ফাঁস হয়ে গেল কিয়ানের পিতৃপরিচয়, দেশের মাটির গল্পে আসছে নতুন টুইস্ট

স্টার জলসার (Star Jalsha) পর্দায় ৬.৩০-৭ টার স্লটে সম্প্রচারিত ধারাবাহিক “দেশের মাটি”র (Desher Mati) গল্প ইদানিং আরও বেশি জমজমাট হয়ে উঠেছে। “রাজা-মাম্পি”র প্রেম কাহিনী থেকে শুরু হয়ে “নোয়া”র গলার আওয়াজ ফিরে পাওয়া, “রাজা”র বিরুদ্ধে গুরুতর অভিযোগের পাশাপাশি “মাম্পি”র ভোলবদল, সবটাই কার্যত এতদিন দর্শককে পর্দার সামনে থেকে নড়তে দেয়নি। টানটান উত্তেজনার মধ্যে দিয়ে এগোচ্ছে “দেশের মাটি” ধারাবাহিকের গল্প।

তারই মধ্যে এবার গল্পের মোড় ঘুরছে অন্যদিকে। “কিয়ান” এর পিতৃপরিচয় নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে দর্শকমহলে। দর্শকের অনুমান সত্যি প্রমাণ করেই এবার গল্পের গতিপথ ক্রমশ এগিয়ে চলছে। “কিয়ান” এর পিতৃপরিচয় নিয়ে যে প্রশ্ন উঠেছিল, সেই প্রশ্নের পরিপ্রেক্ষিতে এবার ধারাবাহিকের চিত্রনাট্যেও আসছে টুইস্ট। “বিক্রমজিৎ মুখার্জি”, অর্থাৎ “কিয়ান” যাকে এতদিন নিজের বাবা হিসেবে জেনে এসেছে, তিনি নাকি সন্তান জন্ম দিতে অক্ষম!

Desher Maati Kiyan

উল্লেখ্য, “দেশের মাটি” ধারাবাহিকের অনুরাগীরা অবশ্য আগেই জেনে গিয়েছেন যে বিয়ের আগে “কিয়ান” এর মা “অন্তরা”র সঙ্গে “এসিপি অভিমন্যু”র ব্যক্তিগত ঘনিষ্ঠতার সম্পর্ক ছিল। তবে বিদেশে চাকরিরত ডাক্তার স্বামী পাওয়ার লোভে “অন্তরা” “অভিমুন্য”র সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে ফেলে। পরে ডাক্তার “বিক্রমজিৎ মুখার্জি”কে বিয়ে করেই বিদেশে চলে যায় “অন্তরা”। সেখানেই জন্ম নেয় তার সন্তান “কিয়ান”। যে এতদিন “বিক্রমজিৎ”য়ের পরিচয়েই বড় হয়েছে।

অথচ এতদিনে জানা যাচ্ছে যে “বিক্রমজিৎ” সন্তান জন্ম দিতে জৈবিকভাবে অক্ষম। এতদিনে মেডিকেল টেস্ট করিয়ে একথা জানতে পেরেছে “বিক্রমজিৎ”। আর এখানেই কার্যত ধারাবাহিকের নতুন টুইস্ট অপেক্ষা করে রয়েছে। স্ত্রী “অন্তরা”র সঙ্গে “এসিপি সাহেবে”র সম্পর্ক নিয়ে “বিক্রমজিৎ” এর মনেও প্রশ্ন উঠেছে। নিজের সম্পর্কিত এই অজানা রহস্যটি জেনে তার সন্দেহ আরও গাঢ় হচ্ছে। আসল সত্যিটা জানার জন্য “বিক্রমজিৎ” এবার স্বরূপনগরের পথে। তার নিশ্চিত ধারণা, স্বরূপনগরে এলেই জানা যাবে আসল সত্যিটা কি।

Desher Maati

আরও পড়ুন : “দেশের মাটি”র “এসিপি সাহেব” আসলে কে, রইলো তার আসল পরিচয়

“বিক্রমে”র মনে স্বভাবতই প্রশ্ন জেগেছে যে “কিয়ান” কি তাহলে তার ছেলে নয়? “কিয়ান” কি তবে “এসিপি সাহেব”-এরই সন্তান? এই প্রশ্নের জবাব স্ত্রী “অন্তরা”র থেকে পাওয়া সম্ভব নয়। তাই তিনি স্বরূপনগরে ফিরে এসে এই রহস্যের উন্মোচন করতে চান। প্রসঙ্গত, স্বরূপনগরের “মুখার্জি পরিবার” এর প্রধান ইউএসপিই হলো তাদের যৌথ পরিবার। যৌথ পরিবারের মোড়কে মোড়া ধারাবাহিক “দেশের মাটি”র “মুখার্জি পরিবার” এবার এক নতুন চ্যালেঞ্জের সামনে দাঁড়িয়ে। স্বভাবতই দর্শকের মনে প্রশ্ন ওঠে, “কিয়ান” এর পিতৃ পরিচয় ফাঁস হলে “মুখার্জি পরিবার” ভেঙে যাবে না তো?

আরও পড়ুন : ‘দেশের মাটি’র এসিপি সাহেব বাস্তব জীবনেও একজন দুঁদে পুলিশ অফিসার, বর্তমানে বারাসতের ডিআইজি