নোংরা অপবাদ দিয়ে স্ত্রীর চরিত্র নিয়ে টানাটানি, সূর্যকে উচিত শিক্ষা দিল দীপা

নোংরা অপবাদ দিয়ে দীপাকে মারতে চেয়েছে সূর্য, ডাক্তারবাবুকে উচিত শিক্ষা দিল দীপা

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটি এই সপ্তাহে টিআরপি তালিকাতে তেমন ভাল ফলাফল করতে পারেনি। তবে দর্শককে আবার চমকে দিতে ধারাবাহিকে আসছে এক নতুন টুইস্ট। এতদিন দর্শকরা দেখে এসেছেন ডাক্তার সূর্য কীভাবে দীপাকে ভুল বুঝে তার সঙ্গে দুর্ব্যবহার করে এসেছে। কিন্তু এবার দীপার সমস্ত সহ্যের সীমা গেল ছাড়িয়ে। তাই এবার হল উলট পুরান।

সূর্য-দীপাকে আলাদা করতে এতদিন তুমুল চেষ্টা করে এসেছে মিশকা। তাদের সম্পর্কের মধ্যে ভাঙ্গন ধরাতে কবীরকে নিয়ে সূর্যর মনে দীপার বিরুদ্ধে সন্দেহের বীজ বুনে দিয়েছে সে। এমনকি দীপার গর্ভের সন্তান যে সূর্যর নয়, এই সন্তানের বাবা কবীর এই মিথ্যে কথাটাও তাকে বিশ্বাস করিয়েছে মিশকা। এদিকে বান্ধবীর কথাই ঠিক ধরে নিয়ে দীপাকে ভুল বুঝতে শুরু করে সূর্য।

ANURAGER CHHOWA

প্রথম প্রথম অবশ্য এই ধারাবাহিকের গল্পটা ছিল একেবারেই আলাদা। দীপার রূপ নয় বরং তার গুণকে সম্মান করত সূর্য। তবে এখন সন্দেহ তার মনে এমনভাবে জাঁকিয়ে বসেছে যে দীপার গর্ভে সন্তানকেও সে নিজের করে স্বীকার করতে চাইছে না। এদিকে সূর্যর হাবভাবের এই পরিবর্তন দেখে দীপা নিজেও কিছুই বুঝে উঠতে পারে না। অবশেষে ডাক্তারবাবুর মনের কথাটা জানতে পেরেছে সে।

সূর্য জানে অতীতের দুর্ঘটনার কারণে সে কখনও বাবা হতে পারবে না। তাই মিশকার কথাতে বিশ্বাস করে সে ধরেই নিয়েছে দীপা তাকে ঠকিয়েছে। দীপার সাধের দিন বাড়ির সকল সদস্যদের সামনে আগ্নেয়গিরির মত ফেটে পড়ে সূর্য। দীপাকে সরাসরি তার সন্তানের পিতৃপরিচয় জানতে চায় সে। এমনকি মিশকা পাতা ফাঁদে পা দিয়ে দীপাও বিশ্বাস করতে শুরু করেছে সূর্য তাকে মেরে ফেলার চেষ্টা করেছে।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে অনুরাগের ছোঁয়ার যে নতুন প্রোমো এসেছে প্রকাশ্যে সেখানে দেখা যাচ্ছে সূর্য দীপা একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলছে। সূর্য বাড়ির সবার সামনে জানিয়ে দেয় দীপার গর্ভে সন্তান তার নয়। এরপর আর দীপা সহ্য করতে পারে না।

প্রচন্ড রেগে গিয়ে সে সূর্যের গালে একটা চড় কষিয়ে দেয়। এই কাণ্ড দেখে বাড়ির সকলে অবাক হলেও দর্শকরা কিন্তু মনে মনে ভীষণই খুশি হয়েছেন। কোনও কিছু না জেনেবুঝেই এতদিন স্ত্রীর সঙ্গে দুর্ব্যবহার করে আসছিল, ডাক্তার সূর্য এবার উচিত শিক্ষা পেল বলে মনে করছেন তারা।