানেল কর্তৃপক্ষের। অতএব ‘তিতলি’ ধারাবাহিকেরও সময়সূচির পরিবর্তন আনা হয়েছে। এবার থেকে ‘তিতলি’ও ‘টাটকা দুপুরে’ই দেখবেন দর্শক। ২৬শে জুলাই থেকে সোম থেকে রবি দুপুরের স্লটে প্রতিদিন ১ টা থেকে সম্প্রচারিত হবে ‘তিতলি’।