ঋদ্ধি-খড়ির নতুন শত্রু ‘ডি’ আসলে কে, ফাঁস হল ‘গাঁটছড়া’ নতুন ভিলেনের পরিচয়

ঋদ্ধি-খড়ির নতুন শত্রু ‘ডি’ আসলে কে, অভাবনীয় টুইস্ট নিয়ে আসছে ‘গাঁটছড়া’

অভাবনীয় টুইস্ট নিয়ে আসছে স্টার জলসার (Star Jalsha) ‘গাঁট ছড়া’ (Gantchhora) সিরিয়ালটি। উৎসবের মধ্যেই আবারও সিংহ রায় পরিবারের উপর ঘনিয়ে এসেছে বিপদ। সিংহ রায়দের নতুন শত্রু ‘ডি’ বিদেশ থেকে ফিরে এতদিন নজর রেখে চলেছিল ঋদ্ধি-খড়িদের উপরে। এর আগে দত্তরের সঙ্গে হাত মিলিয়ে এই পরিবার ও ব্যবসার ক্ষতিও করতে চেয়েছিল ‘ডি’।

সিংহরায় বাড়ির গোপন শত্রু ‘ডি’ এতদিন বাইরে থেকেই সমস্ত ষড়যন্ত্র করে আসছিল। ঋদ্ধির পিসেমশাই, রাহুল এবং মিস্টার দত্তের পর এবার নতুন ভিলেন ‘ডি’ ক্রমশ নিজের খুঁটি শক্ত করছে। তার প্রধান লক্ষ্য সিংহ রায়দের গয়নার বাক্স হাতিয়ে নেওয়া। এর আগেও অয়নাকে দিয়ে এই কাজটাই করানোর চেষ্টা করেছিল ‘ডি’। কিন্তু অয়না ব্যর্থ হতেই এবার ‘ডি’ আসরে নেমে পড়েছে।

এখন দর্শকদের মাথাতে একটাই প্রশ্ন ঘুরছে এই ‘ডি’ আসলে কে? কী তার আসল পরিচয়? সে কি সিংহ রায় পরিবারেরই সদস্য? সিংহ রায়দের চেনা শত্রু নয় তো ‘ডি’? দর্শকদের একাংশের অনুমান, সিংহরায় পরিবারের এই শত্রু অচেনা নয়। বরং সে এই পরিবারেরই একজন সদস্য।

দর্শকরা অনুমান করছেন ‘ডি’ সম্ভবত দাদু-ঠাম্মির মেজ সন্তান। একবার এক গুরুতর অন্যায়ের জন্য তাকে বাড়ি থেকে বহিষ্কার করে দেওয়া হয়েছিল। সেই অপমানের প্রতিশোধ নিতেই সে আবার ফিরে এসেছে। সিংহ রায় পরিবারের থেকে গয়নার বাক্স হাতিয়ে নিয়ে সে তার প্রতিশোধ পূরণ করতে চায়।

ইতিমধ্যেই গয়নার বাক্স চুরি করার জন্য সিংহ রায় বাড়িতে গুন্ডা পাঠিয়ে দেয় ‘ডি’। যদিও পুলিশের সতর্কতা এবং বনির তৎপরতায় চোরেদের আটকানোর চেষ্টা হয়েছিল। তাদের আটকাতে গিয়ে অবশ্যই মাথাতে চোট পায় বনি। এদিকে গুন্ডারা তাকে আঘাত করে গয়নার বাক্স নিয়ে চম্পট দেয়। উৎসবের আনন্দের মধ্যেই ঘটে গেল এত বড় একটা দুর্ঘটনা।

Riddhi Gets Trapped on Rahul`s Trap New Twist Coming Up On Gantchhora

এদিকে সিংহ রায় বাড়িতে আবার ফিরে এসেছে ঋদ্ধির পিসেমশাই প্রসূন। এতদিন শ্বশুরবাড়ির সঙ্গে শত্রুতা করে এসেছিল সে। ষড়যন্ত্র করে হাতেনাতে ধরা পড়ে গিয়ে মুখ পুড়েছিল প্রসূনের। তাই তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল। তবে পুজোর মধ্যেই সে আবার ফিরে এসেছে এবং সকলের সঙ্গেই ভাল ব্যবহার করছে। সে সত্যিই ভাল হয়ে গিয়েছে নাকি ভাল হওয়ার নাটক করছে সেই নিয়ে অবশ্য সন্দিহান দর্শকরা।