আসছে প্রতিক-দেবচন্দ্রিমার নতুন ধারাবাহিক, প্রকাশ্যে এল সাহেবের চিঠির ট্রেলার

প্রকাশ্যে এল স্টার জলসার নতুন ধারাবাহিকের ট্রেলার, মন ছুঁয়ে গেল দর্শকদের

সাহেব মুখার্জি, বাংলার একজন নামী আইকন, গান এবং অভিনয়ে তিনি মুগ্ধ করে রেখেছেন সকলকে। অসংখ্য ভক্ত তার। সকলে তাকে এক ঝলক দেখার জন্য বাড়ির সামনে ভিড় করেন। এমনকি তার এক ভক্তের জীবনের শেষ ইচ্ছে তার সঙ্গে দেখা করে মৃত্যুবরণ করা! এহেন এক তারকার জীবনে ঘটে গিয়েছে অঘটন। এক লহমায় তার জীবন ওলট-পালট হয়ে গিয়েছে। ভক্তের চিঠি কি তার জীবনে আশার আলো দেখাতে পারবে?

স্টার জলসার (Star Jalsha) আসন্ন ধারাবাহিকের প্রোমো মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমতো সরগরম সোশ্যাল মিডিয়া। আগেই খবর পাওয়া গিয়েছিল দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) এবং প্রতিক সেনকে (Pratik Sen) নিয়ে আসছে নতুন ধারাবাহিক। থাকছেন আরও অনেক নামিদামি তারকারা। ট্রেলারের মধ্যে চমক দিল স্টার জলসা। বাধাধরা গত পেরিয়ে একেবারেই আলাদা প্লট নিয়ে আসছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নাম ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi)।

ভাইরাল এই প্রোমোতে দেখা যাচ্ছে, বর্তমান সোশ্যাল মিডিয়া, ফেসবুক, হোয়াটসঅ্যাপের যুগেও একটি মেয়ে তার সাইকেলে সারা শহর ঘুরে ঘুরে চিঠি পৌছে দিচ্ছে প্রাপকের হাতে। নামটিও তার চিঠি। সুপারস্টার সাহেব চ্যাটার্জীর ভক্তের একটি চিঠিও পৌঁছে দেওয়ার দায়িত্ব পড়ে তার উপর। তবে সে যখন সাহেব চ্যাটার্জীর বাড়িতে এসে উপস্থিত হয় তখন দেখে তিনি কারও সঙ্গেই দেখা করতে চাইছেন না। সকলের সঙ্গে খুব রুক্ষ ব্যবহার করছেন, ভক্তদের তাড়িয়ে দিচ্ছেন।

চিঠি তার হাতে তার মুর্মূষু ভক্তের চিঠি তুলে দেয়। সাহেবকে ভক্তদের সামনে বেরোনোর জন্য জোরজবরদস্তিও করতে থাকে সে। এরপরই ধারাবাহিকের আসল চমক আসে প্রকাশ্যে। দুর্ঘটনায় একটি পা হারিয়ে ফেলেছে সাহেব। তাই সে এই অবস্থায় ভক্তদের সামনে আসতে চায় না। সে মনে করছে তার কেরিয়ার নষ্ট হয়ে গিয়েছে। শেষ হয়ে গিয়েছে সাহেব চ্যাটার্জীও। গল্পের মোড় এবার কোন দিকে যাবে? জানতে হলে অপেক্ষা করতে হবে ধারাবাহিক শুরু হওয়া পর্যন্ত।

স্টার জলসার তরফ থেকে আসন্ন ধারাবাহিকের সম্প্রচারের দিনক্ষণ জানানো হয়নি কিছুই। এই ধারাবাহিকে সাহেবের চরিত্রে প্রতিক সেন এবং চিঠির চরিত্রে অভিনয় করছেন। বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা বসু। ধারাবাহিকের ট্রেলার দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। এই নতুন ধারাবাহিক শীঘ্রই টিআরপি তালিকার দখল করে নিতে আসছে।