‘সাহেবের চিঠি’তে আর দেখা যাবে না চিঠিকে, মাঝপথেই শুটিং ছেড়ে গেলেন নায়িকা

মাঝপথে শুটিং বন্ধ রেখে চলে গেলেন নায়িকা, সাহেবের চিঠিতে দেখা যাবে না দেবচন্দ্রিমাকে

স্টার জলসাতে (Star Jalsha) নতুন ধারাবাহিকের মধ্যে ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi) ক্রমশ দর্শকদের কাছে জনপ্রিয়তা পাচ্ছে। প্রথম কয়েক মাসে সেভাবে ধারাবাহিক এগোতে না পারলেও এখন কিন্তু তরতর করে টিআরপি বাড়াচ্ছে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়ের (Debchandrima Singha Roy) জুটি। সাহেব এবং চিঠির রসায়ন যত ঘনিষ্ঠ হচ্ছে, ততই তা ক্রমশ জনপ্রিয়তা পাচ্ছে দর্শকদের কাছে।

গত সপ্তাহে যেমন সাহেবের চিঠি এক লাফে টিআরপির সেরা দশের তালিকাতে জায়গা করে নিয়েছে। কিন্তু ধারাবাহিক এই সাফল্যের মুখে পৌঁছতেই আচমকা সিরিয়াল ছেড়ে দূরে চলে গেলেন নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায়। শুটিং মাঝপথে বন্ধ রেখে আচমকা কোথায় গেলেন নায়িকা? চিঠি যদি না থাকে তবে ‘সাহেবের চিঠি’রই বা কী হবে ভবিষ্যৎ?

এই ধারাবাহিকের সম্পূর্ণ এক আলাদা রূপে ধরা দিয়েছেন দেবচন্দ্রিমা। তাকে এক পোস্ট উওম্যানের ভূমিকাতে দেখা যাচ্ছে এখানে। তার চরিত্রের নামও চিঠি। চিঠি তার সাইকেলে করে শহরের মানুষের ঘরে ঘরে তাদের আপনজনদের বার্তা পৌঁছে দেয়। বাংলার আইকন সাহেব মুখার্জীর কাছেও ভক্তদের বার্তা পৌঁছে দিতে গিয়েছিল সে। সাহেবের জীবনের অন্ধকার দিকের কথা সেখানেই সে জানতে পারে।

যদিও এখন অবশ্য ধারাবাহিকের গল্প অনেকটাই এগিয়ে এসেছে। সাহেব মুখার্জীকে তার জীবনের অন্ধকার থেকে বের করে চিঠি আবার আলোর পথে নিয়ে এসেছে। সাহেবের মনে সমস্ত নেতিবাচক চিন্তাভাবনা দূর করে চিঠি তাকে নিজের পায়ে দাঁড় করিয়েছে। আবার ভক্তদের সামনে উপস্থাপন করেছে গায়ক হিসেবে। চিঠি এখন নিজেও তার স্বামী সাহেবের সঙ্গে স্টেজে গান গায়।

বলতে গেলে ধারাবাহিকের গল্প এখন তার নিজস্ব গতিতে বেশ ভালই এগোচ্ছে। তাহলে হঠাৎ কেন আচমকা ধারাবাহিক ছেড়ে চলে গেলেন নায়িকা? আসলে দর্শকদের ভয় পাওয়ার মত কোনও কারণ নেই। কারণ দেবচন্দ্রিমা দূরে গেলেও চিঠি তাদের সঙ্গেই থাকছে। আসলে দেবচন্দ্রিমা পুজোর পর একটা ছোট্ট ছুটি কাটাতে গিয়েছেন বাইরে। শুটিং সেট থেকে তাই আপাতত বিরতি নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে ভ্রমণ শুরুর মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি। ছুটি কাটিয়ে খুব শীঘ্রই আবার চিঠি ফিরবে তার সাহেবের কাছে। আপাতত এই ছুটিটা মন প্রাণ দিয়ে উপভোগ করছেন নায়িকা। সোশ্যাল মিডিয়াতে একটি ছবিতে কফির কাপের ছবি এবং অপরটিতে ব্যাগ হাতে দেবচন্দ্রিমাকে দেখা গিয়েছে। তবে তার সঙ্গে এই জার্নিতে কে বা কারা রয়েছেন তা জানা যায়নি।