মিঠাইয়ে আসছে বড় চমক! আইপিএস অফিসার হিসেবে এন্ট্রি নিচ্ছেন ‘নিরুপমা’ অর্কজা

স্টার জলসার ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক সদ্য দুই মাস হলো শেষ হয়েছে। এরইমধ্যে নতুন ধারাবাহিকের প্রস্তাব পেয়ে গেলেন নিরুপমা অর্থাৎ অর্কজা আচার্য (Arkoja Acharyya)। কুৎসিত রূপের খোলস ত্যাগ করে এবার সরাসরি পুলিশের পোশাকে দুঁদে আইপিএস অফিসার বসুন্ধরা বসু হয়ে নতুন যাত্রা শুরু করতে চলেছেন অর্কজা। তাও আবার জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকের হাত ধরে।

হ্যাঁ, এবার মোড় ঘুরতে চলেছে মিঠাইয়ের। বলা ভালো, শ্রীনিপা এবং রুদ্রদার সম্পর্কের মোড় এবার ঘুরবে। কারণ সিদ্ধার্থের বন্ধু রুডি আর আইপিএস অফিসার বসুন্ধরা বসু পূর্ব পরিচিত। এই ধারাবাহিকে তারা নাকি প্রেমও করবেন। কাজেই শ্রীনিপা-রুদ্রদার মাঝে এবার সরাসরি ঢুকে পড়বেন অর্কজা। ধারাবাহিকে এমনিতেই রুদ্রদাকে মনের কথা বোঝাতে না পেরে ভীষণই করুণ দশা বাড়ির সব থেকে ছোট মেয়েটির। বসুন্ধরার আগমনে এবার কী হয় জানতে উদগ্রীব দর্শক।

Ogo Nitupama Serial

নাটক থিয়েটার দিয়ে অভিনয় জীবন শুরু করে স্টার জলসার ওগো নিরুপমা ধারাবাহিকে প্রথম ক্যামেরার সামনে ডেবিউ করেন অর্কজা। সেই ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করেছিলেন গৌরব রায় চৌধুরী। নিজের জীবনের দ্বিতীয় ব্রেকে অভিনেতা ফাহিম মির্জার বিপরীতে অভিনয় করতে চলেছেন সুন্দরী অর্কজা। প্রথম ধারাবাহিকে তাকে কুৎসিত চেহারার নিরুপমার চরিত্রে অভিনয় করতে হয়েছিল, যা ছিল তার কাছে বেশ চ্যালেঞ্জের।

দ্বিতীয় ধারাবাহিকেও দুঁদে আইপিএস অফিসার বসুন্ধরা বসু হয়ে নতুন চ্যালেঞ্জ নিলেন অর্কজা। সদ্য তিনি বদলি হয়ে আসছেন রুদ্রর অফিসে। রুদ্রকে তদন্তের কাজে সহায়তা করার উদ্দেশ্যেই মিঠাই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন বসুন্ধরা বসু। তারা আবার পূর্ব পরিচিত। এবার তাদের মধ্যে জমে উঠবে প্রেমের রসায়ন। অতএব নিপার ফের করুণ দশা হতে চলেছে সন্দেহ নেই।

Ogo Nirupoma Serial

প্রথম ধারাবাহিকেই একদিকে কুৎসিত নিরুপমা অপরদিকে সুন্দরী সংযুক্তা হয়ে দ্বৈত চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছিলেন অর্কজা। তবে তিনি নাকি পুলিশের পোশাক পরে বেশ ভয় পেয়ে গিয়েছিলেন। অভিনেত্রী কথায়, টাইট খোপা, পুলিশের উর্দি, টুপি আর হাতে লাঠি নিয়ে তিনি যখন ক্যামেরার মুখোমুখি হন তখন তার বেশ ভয়ই করছিল। তবে ধীরে ধীরে তিনি নিজেকে মানিয়ে নিয়েছেন। তার মনে জ্বলজ্বল করছেন ‘মর্দানি’ ছবির রানি মুখোপাধ্যায়। বসুন্ধরা বসু চরিত্রে অভিনয় করার আগে তিনি নিজেকে প্রস্তুত করতে ফের একবার ‘মর্দানি’ ছবি দেখতে চান।